বৃহস্পতিবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএনপি নেতা মিনুর বাড়িতে পুলিশ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ একাধিক নাশকতা মামলার আসামি বিএনপির যুগ্ম মহাসচিব ও রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মিজানুর রহমান মিনুর বাড়ি শুক্রবার সকাল ৮টা থেকে ঘিরে রাখে পুলিশ। আশপাশে রাখা হয় সাদা পোশাকের পুলিশও। তবে বেলা সাড়ে ১১টার দিকে মিজানুর রহমান মিনু মহানগরীর ভদ্রা আবাসিক এলাকার বাড়ি থেকে বের হয়ে গেলে পুলিশও চলে যায়। প্রাথমিকভাবে স্থানীয়রা ধারণা করেন তাকে আটকের জন্যই সকাল থেকে বাড়ির সামনে পুলিশ সদস্যরা অবস্থান নিয়েছিল।

সাবেক মেয়র মিজানুর রহমান মিনুর একান্ত সহকারী (পিএস) শামসুজ্জামান বাবলু জানান, সকালে মিজানুর রহমান মিনু তার বাসায় ইউনিয়ন পরিষদের নির্বাচন নিয়ে দলীয় নেতাকর্মীদের নিয়ে বৈঠক করছিলেন। কিছুক্ষণ পর বোয়ালিয়া থানা পুলিশ মিনুর বাড়ির গেটে উপস্থিত হয়। পরে মিজানুর রহমান মিনু বৈঠক না করে দলীয় নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করে তার বাড়ি থেকে চলে যেতে বলেন। এ সময় মিজানুর রহমান মিনুও বাড়ি থেকে বেরিয়ে যান।

রাজশাহীর বোয়ালিয়া জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) গোলাম সাকলায়েন জানান, তাদের কাছে তথ্য ছিল বিএনপি নেতা মিনুর বাড়িতে গোপন বৈঠক চলছে। ওই বৈঠকে সরকারবিরোধী ষড়যন্ত্র হতে পারে। তাই পুলিশ সেখানে অবস্থান নেয়। পরে পুলিশ যাওয়ার পর নেতাকর্মীরা বেরিয়ে যায়। এ সময় পুলিশও চলে আসে বলে জানান তিনি।

প্রসঙ্গত, মিনুর বিরুদ্ধে রাজশাহীতে বাসে পেট্রোলবোমা নিক্ষেপসহ বিভিন্ন নাশকতার ঘটনায় বোয়ালিয়া থানায় একাধিক মামলা রয়েছে। সে সব মামলায় তিনি বর্তমানে জামিনে আছেন।

শীর্ষ সংবাদ:
গণমুখী প্রশাসন ॥ স্বাধীনতার ৫০ বছরে বড় অর্জন         ছাত্রদের কাজ লেখাপড়া, রাস্তায় নেমে যান ভাংচুর নয়         উন্নয়নে পাকিস্তানকে পেছনে ফেলেছে বাংলাদেশ         ঢাকা বিশ্ববিদ্যালয় নেতৃত্বের ভূমিকায় থাকবে         ১১ খাতে বিপুল বিনিয়োগ আসার সম্ভাবনা         ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তিতে বদলে গেছে পাহাড়         রামপুরায় ছাত্র বিক্ষোভ, মতিঝিলে গাড়ি ভাংচুর         দেশের প্রথম বর্জ্য বিদ্যুত কেন্দ্র অবশেষে বাস্তবায়ন হচ্ছে         বাল্যবিয়ে রোধে কাজীদের সচেতন করতে প্রশিক্ষণ দেয়া হচ্ছে         হত্যা মিশনে ব্যবহৃত গুলি-অস্ত্র উদ্ধার         শ্রদ্ধা ভালবাসায় জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চিরবিদায়         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাজ শুরু         খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায় সরকার ॥ ফখরুল         মুক্তিপণের টাকা আদায় হচ্ছিল মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে         সুবর্ণজয়ন্তী উপলক্ষে লাল সবুজের মহোৎসবে মুখরিত হাতিরঝিল         ৯০ কার্যদিবসে সম্প্রীতি বিনষ্টের মামলা নিষ্পত্তি করতে হবে         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলে ব্যবস্থা নেবো : অর্থমন্ত্রী         হৃদরোগ ঝুঁকি হ্রাসে সরকারের যুগান্তকারী পদক্ষেপ         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু