সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছাত্রদলের ৭৩৬ সদস্যের কমিটি অনুমোদন দিলেন খালেদা

স্টাফ রিপোর্টার ॥ জাতীয়তাবাদী ছাত্রদলের ৭৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটির অনুমোদন দিয়েছেন বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া। শনিবার রাত ১১টার দিকে খালেদা জিয়া এই অনুমোদন দেন বলে ছাত্রদলের এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এক বছর আগে রাজীব আহসানকে ছাত্রদলের সভাপতি ও আকরামুল হাসানকে সাধারণ সম্পাদক করে ১৫৩ সদস্যের আংশিক কমিটির অনুমোদন দিয়েছিলেন খালেদা জিয়া।

ছাত্রদলের প্রেসবিজ্ঞপিতে আরও জানানো হয়েছে শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাবির হলসমূহ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব, পশ্চিম, ঢাকা কলেজ, তিতুমীর কলেজ, তেজগাঁও কলেজ, সরকারী কবি নজরুল কলেজ, সরকারী বাংলা কলেজ, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, বেসরকারী বিশ্ববিদ্যালয়, ঢাকা জেলার কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রদল। ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজীব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান আজ এই কমিটিসমূহ অনুমোদন করেন। এর মধ্যে ঢাকা কলেজ, তিতুমীর কলেজ, তেজগাঁও কলেজ, সরকারী কবি নজরুল কলেজ, সরকারী বাংলা কলেজকে কেন্দ্রীয় সংসদের অধীনে নেয়া হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

এতে জানানো হয় পূর্বে ঢাকা মহানগর ছাত্রদলের উত্তর ও দক্ষিণ নামে দুটি ইউনিট থাকলেও বর্তমানে পূর্ব ও পশ্চিম নামে আরও দুটি নতুন ইউনিট করে মোট চারটি ইউনিটের অনুমোদন দেয়া হয়েছে।

এ ছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটির নতুন সভাপতি আল মেহেদি তালুকদার এবং সাধারণ সম্পাদক বাশার সিদ্দিকি ঢাকা বিশ্ববিদ্যালয়ের হল কমিটিগুলোরও অনুমোদন দিয়েছেন। এদিকে রফিকুল ইসলামকে সভাপতি ও মোঃ আসিফুর রহমান বিপ্লবকে সাধারণ সম্পাদক করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের কমিটি গঠন করা হয়েছে। ঢাকা মহানগর উত্তরের সভাপতি করা হয়েছে মিজানুর রহমান রাজ ও সাধারণ সম্পাদক করা হয়েছে সাজ্জাদ হোসেন রুবেলকে। দক্ষিণের সভাপতি জহির উদ্দিন তুহিন, সধারণ সম্পাদক এমএ গাফ্ফার, পূর্বের সভাপতি খন্দকার এনামুল হক, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মানিক এবং পশ্চিমে সভাপতি করা হয়েছে কামরুজ্জামান জুয়েল ও সাধারণ সম্পাদক করা হয়েছে সাফায়াত রাব্বি আরাফাতকে।

শীর্ষ সংবাদ:
নাফ নদীর তীরে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ        
//--BID Records