শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জুয়া বন্ধের দাবিতে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ২৬ এপ্রিল ॥ মেলার নামে জুয়া ও হাউজি বন্ধের দাবিতে মঙ্গলবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত শহরের সমস্ত দোকানপাট বন্ধ করে মানববন্ধন ও বিক্ষোভ-সমাবেশ করেছে ব্যবসায়ীরা। ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেয়া হয় সমাবেশ থেকে। আগামী ২৪ ঘণ্টা পর কঠোর আন্দোলনের হুমকি দেয়া হয়েছে।

মানববন্ধন ও সমাবেশে বক্তারা বলেন, বাণিজ্যমেলায় স্বপ্নতরী র‌্যাফেল ড্র’র নামে অবৈধভাবে ২০ টাকার টিকেটে মোটরসাইকেল, ফ্রিজ, মোবাইলসহ বিভিন্ন সামগ্রী পুরস্কারের লোভ দেখিয়ে সাধারণ মানুষের কাছ থেকে প্রতিদিন লাখ লাখ টাকা হাতিয়ে নেয়া হচ্ছে। প্রতিদিন ভোর থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত শহর ও শহরতলীর আনাচেকানাচে মাইকে প্রচার করে টিকেট বিক্রি করা হচ্ছে। আর রাতে মেলা প্রাঙ্গণে অনুষ্ঠিত লটারি ড্র স্থানীয় কেবলস লাইনের মাধ্যমে তা টিভিতে সরাসরি প্রচার করা হচ্ছে। এতে সাধারণ মানুষ লোভে পড়ে যেমন ক্ষতিগ্রস্ত হচ্ছে তেমনি এইচএসসি পরীক্ষা চলাকালে ভোর থেকে গভীর রাত পর্যন্ত চলা শব্দ দূষণের কারণে তাদের লেখাপড়া পড়াও ক্ষতিগ্রস্ত হচ্ছে। পাশাপাশি ব্যবসায়ীরা চরমভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। শহরে বেড়েছে চুরি ও ছিনতাইয়ের মতো সামাজিক অপরাধ।

হরিণের চামড়াসহ পাচারকারী আটক

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ দুটি হরিণের চামড়াসহ মাকসুদুল আলম খোকন নামে এক পাচারকারীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার সকালে খুলনার কয়রা উপজেলার জোড়শিং বাজারের শাকবাড়িয়া নদীর ঘাট থেকে চামড়াসহ পাচারকারীকে আটক করা হয়। আটককৃত খোকন কয়রার জোড়শিং গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে। মঙ্গলবার বিকেলে নগরীর লবণচরাস্থ র‌্যাব-৬ খুলনার সদর দফতরে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে তথ্য জানানো হয়।

শীর্ষ সংবাদ:
লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন         দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         জাতির পিতা হত্যার পর কবি, আবৃত্তিকাররাই প্রতিবাদ করেছেন         দেশে করোনার চেয়ে অসংক্রামক রোগে মৃত্যু বেশি         নায়ক না ভিলেন-শিল্পীরা কাকে বেছে নেবেন?         রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের নেপথ্যে কে- বের হয়ে আসছে         পরপর দু’বছর দেশসেরা, সিএমপির গতি আরও বাড়বে         দেশের সর্বনাশ করতেই বিএনপির লবিষ্ট নিয়োগ : সংসদে প্রধানমন্ত্রী         ৪৪তম বিসিএসের আবেদন ২ মার্চ পর্যন্ত         জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম