সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে গুদাম শ্রমিক খুন

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২২ মার্চ ॥ ঠাকুরগাঁওয়ের রুহিয়া খাদ্যগুদামের আলীজান (৫৫) নামে এক কুলি শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার রুহিয়া বাংলাবাজার মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত আলীজান কশালগাঁও গ্রামের আলী হোসেনের ছেলে। রুহিয়া রেলস্টেশনের পাশেই বসবাস করতেন আলীজান। তিনি রুহিয়া খাদ্য গুদামে কুলি শ্রমিকের কাজ করতেন। প্রত্যক্ষদর্শী মদিনা বেকারির মালিক শামসুল হক জানান, মাগরিবের নামাজ শেষে রাস্তায় চিৎকার শোনা যায়। এগিয়ে গিয়ে দেখেন, আলীজান রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে। এ সময় দুর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ওই সময় সেখানে বিদ্যুত না থাকায় কাউকে চেনা যায়নি।

কুমিল্লায় চাচা

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা থেকে জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাবু মীর নামে ভাতিজার লাঠির আঘাতে চাচা আলী আশরাফ মীর খুন হয়েছেন। জেলার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামে মঙ্গলবার এ ঘটনা ঘটে। জানা যায়, আলী আশরাফ মীরের (৭০) স্ত্রী তার ভাই সামছুর রহমান মীরের ঘরে ফ্রিজে মাংস রাখাকে কেন্দ্র করে সকাল ১০টার দিকে উভয় পরিবারের লোকজন বাকবিত-ায় লিপ্ত হয়। নিহতের স্ত্রী রোশনারা বেগম জানান, সামসুর রহমানের বাবু মীর তার চাচা আলী আশরাফ মীরের দেহে লাঠি দিয়ে সজোরে আঘাত করলে সে ঘটনাস্থলে মারা যায়।

মুন্সীগঞ্জে ব্যবসায়ী

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ থেকে জানান, লৌহজং থানার ২০ গজের মধ্যে ব্যবসায়ীকে বাটখারা ও ধারালো অস্ত্র দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার গভীর রাতে ঘোড়াদৌড় বাজারের মুদি ব্যবসায়ী বিজয় সরকারের ছেলে সঞ্জয় সরকারকে (২৫) দুর্বৃত্তরা তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে ঢুকে এই হত্যাকা- ঘটায় । জানা যায়, মঙ্গলবার সকালে দোকান বন্ধ অবস্থায় দেখে অনেক ডাকাডাকির পর কোন সাড়া না পেয়ে দোকানের তালা ভেঙ্গে ভেতরে তার মৃতদেহ পাওয়া যায়।

রেল কারখানায় রহস্যজনক আগুন

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ সৈয়দপুরে দেশের বৃহত্তম রেল কারখানার অভ্যন্তরে রহস্যজনক আগুন কি নাশকতার আলামত? এ নিয়ে প্রশ্ন উঠেছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এই অগ্নিকা-ের সূত্রপাত হয় কারখানার জিওএইচ গোডাউন এলাকায়। তবে খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে এসে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ফলে রক্ষা পায় কারখানার জেনারেল ওভারহোলিং শপের (জিওএইচ) গোডাউনের কোটি টাকার মালামাল। জানা যায়, বর্তমান সরকার দেশের সর্ববৃহৎ সৈয়দপুর কারখানাটির উন্নয়নে ঢেলে সাজাতে শুরু করেছে। এখানে তৈরি হচ্ছে রেল কোচ। এ জন্য ২০১২ সালে কারখানাটি আধুনিকায়নে কাজ শুরু হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩০৮৯০১৩
আক্রান্ত
৩৫৯১৪৮
সুস্থ
২৪৪৪২৫৪১
সুস্থ
২৭০৪৯১
শীর্ষ সংবাদ:
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’