বৃহস্পতিবার ৬ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চট্টগ্রাম কারাগারে মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামির মৃত্যু

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ আলোচিত মা-মেয়ে হত্যা মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামি আবু রায়হান ওরফে আরজু মারা গেছে। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম কারাগারে পুলিশ হেফাজতে তার মৃত্যু হয়। কারাগারের ডেপুটি জেলার জাহেদুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আগ্রাবাদে মা-মেয়েকে নৃশংসভাবে হত্যার ঘটনায় দ-প্রাপ্ত আসামি রায়হান মারা গেছে। দুপুরে চট্টগ্রাম কারাগারে তার মৃত্যু হয়। কিভাবে রায়হানের মৃত্যু হয়েছে সে বিষয়ে জানতে চাইলে তিনি কিছু বলতে রাজি হননি।

২০১৪ সালের ২৪ মার্চ সকালে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার ১৭ নম্বর সড়কে যমুনা নামে একটি ভবনের চতুর্থ তলায় ব্যবসায়ী রেজাউল করিমের স্ত্রী রেজিয়া বেগম (৫০) এবং তার মেয়ে এসএসসি পরীক্ষার্থী সায়মা নাজনীন নিশাতকে (১৬) পায়ের রগ কেটে ও কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় রেজাউল করিম বাদী হয়ে আবু রায়হান এবং তার বন্ধু ভাড়াটে খুনি শহীদকে আসামি করে একটি মামলা দায়ের করেন। গত বছরের ১ অক্টোবর ওই মামলায় আদালত আবু রায়হান এবং শহীদকে মৃত্যুদ-ের আদেশ দেড।

শীর্ষ সংবাদ:
করোনা : ২৪ ঘণ্টায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৮         ভারী বর্ষণের পূর্বাভাস         গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘ক’ ইউনিটের ফল প্রকাশ         করোনা ভাইরাসে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ         কারওয়ানবাজারে বাসচাপায় স্কুটিচালক নিহত         এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে পান্থকুঞ্জ : মেয়র তাপস         গুজব : বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১১২ জন হাসপাতালে         ‘ইসলাম কখনো অন্য ধর্মের ওপর আঘাত সমর্থন করে না’         অর্থনীতির স্বাভাবিক অবস্থা ফেরাতে অনেকদূর এগিয়েছে বাংলাদেশ : অর্থমন্ত্রী         ট্রেনে পাথর নিক্ষেপ নিভে গেল আজমীরের চোখের আলো         সপ্তাহে ৫ দিন চলবে ঢাকা-দিল্লি ফ্লাইট         ২৪ অক্টোবর পায়রা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         করোনা ভাইরাস ॥ দেশে ৩ কোটি ৭০ লাখ শিশু ঝুঁকিতে         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         বিশ্বে প্রথম মানবদেহে শূকরের কিডনি প্রতিস্থাপন         বদলে যাচ্ছে ফেসবুকের নাম !         সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা সদস্য নিহত