বৃহস্পতিবার ৬ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গনিকে ভুল দিনে জন্মদিনের শুভেচ্ছা মোদির

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভুল তারিখে আফগান প্রেসিডেন্ট আশরাফ গনিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। বিবিসির এক প্রতিবেদনে বলা হয়, ১২ ফেব্রুয়ারি এক টুইটে আশরাফ গনিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মোদি তার দীর্ঘজীবন, সুস্বাস্থ্য এবং ভবিষ্যতের আশাবাদ ব্যক্ত করেন।

মোদির টুইটের জবাবে বিনয়ের সঙ্গে গনি জানান, তার জন্মদিন ১৯ মে। ভারতীয় প্রধানমন্ত্রীর এই ভুলের কারণ সম্ভবত গুগল। এই সার্চ ইঞ্জিনে গনির প্রোফাইলে গনির জন্মদিন হিসেবে ১২ ফেব্রুয়ারির কথাই লেখা ছিল বলে বিবিসির তথ্য।

অবশ্য জন্মদিনের ওই শুভেচ্ছা বার্তা মোদি নিজে লিখেছেন কিনা তা জানা সম্ভব হয়নি। তার পোস্টগুলো সচরাচর লিখে থাকেন তার সোশ্যাল মিডিয়াবিষয়ক ম্যানেজার হিরেন যোশি।

আর মিউনিখে নিরাপত্তাবিষয়ক সম্মেলনে অবস্থানরত গনি নিজেই মোদির টুইটের জবাব দিয়েছেন বলে মনে হয় না। তিনি নিজে কোন পোস্ট দিলে সাধারণত শেষে নামের আদ্যাক্ষর হিসেবে ‘এজি’ লিখে থাকেন।

শীর্ষ সংবাদ:
মুগদা জেনারেল হাসপাতালে আগুন, আহত ৫         কুমিল্লার ঘটনাটি খুবই দুঃখজনক, অপরাধীর বিচার করা হবে         ‘দেশে অন্ধত্ব ও ছানিতজনিত সমস্যা আগের তুলনায় কমেছে’         মমেকে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও পাঁচজনের মৃত্যু         নোয়াখালীর বেগমগঞ্জে বিশৃঙ্খলার ঘটনায় আরও তিন জনকে গ্রেফতার         ইথিওপিয়ার তিগ্রাই অঞ্চলে সরকারী বাহিনীর বিমান হামলা         সম্প্রীতির বাংলাদেশে হামলার প্রতিবাদে পটুয়াখালীতে মানববন্ধন         পাকিস্তানের পৃথক বোমা হামলায় পাঁচ সেনা নিহত         'ট্রুথ সোশ্যাল' নামের নতুন সামাজিক যোগাযোগ মাধ্যম চালুর ঘোষণা ট্রাম্পের         সারাদেশে দিনের তাপমাত্রা বাড়তে পারে         দেশে এলো সিনোফার্মের আরও ৫৫ লাখ টিকা         টেকনাফে অস্ত্রসহ আরসা ক্যাডার আটক         উন্নয়নশীল দেশ হলে বাণিজ্য-রফতানি বাড়বে ॥ প্রধানমন্ত্রী         লাখাই থেকে ২৭২৫ পিস ইয়াবাসহ দুইজন গ্রেফতার         অর্থ আত্মসাত ॥ এস কে সিনহা বিরুদ্ধে মামলার রায় ফের পেছাল         পূর্বাচলে প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         নীলফামারীতে বন্যা পরিস্থিতির সার্বিক উন্নতি         সারা বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৭ হাজার ৪৭২ জন         মামলা হচ্ছে বদরুন্নেসার সেই শিক্ষিকার বিরুদ্ধে         নেপাল ও ভারতে বন্যা আর ভূমিধসে মৃত্যুর সংখ্যা বেড়ে ১২৯