মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বামী দেয়া গরম পানিতে ঝলাসো গৃহবধূ অবশেষে মারা গেছে

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তর বাড্ডায় স্বামীর দেয়া গরম পানিতে দগ্ধ নূরজাহান আক্তার পূর্ণিমা (২৪) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কাছে হেরে গেছেন। ছয়দিন মৃত্যুর সঙ্গে রবিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয। বার্ন ইউনিটে আবাসিক সার্জন ডাঃ পার্থ প্রতিম পাল জানান, র্পূণিমার শরীর ৩০ শতাংশ পুড়ে গিয়েছিল।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জানান, ঘটনার পর অভিযুক্ত নিহতের স্বার্মী মিজানুর রহমান পালিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে। নিহতের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলার সতাল গ্রামে। তিনি উত্তর বাড্ডা হাউজ নম্বর ১০৮/১ এর পাঁচতালার একটি ফ্ল্যাটে স্বামী মিজানুর রহমানের সঙ্গে ভাড়া থাকতেন। এ ঘটনায় নিহতের মা আছিয়া বেগম বাদী হয়ে বাড্ডায় থানায় একটি হত্যা মামলা করেছেন। ওসি জানান, গত ২১ মার্চ সকাল ১০টার দিকে মিজানুর রহমান তার স্ত্রীর নূরজাহানের শরীরে গরম পানি ঢেলে দেন। এতে তার শরীর ঝলসে যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। দগ্ধ নূরজাহান সেই সময় জানিয়েছিলেন, আমি একটি হোটেলে সিকিউরিটি ইনচার্জ হিসেবে চাকরি করি। এ নিয়ে স্বামী তাকে সন্দেহ করতেন। তাই তাকে চাকরি ছাড়ার জন্য বলতেন। এ নিয়ে দু’জনের মধ্যে প্রায় কথা কাটাকাটি হতো। গত সোমবার সকালে মিজানুর রান্না ঘরে গিয়ে নূরজাহানে গায়ে গরম পানি ছুঁড়ে মেরে দ্রুত ঘর থেকে বেরিয়ে যান। পরে তাকে মারাত্মক দগ্ধ অবস্থায় প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থা অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়।

শীর্ষ সংবাদ:
মেসি-সালাহকে হারিয়ে ফিফা বর্ষসেরা জিতলেন লেভানদোভস্কি         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         অভিনেত্রী শিমু হত্যা ॥ স্বামী ও গাড়িচালককে নিয়ে অভিযানে র্যাব-পুলিশ         অভিনেত্রী শিমু হত্যা ॥ স্বামীসহ আটক ২         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         বিচারকাজ ফের ভার্চ্যুয়ালি পরিচালনা করতে হবে ॥ প্রধান বিচারপতি         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         ডিসি সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         মরক্কো উপকূলে নৌকাডুবিতে ৪৩ অভিবাসীর মৃত্যু         ইসি গঠনে আইন হচ্ছে ॥ সরকারের যুগান্তকারী পদক্ষেপ         সংলাপে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         আগামী সংসদ নির্বাচনও চমৎকার হবে ॥ তথ্যমন্ত্রী         ইভিএমে ভোট দ্রুত হলে জয়ের ব্যবধান বাড়ত ॥ আইভী         পন্ডিত বিরজু মহারাজ নৃত্যালোক ছেড়ে অনন্তলোকে