মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খালেদার বিরুদ্ধে মামলা দিয়ে কোন ফল পাবে না সরকার: ফারুক

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা দিয়ে বর্তমান সরকার কোনো ফল পাবে না বলে মন্তব্য করেছেন দলের প্রচার সম্পাদক জয়নুল আবদিন ফারুক। বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা রাষ্ট্রদ্রোহ মামলা প্রত্যাহারের দাবিতে ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন’ নামে একটি সংগঠন আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ফারুক বলেন, কাল্পনিক রাষ্ট্রদোহ মামলা দিয়ে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরানোর ষড়যন্ত্র করা হচ্ছে। এ মামলা খালেদা জিয়ার বিরুদ্ধে নয়, তাকে অপমান করার জন্য দেয়া হয়েছে। এর জন্য প্রধানমন্ত্রী আপমানিত না হলেও, দেশবাসী অপমানিত হয়েছেন। তাই সরকারের উচিত খালেদা জিয়ার মতো একজন নেত্রীর বিরুদ্ধে এ ধরনের হয়রানিমূলক মামলা না দেয়া।

ফারুক বলেন, মুক্তিযোদ্ধাদের তালিকায় অনেক নাম নতুন নাম যুক্ত হয়। আবার অনেকের নাম বাদ পড়ে যায়। একজন দেশপ্রেমিক প্রকৃত মুক্তিযোদ্ধা শহীদদের তালিকা চাইতেই পারেন। এতে দোষের কিছু নাই। তিনি বলেন, ৫ জানুয়ারির নিবাচন অবৈধ তাই এ সরকারও অবৈধ। আর এ সরকারের সকল কার্যক্রম অবৈধ। তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে আর কোনো নির্বাচন নয়। অবিলম্বে সকল দলের অংশগ্রহণে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি মোঃ রফিকের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিব, মেজর (অব.) হানিফ, রহমত উল্লাহ, শাহনাজ পারভীন প্রমুখ।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records