বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের চেষ্টা করায় উত্তম মধ্যম

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ টঙ্গীবাড়ি উপজেলার নয়ানন্দ গ্রামে এক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের চেষ্টার সময় দুর্বৃৃত্তকে হাতেনাতে আটক করে উত্তম মধ্যম দিয়ে মাথা ন্যাড়া করে দিয়েছে এলাকাবাসী। এ ঘটনায় ধর্ষকের শ্বশুর উপজেলার পলাশপুর গ্রামের হানিফ বেপারী ধর্ষকের উপযুক্ত সামাজিক বিচারের আশ্বাস দিয়ে ধর্ষককে নিয়ে গিয়ে উল্টো ওই যুবতীর আত্মীয়স্বজনের বিরুদ্ধে ধর্ষককে মেরে লাশ গুম করা হয়েছে বলে টঙ্গীবাড়ী থানায় অভিযোগ দায়ের করেছে। এ ঘটনায় এলাকায় বিরাট চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, টঙ্গীবাড়ি উপজেলার নয়ানন্দ গ্রামের প্রতিবন্ধী যুবতী রবিবার সকাল ১১টার দিকে বাড়ির পাশের জমিতে দাঁড়িয়ে ছিল। এ সময় পার্শ্ববর্তী লৌহজং উপজেলার পালগাঁও গ্রামের মৃত মরন সেখের ছেলে ধর্ষক আক্তার হোসেন (৩০) ওই প্রতিবন্ধী যুবতীকে কোমল পানীয় আরসি খাওয়ার প্রলোভন দেখিয়ে পাশের একটি ডোবার মধ্যে নিয়ে গিয়ে পায়জামা ও সেলোয়ার খুলে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই ডোবা থেকে কিছু দূরে জমিতে কাজ করতে থাকা নয়ানন্দ গ্রামের বাসিন্দা আবু ও গুলজার ওই যুবতিকে ডোবায় নিয়ে যেতে দেখে সন্দেহ হলে দ্রুত এসে উভয়কে উলঙ্গ অবস্থায় আটক করে এলাকাবাসীকে খবর দেয়। পরে নয়ানন্দ গ্রামের এলাকাবাসী ধর্ষককে উত্তম মধ্যম দিয়ে মাথা ন্যাড়া করে এলাকায় ঘোরায়। এ সময় ধর্ষকের শ্বশুর হানিফ বেপারী খবর পেয়ে এসে সামাজিক বিচারের কথা বলে ধর্ষককে নিয়ে আসে। পরে ধর্ষককে মেরে লাশ গুম করা হয়েছে বলে টঙ্গীবাড়ি থানায় একটি অভিযোগ দায়ের করে। ধর্ষিতার মা জানান, আমার সহজ সরল মেয়েটি বাড়ির পাশে দাঁড়িয়ে ছিল। তাকে আরসি খাওয়ানোর কথা বলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে ওই লম্পট। এ ব্যাপারে টঙ্গীবাড়ি থানা এসআই শাহালম জানান, ওই এলাকায় এক যুবককে মারধর করে তার লাশ গুম করা হয়েছে বলে থানায় অভিযোগ করা হয়েছে। ঘটনাটি তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
করোনায় আতঙ্কিত না হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী গ্রেফতার         শিক্ষার্থীদের অটোপাসের খবর ‘গুজব ॥ শিক্ষা মন্ত্রণালয়         বাংলাদেশ ব্যাংকের গবর্নরের চাকরির সময়সীমা বাড়িয়ে বিল পাস         দেড় শতাধিক বাংলাদেশিকে ফেরত পাঠিয়েছে ইতালি         মাস্ক দুর্নীতি ॥ মেডিটেকের পরিচালক হুমায়ুনকে জিজ্ঞাসাবাদ         ভারতে আবারও একদিনে ২৪ হাজারের বেশি সংক্রমণ         রিজেন্টের চেয়ারম্যান সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা         পল্টন থেকে ৩ মানবপাচারকারী আটক         আইভরি কোস্টের প্রধানমন্ত্রীকে ‘সিংহ’ বলে ডাকত সবাই         করোনা ॥ আগাম ১৫ লাখ কবর খুঁড়ে রাখছে দ. আফ্রিকা         সিরিয়ার ক্ষেপণাস্ত্র ব্যবস্থা শক্তিশালী করবে ইরান         জেনারেল সোলাইমানি হত্যা ॥ বোল্টনের দাম্ভিক উক্তির জবাব দিল রাশিয়া         করোনায় হলেও দম্ভ যায়নি ব্রাজিলিয়ান প্রেসিডেন্টের!         চীনের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে যুক্তরাষ্ট্র         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২০ লাখ         কাতারে আক্রান্ত লাখ ছাড়ালেও সুস্থই ৯৬ হাজারের বেশি         করোনা ॥ বাংলাদেশে আরও উদ্বেগজনক পরিস্থিতির আশঙ্কা         মার্কিন মাদক পাচারকারী বিমান ধ্বংস করল ভেনিজুয়েলার বিমানবাহিনী         বুড়িগঙ্গায় লঞ্চডুবি ॥ ময়ূর-২ এর মালিক মোসাদ্দেক গ্রেফতার        
//--BID Records