বুধবার ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যে কারণে যুব টাইগারদের খেলা সম্প্রচার হচ্ছে না

যে কারণে যুব টাইগারদের খেলা সম্প্রচার হচ্ছে না

অনলাইন ডেস্ক ॥ কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চলছে যুব বিশ্বকাপের বাংলাদেশ ও স্কটল্যান্ডের গ্রুপ পর্বের খেলা। কিন্তু এ খেলা দেখতে পারছেন না টেলিভিশন সেটের সামনে অপেক্ষায় থাকা টাইগার ক্রিকেটের কোটি ভক্ত।

সম্প্রচারজনিত কারণেই লাল-সবুজের যুব প্রতিনিধিদের খেলা দেখা থেকে বঞ্চিত হতে হচ্ছে ক্রিকেটপ্রেমীদের। আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা আইসিসির এ টুর্নামেন্ট সম্প্রচারের পার্টনার হিসেবে রয়েছে স্টার স্পোর্টস। আইসিসির সঙ্গে চুক্তি অনুযায়ী স্টার স্পোর্টস ও তার লাইসেন্সি নেওয়া অন্য চ্যানেলগুলো যুব বিশ্বকাপের মোট ২০টি খেলা সরাসরি দেখাবে। এই ম্যাচগুলো তারা দেখাবে ঢাকার মিরপুর (৯টি), চট্টগ্রাম (২ স্টেডিয়ামে ৪টি) ও নারায়ণগঞ্জের ফতুল্লা (৭টি) থেকে।

সে হিসাবে ঢাকা, চট্টগ্রাম ও নারায়ণগঞ্জের বাইরে আয়োজিত খেলা দেখাবে না স্টার স্পোর্টস ও তার লাইসেন্সিপ্রাপ্ত চ্যানেলগুলো। তাই কক্সবাজার ও সিলেটের দু’টি করে চারটি মাঠে যে খেলা হবে তা সম্প্রচার হবে না কোনো টেলিভিশন চ্যানেলে।

সে বিবেচনায় ২ ফেব্রুয়ারি কক্সবাজারের একই মাঠে বাংলাদেশ ও নামিবিয়ার মধ্যে যে খেলা হবে তা-ও দেখাবে না কোনো টিভি চ্যানেল।

গাজী টেলিভিশন (জিটিভি) ও বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) আইসিসির পার্টনার স্টার স্পোর্টসের ফ্রিকোয়েন্সি নিয়েই যুব বিশ্বকাপের খেলাগুলো সম্প্রচার করছে। তাই, বিশেষভাবে টাইগার যুবাদের খেলা দেখানোর সুযোগ থাকছে না তাদের হাতেও।

শীর্ষ সংবাদ:
রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও ৮ জনের মৃত্যু         পারস্পরিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ-কুয়েত রোডম্যাপ         ‘প্রধানমন্ত্রীর এসডিজি অগ্রগতি পুরস্কার অর্জন দেশের ইতিহাসে মাইলফলক'         ধামরাইয়ে তেলবাহী ট্রাকের ধাক্কায় বাস উল্টে খাদে, আহত ১০         অস্ট্রেলিয়ায় ৬ মাত্রার ভূমিকম্প         ৬ অক্টোবর অনুষ্ঠিত হবে বিসিবি নির্বাচন         সারাদেশে বাড়তে পারে বৃষ্টি         সাবমেরিন বিতর্ক ॥ ফ্রান্সের পাশে দাঁড়াল ইইউ         ডেঙ্গু নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হয়েছি ॥ তাপস         নড়াইলে মাদক মামলায় এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড         বাবা-মাকে প্রশিক্ষণ দিয়েই অটিজম ঠেকানো সম্ভব ॥ গবেষণা         বাংলাদেশে মার্কিন বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         জামিন চেয়ে হাইকোর্টে ‘শিশুবক্তা’ রফিকুল         ২০ বিশ্ববিদ্যালয়ে গুচ্ছভর্তি পরীক্ষা শুরু ১৭ অক্টোবর         ঝিনাইদহে করোনা উপসর্গে ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৭         বনানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত         যুক্তরাষ্ট্র থেকে আরও ৮৯ লাখ টিকার বরাদ্দ পেল বাংলাদেশ         মেয়েরা শিক্ষিত হতে পারবে না, এমন ধারণা স্রেফ অনৈসলামিক॥ ইমরান খান         জলবায়ু ইস্যুতে জোরালো পদক্ষেপের আহ্বান প্রধানমন্ত্রীর         কুয়েত ও সুইডেনের প্রধানমন্ত্রীর সঙ্গে শেখ হাসিনার বৈঠক