শুক্রবার ২০ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় মুন্সীগঞ্জে নিহত ৩

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের দুই জনসহ তিন জন নিহত এবং অপর দু’জন আহত হয়েছে। রবিবার দুপুরে গজারিয়া উপজেলার দড়ি বাউশিয়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রতন চন্দ্র দাস (৩০), কাজল রানী দাস (১৮) ও গাড়ির চালক সজল (২৫)। আহতদের মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, নারয়ণগঞ্জের ফতুল্লা থেকে কুমিল্লাগামী প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সজোরে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই কাজল রানী দাস মারা যান। পরে কাজলের দুলাভাই রতন চন্দ্র দাস ও গাড়ির চালক সজল ভবেরচর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বরিশালে তিন

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে জানান, উজিরপুর উপজেলার ধামুরা সড়কের দত্তেস¦রে রবিবার বিকেলে বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল চালক ও আরোহী নিহত হয়েছেন। নিহতরা হচ্ছেন-ধামুরা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মোস্তফা হাওলাদার (১৮) এবং হাসান শরীফ (২২)। দু’জনই উত্তর ধামুরা গ্রামের বাসিন্দা। একইদিন সন্ধ্যায় নগরীর কাশিপুরে রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানের চাঁপায় শ্রাবন্তী দাস (৭) নামের এক শিশু নিহত হয়েছে।

মানিকগঞ্জে দুই

নিজস্ব সংবাদদাতা মানিকগঞ্জ থেকে জানান, রবিবার সাটুরিয়ায় নসিমন খাদে পড়ে একজন, সিঙ্গাইরে অটোরিক্সার ধাক্কায় একজন ও সদর উপজেলার কাফাটিয়া এলাকায় পুলিশ পিকআপ ভ্যান দুর্ঘটনায় তিন পুলিশ সদস্যসহ ১১ জন আহত হয়েছে।

সাটুরিয়া থানার এএসআই ফারুক হোসেন জানান, নাগরপুর থেকে সাটুরিয়ার হরগজ হাটে নছিমনে করে গরু নিয়ে যাচ্ছিল জহিরুল নামের এক ব্যবসায়ী।

শীর্ষ সংবাদ:
সুবিধা পাবে এক কোটি মানুষ ॥ স্থায়ী সামাজিক নিরাপত্তার আওতা বাড়ছে         প্রধানমন্ত্রী করোনার টিকা নিলেন         কেউ অবহেলার চোখে দেখতে পারবে না ॥ প্রধানমন্ত্রী         মুশতাকের মৃত্যু স্বাভাবিক ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         প্রতিবেশী দেশের সঙ্গে সমস্যা আলোচনায় সমাধান করা উচিত         তদন্তের আগে কাউকে গ্রেফতার করা যাবে না         ব্যবসায়ী মহলে নির্বাচনী উৎসবের আমেজ         কানেক্টিভিটি নিয়ে কাজ করলে পুরো অঞ্চল বদলে যাবে         কয়েকটি দেশের ভিসার জন্য করোনা টিকা বাধ্যতামূলক হচ্ছে         করোনায় দেশে আরও ৭ জনের মৃত্যু         অটোমোবাইল উৎপাদনের আঞ্চলিক কেন্দ্র্র হবে বাংলাদেশ ॥ শিল্পমন্ত্রী         পৌর নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পন্ন         নারীবিরোধী প্রচারণা বন্ধে সম্মিলিত প্রতিরোধের আহ্বান         শিক্ষা মন্ত্রণালয় ও ইউজিসির মুখোমুখি বেরোবি উপাচার্য         বনানীতে চিরনিদ্রায় শায়িত এইচ টি ইমাম         প্রতিবেশী দেশের সঙ্গে সমস্যা আলোচনায় সমাধান করা উচিত : প্রধানমন্ত্রী         করোনার ভ্যাকসিন নিলেন প্রধানমন্ত্রী         কারাগারে লেখক মুশতাকের মৃত্যু স্বাভাবিক : স্বরাষ্ট্রমন্ত্রী         বনানীতে চিরনিদ্রায় শায়িত এইচ টি ইমাম         সময় ও অর্থ মামলা মোকদ্দমায় নয় দেশের উন্নয়নে ব্যয় করুন : এলজিআরডি মন্ত্রী