শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় নাশকতার মামলায় ৬৯ নেতাকর্মীর জামিন না মঞ্জুর

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ॥ নওগাঁর নাশকতার মামলায় জামায়াত-বিএনপির ৬৯ নেতাকর্মীর জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুরে নওগাঁ-৫ নং আমলী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুস কুদ্দুস এই আদেশ প্রদান করেন।

আদালত সূত্রে জানা গেছে, গত ২০১৫ সালে ধামইরহাট উপজেলার ফার্সিপাড়ায় গাড়ি পোড়ানোর অভিযোগে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখরাজুল ইসলামসহ ১২৩জনের নাম উল্লেখ করে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করা হয়। ওই মামলার ৬৯জন আসামি সোমবার আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন। দীর্ঘ শুনানি অন্তে আদালত তাদের জামিন না মঞ্জুর করে সকলকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এই মামলার ৩৩জন আসামি হাইকোর্ট থেকে জামিনে রয়েছেন। বাকিরা পলাতক আছেন।

এ ব্যাপারে ধামইরহাট থানার ওসি সিকদার মশিউর রহমান বলেন, ২০১৫ সালের ৯ ফেব্রুয়ারি জামায়াত-বিএনপির অবরোধ চলাকালে উপজেলার ফার্সিপাড়ায় একটি মোটরসাইকেল পোড়ানোর ঘটনা ঘটে। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে নাশকতার একটি মামলা করে। তদন্ত শেষ না হওয়ায় এখন পর্যন্ত এই মামলার চার্জশিট আদালতে দাখিল করা হয়নি। বিএনপি নেতাকার্মীদের পক্ষে আদালতে শুনানি করেন, আইনজীবী আব্দুর রাজ্জাক। তার সঙ্গে ছিলেন আইনজীবী এসএম অনুরুদ্ধ রহমান সুমন। আদালতে রাষ্ট্রপক্ষে উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
সংসদের ৩০০ জনকে করোনা পরীক্ষার নির্দেশ         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৩৫ জন         অনলাইনে যোগদান করবেন পদোন্নতি পাওয়া যুগ্ম সচিবরা         রবিবার থেকে রাজধানীতে জোন ভিত্তিক লকডাউন         মিনিয়াপলিসে নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা         পাবনায় পৃথক হত্যাকাণ্ডে ৩ জনের মরদেহ উদ্ধার         এবার মাস্ক ব্যবহারের পরামর্শ দিলো বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ লাখ ডোজ করোনা ভেইরাসের ভ্যাকসিন প্রস্তুত ॥ ট্রাম্প         ঢাকাতেই সাড়ে ৭ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত ॥ ইকোনমিস্ট         লন্ডনে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইট         যুক্তরাষ্ট্রে পুলিশের স্পেশাল টিম থেকে ৫৭ কর্মকর্তার পদত্যাগ         মস্কো ইন্টারন্যাশনাল ফটোগ্রাফি অ্যাওয়ার্ডে ৫ বাংলাদেশি         বরিশালে করোনার উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু         ফ্রান্সের অভিযানে আল কায়েদার উত্তর আফ্রিকা প্রধান নিহত         ব্লাড ক্যান্সারের ওষুধ সারাবে করোনা ভাইরাস?         করোনা ভাইরাসে ব্রাজিলে প্রতি মিনিটেই মারা যাচ্ছেন একজন         মেক্সিকোতে মাস্ক না পরায় পিটিয়ে হত্যা!         যুক্তরাজ্যের গবেষণায় উঠে এল ভারতের ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইনের ব্যর্থতা         হাঁটু গেড়ে মাটিতে বসে বিক্ষোভে সমর্থন জাস্টিন ট্রুডোর         দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব        
//--BID Records