বুধবার ১৩ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিদ্যুতস্পৃষ্ট হয়ে পঙ্গু জামালের চিকিৎসায় সহায়তা দিন

স্টাফ রিপোর্টার ॥ বিদ্যুতস্পৃষ্ট হয়ে পঙ্গু জামাল হোসেনের (৫০) চিকিৎসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিন। তিনি পিরোজপুর ইউনিয়নের খাসেরচর গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে। বর্তমানে তিনি সোনারগাঁও পৌরসভার দত্তপাড়া গ্রামের স্থায়ী বাসিন্দা। মাটিতে পড়ে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে পঙ্গুত্ববরণ করেন তিনি। গত তিন বছর ধরে তিনি অনেক কষ্টে দিন কাটাচ্ছেন। তিনি সৌদি প্রবাসী ছিলেন। সোনারগাঁয়ের সপ্তডিঙ্গা সমবায় সমিতি, সঙ্কল্প সামাজিক সাংস্কৃতিক সংগঠন, আল-হেরা ইসলামী সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত হয়ে তিনি মানুষের কল্যাণে অনেক কাজ করেছেন। কিন্তু তিনি আজ অসহায় হয়ে পড়েছেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল, ভারতের ভেলোরের খ্রীস্টান মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ডাক্তারের কাছে চিকিৎসা করানোর পর তিনি নিঃস্ব হয়ে পড়েছেন। উন্নত চিকিৎসা অব্যাহত রাখা হলে তিনি সুস্থ হয়ে উঠবেন বলে চিকিৎসকরা জানিয়েছেন। কিন্তু জামাল হোসেনের পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। নিজের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তিনি। তার চিকিৎসায় সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবে- জামাল হোসেন, জনতা ব্যাংক লিঃ, সোনারগাঁ শাখা, নারায়ণগঞ্জ হিসাব নং-১৪৯৩২/৮।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

শীর্ষ সংবাদ:
বগুড়ায় বাসচাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৭, শনাক্ত ১৫৫২৭         ‘দুর্নীতির সূচক নিয়ে টিআই’র প্রতিবেদন একপেশে’         টিকা কেনার খরচ জানতে চাইলে স্বাস্থ্যমন্ত্রীর ‘না’         রাজধানীতে হঠাৎ বৃস্টিতে দুর্ভোগ নগরবাসীর         সস্ত্রীক করোনামুক্ত প্রধান বিচারপতি         যুক্তরাষ্ট্রে জামায়াত-বিএনপির ৮ লবিস্ট ফার্ম ॥ পররাষ্ট্রমন্ত্রী         ২ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ ঢাকার মালয়েশিয়া হাইকমিশন         গোল্ড ব্যাংকের পরিকল্পনা আইকনিক : বাণিজ্যমন্ত্রী         বছিলায় ড্রেনে নেমে মেয়র আতিক ভাইরাল         আলোচিত ‘শিশুবক্তা’ রফিকুলের বিচার শুরু         রাজশাহীর প্রতিদিন বাড়ছে করোনা সংক্রমণ         নীলফামারীতে অটোর সাথে ট্রেনের সংঘর্ষের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪         পুতিনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপের হুমকি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বাইডেনের         ফ্লোরিডা উপকূলে নৌকাডুবিতে নিখোঁজ ৩৯         পুত্রসন্তানের বাবা হলেন যুবরাজ সিং         ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক নিহত         গন্তব্যস্থলে পৌঁছালো জেমস ওয়েব টেলিস্কোপ         মমেকে করোনায় ৫ জনের মৃত্যু         ‘আবিষ্কারের আগেই টিকা সংগ্রহের উদ্যোগ নিয়েছিলাম’