মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জুয়া বন্ধের দাবিতে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ২৬ এপ্রিল ॥ মেলার নামে জুয়া ও হাউজি বন্ধের দাবিতে মঙ্গলবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত শহরের সমস্ত দোকানপাট বন্ধ করে মানববন্ধন ও বিক্ষোভ-সমাবেশ করেছে ব্যবসায়ীরা। ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেয়া হয় সমাবেশ থেকে। আগামী ২৪ ঘণ্টা পর কঠোর আন্দোলনের হুমকি দেয়া হয়েছে।

মানববন্ধন ও সমাবেশে বক্তারা বলেন, বাণিজ্যমেলায় স্বপ্নতরী র‌্যাফেল ড্র’র নামে অবৈধভাবে ২০ টাকার টিকেটে মোটরসাইকেল, ফ্রিজ, মোবাইলসহ বিভিন্ন সামগ্রী পুরস্কারের লোভ দেখিয়ে সাধারণ মানুষের কাছ থেকে প্রতিদিন লাখ লাখ টাকা হাতিয়ে নেয়া হচ্ছে। প্রতিদিন ভোর থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত শহর ও শহরতলীর আনাচেকানাচে মাইকে প্রচার করে টিকেট বিক্রি করা হচ্ছে। আর রাতে মেলা প্রাঙ্গণে অনুষ্ঠিত লটারি ড্র স্থানীয় কেবলস লাইনের মাধ্যমে তা টিভিতে সরাসরি প্রচার করা হচ্ছে। এতে সাধারণ মানুষ লোভে পড়ে যেমন ক্ষতিগ্রস্ত হচ্ছে তেমনি এইচএসসি পরীক্ষা চলাকালে ভোর থেকে গভীর রাত পর্যন্ত চলা শব্দ দূষণের কারণে তাদের লেখাপড়া পড়াও ক্ষতিগ্রস্ত হচ্ছে। পাশাপাশি ব্যবসায়ীরা চরমভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। শহরে বেড়েছে চুরি ও ছিনতাইয়ের মতো সামাজিক অপরাধ।

হরিণের চামড়াসহ পাচারকারী আটক

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ দুটি হরিণের চামড়াসহ মাকসুদুল আলম খোকন নামে এক পাচারকারীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার সকালে খুলনার কয়রা উপজেলার জোড়শিং বাজারের শাকবাড়িয়া নদীর ঘাট থেকে চামড়াসহ পাচারকারীকে আটক করা হয়। আটককৃত খোকন কয়রার জোড়শিং গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে। মঙ্গলবার বিকেলে নগরীর লবণচরাস্থ র‌্যাব-৬ খুলনার সদর দফতরে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে তথ্য জানানো হয়।

শীর্ষ সংবাদ:
বগুড়া-১ ও যশোর-৬ সংসদীয় আসনে ভোটগ্রহণ চলছে         ডিবি কার্যালয়ে ডা. সাবরিনা         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         করোনা ভাইরাসে কমপক্ষে ৩ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে ॥ অ্যামনেস্টি         করোনা ভাইরাসের বিরুদ্ধে মানুষের প্রতিরোধ ক্ষমতা স্বল্পস্থায়ী ॥ গবেষণা         এবার ট্রাম্প প্রশাসনের 'টার্গেট' ফাউচি         যুক্তরাষ্ট্রে ফাস্ট ট্র্যাক মর্যাদা পেলো করোনা ভাইরাসের দুই ভ্যাকসিন         হংকংয়ে গণপরিবহনে মাস্ক না পরলে ৫ হাজার হংকং ডলার জরিমানা         সুনামগঞ্জের সার্বিক বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         আফগান গোয়েন্দা কার্যালয়ে গাড়ি বোমা হামলায় নিহত ১১         কোয়ারেন্টাইনে বিরক্ত ব্রাজিলের প্রেসিডেন্ট         হায়া সোফিয়া ইস্যুতে এরদোয়ানের পক্ষে রাশিয়া         দক্ষিণ চীন সাগরে বেইজিংয়ের প্রকল্প অবৈধ ॥ যুক্তরাষ্ট্র         দোকানে মাস্ক না রাখলে জরিমানা         করোনা ॥ যুক্তরাষ্ট্রে একদিনে শনাক্ত ৫৯,২২২         আশুলিয়ায় পত্রিকা এজেন্টকে মারধরের অভিযোগ         খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের        
//--BID Records