সোমবার ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে ভূয়া সিআইডি পরিচয় দেয়া ৪ প্রতারকের রিমান্ড মঞ্জুর

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ সিআইডি’র ডিআইজি পরিচয়ে শেরপুরে বিভিন্ন জনকে সরকারি চাকুরি দেয়ার নাম করে ২১ লাখ টাকা আত্মসাতের অভিযোগে ভূয়া ডিআইজিসহ গ্রেফতার ৪ প্রতারকের ৩ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে আদালত। ২৯ ফেব্রুয়ারি সোমবার দুপুরে তদন্ত কর্মকর্তার ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনের বিষয়ে উভয় পক্ষের শুনানী শেষে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুর রহমান ওই রিমান্ড মঞ্জুর করেন। এরা হচ্ছেন নড়াইলের লোহাগড়া থানার আব্দুছ সাত্তারের ছেলে ডিআইজি পরিচয়দানকারী রনি আমিন (৪০), ভূয়া ডিআইজি’র পিএস পরিচয়দানকারী ময়মনসিংহের কামরুজ্জামান (৩৮), তাদের সহযোগী শেরপুরের জুলহাস উদ্দিন (৪৮) ও আবু সাঈদ (২০)।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই খালিদ জানান, ডিআইজি পরিচয়ে সরকারি চাকুরি দেয়ার নাম করে প্রতারণার অভিযোগে ২৭ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় ময়মনসিংহ থেকে ভুয়া ডিআইজি রনি আমিন ও তার পিএস পরিচয়দানকারী কামরুজ্জামানকে গ্রেফতার করার পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও ২জন প্রতারক চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে পুলিশ আইডি কার্ড এবং বিভিন্ন নিয়োগ সংশ্লিষ্ট ভূয়া কাগজপত্র উদ্ধার করে। গ্রেফতারকৃত ওই ৪ জন শেরপুরের অনেক নিরীহ লোকজনকে সরকারি চাকরি দেয়ার আশ্বাস দিয়ে বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ করে। ওই ঘটনায় সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৮৫১৮০৫
আক্রান্ত
১৫৬৭৪১৭
সুস্থ
২২০৯৪৬৭৫৬
সুস্থ
১৫৩০৯৪১
শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত