মঙ্গলবার ১২ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যে কারণে যুব টাইগারদের খেলা সম্প্রচার হচ্ছে না

যে কারণে যুব টাইগারদের খেলা সম্প্রচার হচ্ছে না

অনলাইন ডেস্ক ॥ কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চলছে যুব বিশ্বকাপের বাংলাদেশ ও স্কটল্যান্ডের গ্রুপ পর্বের খেলা। কিন্তু এ খেলা দেখতে পারছেন না টেলিভিশন সেটের সামনে অপেক্ষায় থাকা টাইগার ক্রিকেটের কোটি ভক্ত।

সম্প্রচারজনিত কারণেই লাল-সবুজের যুব প্রতিনিধিদের খেলা দেখা থেকে বঞ্চিত হতে হচ্ছে ক্রিকেটপ্রেমীদের। আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা আইসিসির এ টুর্নামেন্ট সম্প্রচারের পার্টনার হিসেবে রয়েছে স্টার স্পোর্টস। আইসিসির সঙ্গে চুক্তি অনুযায়ী স্টার স্পোর্টস ও তার লাইসেন্সি নেওয়া অন্য চ্যানেলগুলো যুব বিশ্বকাপের মোট ২০টি খেলা সরাসরি দেখাবে। এই ম্যাচগুলো তারা দেখাবে ঢাকার মিরপুর (৯টি), চট্টগ্রাম (২ স্টেডিয়ামে ৪টি) ও নারায়ণগঞ্জের ফতুল্লা (৭টি) থেকে।

সে হিসাবে ঢাকা, চট্টগ্রাম ও নারায়ণগঞ্জের বাইরে আয়োজিত খেলা দেখাবে না স্টার স্পোর্টস ও তার লাইসেন্সিপ্রাপ্ত চ্যানেলগুলো। তাই কক্সবাজার ও সিলেটের দু’টি করে চারটি মাঠে যে খেলা হবে তা সম্প্রচার হবে না কোনো টেলিভিশন চ্যানেলে।

সে বিবেচনায় ২ ফেব্রুয়ারি কক্সবাজারের একই মাঠে বাংলাদেশ ও নামিবিয়ার মধ্যে যে খেলা হবে তা-ও দেখাবে না কোনো টিভি চ্যানেল।

গাজী টেলিভিশন (জিটিভি) ও বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) আইসিসির পার্টনার স্টার স্পোর্টসের ফ্রিকোয়েন্সি নিয়েই যুব বিশ্বকাপের খেলাগুলো সম্প্রচার করছে। তাই, বিশেষভাবে টাইগার যুবাদের খেলা দেখানোর সুযোগ থাকছে না তাদের হাতেও।

শীর্ষ সংবাদ:
গৃহকর্মীর আড়ালে সক্রিয় সংঘবদ্ধ চক্র         অতি দলিত অচ্ছুত শ্রেণী, এখনও পিছিয়ে পড়া         নিজের সুরক্ষা নিজেকেই দিতে হবে ॥ তথ্যমন্ত্রী         করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪৭         করোনা : ইন্টারভিউ ছাড়াই দ্রুত ৮ হাজার ডাক্তার-নার্স নিয়োগ : স্বাস্থ্যমন্ত্রী         ‘বড় অপরাধে আটকাবে পেনশন, আইন বহাল’         বিধিনিষেধে শিল্পকারখানা খুললে আইনানুগ ব্যবস্থা : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনায় ক্ষতিগ্রস্তদের সাড়ে ৪ কোটি টাকা, ৯৪৭৫ টন চাল বরাদ্দ         লকডাউন : বিনা প্রয়োজনে বের হওয়ায় রাজধানীতে গ্রেফতার ৫৬৬         চার গুণ ভাড়া বেশি দিয়ে ঢাকা ফিরছেন যাত্রীরা         কড়াকড়ি তবুও রাজধানীতে বেড়েছে যান চলাচল         আগস্ট থেকে বিদেশিদের ওমরাহ করার সুযোগ         ‘ওয়ার্ড পর্যায় থেকে টিকাদান কার্যক্রম জোরদার করা হচ্ছে’         মাদারীপুর-কক্সবাজার-সুনামগঞ্জে নতুন ৩ উপজেলা         ঢামেকে প্রথমবারের মতো করোনা প্রণোদনা পেলেন নার্সরা         জমা নেওয়া হচ্ছে ‘জরুরি’ পাসপোর্টের আবেদন         মানব দেহে বঙ্গভ্যাক্স পরীক্ষার অনুমতি চেয়ে উকিল নোটিশ         ডিজিটাল নিরাপত্তা আইন ॥ বাতিলের আহবান অ্যামনেস্টির         স্ত্রী লিপির জন্য দোয়া চেয়েছেন শামীম ওসমান         ভূমি জরিপ অধিদফতরে নতুন ডিজি, বনশিল্প করপোরেশনে চেয়ারম্যান