সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কক্সবাজারে যৌতুকের জন্য কলেজ ছাত্রী খুন ॥ শাস্তির দাবিতে স্মারকলিপি

কক্সবাজারে যৌতুকের জন্য কলেজ ছাত্রী খুন ॥ শাস্তির দাবিতে স্মারকলিপি

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ যৌতুকের জন্য অর্থ লোভী স্বামীর হাতে খুন হওয়া কক্সবাজার সরকারী কলেজের ব্যবস্থাপনা বিভাগের ৩য় বর্ষের ছাত্রী হাসিনা আক্তারের কলেজ সহপাঠিরা বৃহস্পতিবার প্রশাসনের বিভিন্ন দপ্তরে স্বারকলিপি দিয়েছে। মঙ্গলবার সকালে কক্সবাজার সদর চৌফদন্ডী মধ্যম মাইজ পাড়ায় ন্যাক্কারজনক এ ঘটনা ঘটে। ঐদিন দুপুরে ঈদগাও পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে হাসিনার লাশ উদ্ধার করে। কক্সবাজার সরকারী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের এক ছাত্র বলেন, কদিন আগে ধুমধাম করে বিয়ে হয়ে বধু সেজে শ্বশুর বাড়ি গিয়েছিল বিয়ের ৩৪দিনের মাথায় তার মৃত্যু হয়েছে। মানুষ কতটা নিষ্টুর হলে এই জঘন্যতম কাজ করতে পারে। আমরা খুনি নরপশু ইয়াসিনের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি। বুধবার রাত ১০টায় নিহত হাসিনার বড়ভাই জাকির হোসেন বাদী হয়ে ইয়াসিন আরফাতকে প্রধান আসামী করে ৫জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে সদর থানায়।

নিহত হাসিনার বড়ভাই ও আইন কলেজের ছাত্র দেলেয়ার জানান, লম্পট অর্থ ও নারী লোভী ইয়াসিন পরিকল্পিতভাবে আমার বোন হাসিনাকে হত্যা করেছে। কক্সবাজার সদর মডেল থানার ওসি মো: আসলাম হোসেন জানান, হত্যা মামলার এজাহার পেয়েছি। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         নাফ নদীর তীরে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ        
//--BID Records