শনিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় নাশকতার মামলায় ৬৯ নেতাকর্মীর জামিন না মঞ্জুর

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ॥ নওগাঁর নাশকতার মামলায় জামায়াত-বিএনপির ৬৯ নেতাকর্মীর জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুরে নওগাঁ-৫ নং আমলী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুস কুদ্দুস এই আদেশ প্রদান করেন।

আদালত সূত্রে জানা গেছে, গত ২০১৫ সালে ধামইরহাট উপজেলার ফার্সিপাড়ায় গাড়ি পোড়ানোর অভিযোগে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখরাজুল ইসলামসহ ১২৩জনের নাম উল্লেখ করে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করা হয়। ওই মামলার ৬৯জন আসামি সোমবার আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন। দীর্ঘ শুনানি অন্তে আদালত তাদের জামিন না মঞ্জুর করে সকলকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এই মামলার ৩৩জন আসামি হাইকোর্ট থেকে জামিনে রয়েছেন। বাকিরা পলাতক আছেন।

এ ব্যাপারে ধামইরহাট থানার ওসি সিকদার মশিউর রহমান বলেন, ২০১৫ সালের ৯ ফেব্রুয়ারি জামায়াত-বিএনপির অবরোধ চলাকালে উপজেলার ফার্সিপাড়ায় একটি মোটরসাইকেল পোড়ানোর ঘটনা ঘটে। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে নাশকতার একটি মামলা করে। তদন্ত শেষ না হওয়ায় এখন পর্যন্ত এই মামলার চার্জশিট আদালতে দাখিল করা হয়নি। বিএনপি নেতাকার্মীদের পক্ষে আদালতে শুনানি করেন, আইনজীবী আব্দুর রাজ্জাক। তার সঙ্গে ছিলেন আইনজীবী এসএম অনুরুদ্ধ রহমান সুমন। আদালতে রাষ্ট্রপক্ষে উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের         কর্মস্থলমুখী মানুষের ঢল         একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন        
//--BID Records