মঙ্গলবার ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে ভূয়া সিআইডি পরিচয় দেয়া ৪ প্রতারকের রিমান্ড মঞ্জুর

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ সিআইডি’র ডিআইজি পরিচয়ে শেরপুরে বিভিন্ন জনকে সরকারি চাকুরি দেয়ার নাম করে ২১ লাখ টাকা আত্মসাতের অভিযোগে ভূয়া ডিআইজিসহ গ্রেফতার ৪ প্রতারকের ৩ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে আদালত। ২৯ ফেব্রুয়ারি সোমবার দুপুরে তদন্ত কর্মকর্তার ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনের বিষয়ে উভয় পক্ষের শুনানী শেষে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুর রহমান ওই রিমান্ড মঞ্জুর করেন। এরা হচ্ছেন নড়াইলের লোহাগড়া থানার আব্দুছ সাত্তারের ছেলে ডিআইজি পরিচয়দানকারী রনি আমিন (৪০), ভূয়া ডিআইজি’র পিএস পরিচয়দানকারী ময়মনসিংহের কামরুজ্জামান (৩৮), তাদের সহযোগী শেরপুরের জুলহাস উদ্দিন (৪৮) ও আবু সাঈদ (২০)।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই খালিদ জানান, ডিআইজি পরিচয়ে সরকারি চাকুরি দেয়ার নাম করে প্রতারণার অভিযোগে ২৭ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় ময়মনসিংহ থেকে ভুয়া ডিআইজি রনি আমিন ও তার পিএস পরিচয়দানকারী কামরুজ্জামানকে গ্রেফতার করার পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও ২জন প্রতারক চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে পুলিশ আইডি কার্ড এবং বিভিন্ন নিয়োগ সংশ্লিষ্ট ভূয়া কাগজপত্র উদ্ধার করে। গ্রেফতারকৃত ওই ৪ জন শেরপুরের অনেক নিরীহ লোকজনকে সরকারি চাকরি দেয়ার আশ্বাস দিয়ে বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ করে। ওই ঘটনায় সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৬         বাংলাদেশে প্রতিমাসে এক কোটি ভ্যাকসিন আসছে, অক্টোবরে ভারত থেকেও আসবে॥ নৌ প্রতিমন্ত্রী         জাতিসংঘে করোনা টিকা নিশ্চিতে জোর দেবেন প্রধানমন্ত্রী         কমলো সঞ্চয়পত্রের মুনাফার হার         স্বাস্থ্য-র গাড়িচালক মালেক ও স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট অনুমোদন         নামিদামি অফিসই ছিল তাদের টার্গেট         এহসান গ্রুপ ॥ ৭ দিনের রিমান্ড শেষে রাগীব ও তার ৩ ভাই কারাগারে         প্রতারণা মামলা : দুই মামলায় জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর         টঙ্গীতে ৭ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক         জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার পেলেন প্রধানমন্ত্রী         স্থানীয় সরকার নির্বাচন তৃণমূলে গণতন্ত্রের ভিত্তি মজবুত করে ॥ কাদের         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ২৪৬ জন হাসপাতালে         করোনার র‍্যাপিড টেস্টের যন্ত্র দেশে নেই : প্রবাসীকল্যাণমন্ত্রী         রৌমারী সীমান্তে ‘বাংলাদেশী ভেবে’ ভারতীয়কে গুলি করে হত্যা করল বিএসএফ         শূন্য পদে কারা চিকিৎসক নিয়োগ দিতে হাইকোর্টের নির্দেশ         ৮১ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন         আশুলিয়ায় বিয়ে করায় চাকরি হারালেন পোশাক শ্রমিক দম্পতি         বঙ্গবন্ধু স্যাটেলাইটের সম্প্রচারে বিঘ্ন ঘটতে পারে ৮ দিন         সুদানে অভ্যুত্থান প্রচেষ্টা ॥ নস্যাৎ করে দিয়েছে সেনাবাহিনী         ‘করোনার দ্বিতীয় ঢেউ নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি’