বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জোড়ার খুনের ঘটনাটি সু-পরিকল্পিত হত্যাকান্ড বলেন আইজিপি

স্টাফ রিপোর্টার ॥ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক বলেছেন, এ হত্যাকাণ্ড অত্যন্ত মর্মান্তিক ও সুপরিকল্পিত। তবে ধারণা করা হচ্ছে, খুনিরা রেকি করে হত্যার পরিকল্পনা করেছিল। মঙ্গলবার দুপুরে রাজধানীর কলাবাগানে জোড়া খুনের ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

আইজিপি বলেন, আমাদের দক্ষ ইনভেস্টিগেটর আছেন। অতীতে জঙ্গিরা যেসব ঘটনা ঘটিয়েছে। সেগুলো চিহ্নিত করা সম্ভব হয়েছে। এ ঘটনায়ও অপরাধীদের ধরা সম্ভব হবে। বিশ্বাস রাখতে হবে ও সুযোগ থাকলে সহযোগিতা করতে হবে বলে মন্তব্য করে করে পুলিশের মহাপরিদর্শক বলেন, এ ঘটনার রহস্য উদ্ঘাটনে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, জঙ্গি গ্রুপ এ খুন করেছে কিনা। তা তদন্তে জানা যাবে। তবে হত্যার ধরনে মিল রয়েছে। তদন্ত শেষে বলা যাবে। এ ঘটনায় কাউকে গ্রেফতার করা গেলে ঘটনার মোটিভ জানা যাবে বলেও যোগ করেন আইজিপি।

পুলিশের মহাপরির্দশক শহীদুল হক বলেন, জায়গাটা সিকিউরড। আশেপাশে প্রতিবোধ করা গেলে খুনিদেরকে আটক করা সম্ভব হতো। পুলিশের দায়িত্ব অপরাধীকে ধরে আইনের আওতায় আনা। সেটি আন্তরিকতার সঙ্গে করা হবে। এই আশ্বাস দেন পুলিশ প্রধান। তিনি বলেন, জঙ্গিবাদ-সন্ত্রাসবাদে আমাদের ‘জিরো টলারেন্স’ রয়েছে। দেশকে যারা অস্থিতিশীল করতে চায়। তাদের ঐক্যবদ্ধভাবে প্রতিরোধে এগিয়ে আসতে হবে।

উল্লেখ্য, সোমবার সন্ধ্যায় রাজধানীর কলাবাগানের নিজ বাসায় দুর্বৃত্তদের হামলায় নিহত হন মার্কিন দূতাবাসের সাবেক কর্মকর্তা জুলহাস মান্নান ও তার বন্ধু মাহবুব তনয়।

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ