শুক্রবার ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছাত্রদলের ৭৩৬ সদস্যের কমিটি অনুমোদন দিলেন খালেদা

স্টাফ রিপোর্টার ॥ জাতীয়তাবাদী ছাত্রদলের ৭৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটির অনুমোদন দিয়েছেন বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া। শনিবার রাত ১১টার দিকে খালেদা জিয়া এই অনুমোদন দেন বলে ছাত্রদলের এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এক বছর আগে রাজীব আহসানকে ছাত্রদলের সভাপতি ও আকরামুল হাসানকে সাধারণ সম্পাদক করে ১৫৩ সদস্যের আংশিক কমিটির অনুমোদন দিয়েছিলেন খালেদা জিয়া।

ছাত্রদলের প্রেসবিজ্ঞপিতে আরও জানানো হয়েছে শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাবির হলসমূহ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব, পশ্চিম, ঢাকা কলেজ, তিতুমীর কলেজ, তেজগাঁও কলেজ, সরকারী কবি নজরুল কলেজ, সরকারী বাংলা কলেজ, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, বেসরকারী বিশ্ববিদ্যালয়, ঢাকা জেলার কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রদল। ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজীব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান আজ এই কমিটিসমূহ অনুমোদন করেন। এর মধ্যে ঢাকা কলেজ, তিতুমীর কলেজ, তেজগাঁও কলেজ, সরকারী কবি নজরুল কলেজ, সরকারী বাংলা কলেজকে কেন্দ্রীয় সংসদের অধীনে নেয়া হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

এতে জানানো হয় পূর্বে ঢাকা মহানগর ছাত্রদলের উত্তর ও দক্ষিণ নামে দুটি ইউনিট থাকলেও বর্তমানে পূর্ব ও পশ্চিম নামে আরও দুটি নতুন ইউনিট করে মোট চারটি ইউনিটের অনুমোদন দেয়া হয়েছে।

এ ছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটির নতুন সভাপতি আল মেহেদি তালুকদার এবং সাধারণ সম্পাদক বাশার সিদ্দিকি ঢাকা বিশ্ববিদ্যালয়ের হল কমিটিগুলোরও অনুমোদন দিয়েছেন। এদিকে রফিকুল ইসলামকে সভাপতি ও মোঃ আসিফুর রহমান বিপ্লবকে সাধারণ সম্পাদক করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের কমিটি গঠন করা হয়েছে। ঢাকা মহানগর উত্তরের সভাপতি করা হয়েছে মিজানুর রহমান রাজ ও সাধারণ সম্পাদক করা হয়েছে সাজ্জাদ হোসেন রুবেলকে। দক্ষিণের সভাপতি জহির উদ্দিন তুহিন, সধারণ সম্পাদক এমএ গাফ্ফার, পূর্বের সভাপতি খন্দকার এনামুল হক, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মানিক এবং পশ্চিমে সভাপতি করা হয়েছে কামরুজ্জামান জুয়েল ও সাধারণ সম্পাদক করা হয়েছে সাফায়াত রাব্বি আরাফাতকে।

শীর্ষ সংবাদ:
বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ ছাড়াল         বাজপেয়ীর রেকর্ড ভাঙলেন মোদি         কোপা আমেরিকার সূচি চূড়ান্ত         ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক শান্তি চুক্তির’ ঘোষণা দিলেন ট্রাম্প         আমিরাত-ইসরায়েল চুক্তি ফিলিস্তিনি জাতির পিঠে ছুরি : হামাস         মার্কিন মহড়ায় অংশ নিচ্ছে না ফিলিপাইন         গ্রিসের সঙ্গে দ্বন্দ্ব মীমাংসার একমাত্র উপায় আলোচনা ॥ এরদোগান         সংযুক্ত আরব আমিরাত ফিলিস্তিনি জাতির পিঠে ছুরি বসিয়েছে ॥ হামাস         সংক্রমণ ঠেকাতে স্পেনে ধূমপান নিষিদ্ধ         প্রাথমিক ক্লিনিক্যাল ট্রায়ালে সফল ফাইজার ভ্যাকসিন         শেষ মুহূর্তের গোলে সেমিতে লাইপজিগ         গভীর কোমায় প্রণব মুখার্জি         পশ্চিমবঙ্গে করোনা পরীক্ষা ও সংক্রমণের রেকর্ড, মৃত আরও ৫৬         ‘হাসিনা : আ ডটারস টেল’ আজ ৯ টিভি চ্যানেলে         ব্যক্তি ও গোষ্ঠী স্বার্থে যেন জাতীয় শোক দিবসের পরিবেশ নষ্ট না হয় ॥ কাদের         যেখানে সেখানে শিল্প কারখানা নয় ॥ অর্থমন্ত্রী         ৮ বিভাগে আটটি ১৫ তলা ক্যান্সার হাসপাতাল হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         চাঁদপুর শহর রক্ষা বাঁধে ফের ভয়াবহ ভাঙ্গন         পর্বতারোহী রেশমাকে চাপা দেয়া সেই মাইক্রোর সন্ধান পায়নি পুলিশ         সাবেক প্রধান বিচারপতি সিনহাসহ ১১ জনের বিচার শুরু        
//--BID Records