বৃহস্পতিবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গনিকে ভুল দিনে জন্মদিনের শুভেচ্ছা মোদির

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভুল তারিখে আফগান প্রেসিডেন্ট আশরাফ গনিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। বিবিসির এক প্রতিবেদনে বলা হয়, ১২ ফেব্রুয়ারি এক টুইটে আশরাফ গনিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মোদি তার দীর্ঘজীবন, সুস্বাস্থ্য এবং ভবিষ্যতের আশাবাদ ব্যক্ত করেন।

মোদির টুইটের জবাবে বিনয়ের সঙ্গে গনি জানান, তার জন্মদিন ১৯ মে। ভারতীয় প্রধানমন্ত্রীর এই ভুলের কারণ সম্ভবত গুগল। এই সার্চ ইঞ্জিনে গনির প্রোফাইলে গনির জন্মদিন হিসেবে ১২ ফেব্রুয়ারির কথাই লেখা ছিল বলে বিবিসির তথ্য।

অবশ্য জন্মদিনের ওই শুভেচ্ছা বার্তা মোদি নিজে লিখেছেন কিনা তা জানা সম্ভব হয়নি। তার পোস্টগুলো সচরাচর লিখে থাকেন তার সোশ্যাল মিডিয়াবিষয়ক ম্যানেজার হিরেন যোশি।

আর মিউনিখে নিরাপত্তাবিষয়ক সম্মেলনে অবস্থানরত গনি নিজেই মোদির টুইটের জবাব দিয়েছেন বলে মনে হয় না। তিনি নিজে কোন পোস্ট দিলে সাধারণত শেষে নামের আদ্যাক্ষর হিসেবে ‘এজি’ লিখে থাকেন।

শীর্ষ সংবাদ:
বিজয় দিবসে দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         ‘ওমিক্রন’: বিমানবন্দরে ল্যাবের সংখ্যা বৃদ্ধি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ         দাম কমল এলপি গ্যাসের         প্রথমবারের মতো বেড়ানোর সুযোগ পেল ভাসানচরের রোহিঙ্গারা         মার্কিন বিনিয়োগকারীদের দেশে বিনিয়োগ করতে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান         বিএনপি আইন-আদালতের কোনো তোয়াক্কা করছে না ॥ কাদের         আইপি টিভি এখন বাস্তবতা : তথ্যমন্ত্রী         বাসের ওয়ে বিল বাতিলে আইনি নোটিশ         ‘ঢাকাই মসলিন হাউজ’ করছে সরকার : বস্ত্র ও পাটমন্ত্রী         পরিদর্শক থেকে এএসপি হলেন ২২ পুলিশ কর্মকর্তা         ডেঙ্গু : আরও ১০৮ হাসপাতালে ভর্তি         ফোর্বসের 'থার্টি আন্ডার থার্টি'র তালিকায় বাংলাদেশি তরুণী         ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর চেক ফেরত দিল ব্যাংক, ফেসবুকে ক্ষোভ         সাভারে ৬ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মামলার রায়ে ১৩ জনের মৃত্যুদণ্ড         রাঙ্গামাটির সাজেকে পুড়েছে রিসোর্ট, রেস্তোরাঁ ও বসতবাড়ি         সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় বৃদ্ধা আহত, চালক আটক         ওমিক্রন পরিস্থিতি খারাপ হলে বন্ধ হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান