শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অভিনেতা ফরিদ আলী আইসিইউতে

অভিনেতা ফরিদ আলী আইসিইউতে

স্টাফ রিপোর্টার ॥ অভিনেতা ও মুক্তিযোদ্ধা ফরিদ আলী ঢাকা মেডিকেলের আইসিইউতে। দফায় দফায় বিভিন্ন ডাক্তারের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে। গত ১৫ জানুয়ারি পুরান ঢাকার এই অভিনেতা হার্টএ্যাটাক করলে তাকে নিকটস্থ ওয়ারী ডায়াবেটিকস হাসাপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। সেখানে তিনদিন থাকার পর তাকে চ্যানেল আইয়ের বেশকিছুটা সহযোগিতায় তাকে জাপান বাংলাদেশ ফ্রে-শীপ হসপিটালে চিকিৎসা সেবা দেয়া হয়। বর্তমানে প্রায় ১৫ দিন যাবত তিনি ঢাকা মেডিকেলের আইসিইউতে চিকিৎসাধীন আছেন। ফরিদ আলীর বড় ছেলে ইশতিয়াক আলী শুভ জনকণ্ঠকে জানান, ডাক্তার বলেছেন দ্রুত উন্নত চিকিৎসার জন্য আব্বাকে দেশের বাইরে নিয়ে যেতে হবে। তাছাড়া তাকে বাঁচানো কোনভাবেই সম্ভব নয়। আমরা আর্থিকভাবে অনেকটাই অসহায় হয়ে পড়েছি। তাই মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিনীত অনুরোধ করবো তিনি যেন তার সহযোগিতার হাত আমাার বাবার দিকে বাড়িয়ে দেন।

ফরিদ আলী কৌতুক অভিনয়ে দর্শকমনে এখনও দাগ কেটে রয়েছেন। বিশেষ করে ‘ টাকা দেন দুবাই যাব, বাংলাদেশে থাকবো না’ এই সংলাপটির সাথে যারা পরিচিত তারা এক বাক্যেই উচ্চারণ করবেন অভিনেতা ফরিদ আলীর নাম। শুধুমাত্র অভিনয় নয়, নাটক লেখা ও নির্দেশনায়ও সিদ্ধ হস্ত ছিলেন এই শিল্পী। ৭৫ বছর বয়সী ফরিদ আলী পুরোনো ঢাকার ঠাটারি বাজারের বাসিন্দা। গত ঈদে তিনি আমজাদ হোসেনের পরিচালনায় ‘পূর্ণিমার চাঁদে মেঘ’ নাটকে অভিনয় করেছেন। তবে কবে সর্বশেষ চলচ্চিত্রে অভিনয় করেছেন তা এখন মনে করতে পারছেন না ফরিদ আলী। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ফরিদ আলীকে বঙ্গবন্ধু ‘চাল্লি ফরু’ বলে ডাকতেন। এ নামে কেউ ডাকলে তখন ভীষণ ভালোলাগে তার।

শীর্ষ সংবাদ:
সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!         এবার ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল         ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা         ‘মিথ্যা এবং অভিযোগ করা’ হচ্ছে মার্কিন পররাষ্ট্র নীতির প্রধান উপকরণ: ইরান         ইরানের সঙ্গে যুদ্ধ চায় না আমেরিকা: মার্কিন জেনারেল ম্যাকেনজি         চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে        
//--BID Records