সোমবার ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কাউন্সিলের মাধ্যমে বিএনপি ঘুড়ে দাঁড়াতে পারবে না - সাভারে ওবায়দুল কাদের

নিজস্ব সংবাদদাতা, সাভার ॥ সড়ক, পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপির কাউন্সিলে সরকারের পক্ষ থেকে বাধা দেয়ার অভিযোগ একেবারেই অমূলক। কাউন্সিলের মাধ্যমে বিএনপি ঘুরে দাঁড়াতে পারবে না।

শনিবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সংস্কার কাজ পরিদর্শনকালে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, সরকার যদি বাধা দিত, তাহলে বিএনপি কি করে এত উৎসবমুখর পরিবেশে তাদের কাউন্সিল করে? বিএনপি কাউন্সিল করতে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট এবং আশপাশের সোহরাওয়ার্দী উদ্যানের যে অংশ চেয়েছিল, তাদের সেখানে কাউন্সিল করতে অনুমতি দেয়া হয়েছে। এ সময় মন্ত্রী বিএনপিকে একটি বড় ও নিবন্ধিত দল উল্লেখ করে তাদের আজকের এ কাউন্সিলকে স্বাগত জানালেও তাদের রাজনীতিতে কোন গুণগত পরিবর্তন আসবে না বলে মন্তব্য করেন। বিএনপি ‘আগুন’ সন্ত্রাসের রাজনীতি করে বলেই তাদের কাউন্সিলে এবার কোন প্রতিনিধি না পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে তিনি জানান।

রিজার্ভ ব্যাংক থেকে টাকা লুট প্রসঙ্গে বাংলাদেশ ব্যাংকের সাবেক গর্ভনর আতিউর রহমানকে একজন ‘ভাল’ ব্যক্তি উল্লেখ করে তিনি বলেন, এ ঘটনার সাথে তার কোন সংশ্লিষ্টতা থাকতে পারে না। সড়ক সংস্কার কাজের অগ্রগতি পরিদর্শনকালে মন্ত্রীর সাথে এ সময় স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমানসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচারকাজ শুরু হচ্ছে বুধবার         ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী         কোতোয়ালির ওসিসহ ৫ পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা         করোনাভাইরাসে মৃত্যুর তালিকায় আরও ৩৯ জন         সন্ত্রাসীদের কোনো দলীয় পরিচয় নেই ॥ কাদের         কক্সবাজারের পুলিশ সুপারের প্রত্যাহার চায় রাওয়া         সিনহা হত্যা ॥ পুলিশের দুই মামলায় সিফাতের জামিন         ৩ রুট ছাড়া বিমানের আন্তর্জাতিক ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত বাতিল         অর্থ আত্মসাতের মামলায় সাহেদ ৭ দিনের রিমান্ডে         এবার করোনায় আক্রান্ত প্রণব মুখার্জি         বুদ্ধিজীবী কবরস্থানে সমাহিত হবেন আলাউদ্দিন আলী         যুক্তরাষ্ট্রে নাগরিকত্ব ত্যাগের হিড়িক         ভারতে করোনায় একদিনে সহস্রাধিক মৃত্যু!         বিশ্বে করোনায় আক্রান্ত ২ কোটি ছাড়াল         তথ্যমন্ত্রীর পর লেবাননের পরিবেশমন্ত্রীরও পদত্যাগ         হংকংয়ে গণতন্ত্রপন্থী ব্যবসায়ী গ্রেফতার         ভারতে সেপটিক ট্যাংকে নেমে ৬ শ্রমিকের মৃত্যু         উপসর্গহীনেই করোনা মুক্তির আশা         অনির্দিষ্টকালীন সময়ের জন্য বাতিল হচ্ছে আইপিএল নিলাম         লেবাননের বিস্ফোরণের নিরপেক্ষ তদন্ত দাবি ফ্রান্সের        
//--BID Records