সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে শিক্ষক ও ব্যবসায়ীর ওপর বখাটেদের হামলা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার উজিরপুরে বখাটে কর্তৃক স্কুল শিক্ষককে ও গৌরনদীতে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে বখাটেরা। গুরুতর আহতদের শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় শুক্রবার দুপুরে পৃথকভাবে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, উজিরপুরের সাতলা ইউনিয়নের শিবপুর নবীন মাধ্যমিক বিদ্যালয়ের গণিত শিক্ষক প্রদীপ হালদারের ওপর বৃহস্পতিবার সকালে স্কুল সংলগ্ন এলাকায় বসে অর্তকিতভাবে হামলা চালিয়ে গুরুতর আহত করে একই এলাকার চিহ্নিত বখাটে জনক রায় ও তার সহযোগীরা। আহত শিক্ষককে ওইদিন রাতে শেবাচিমে ভর্তি করা হয়। অপরদিকে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় বৃহস্পতিবার রাতে গৌরনদীর চাঁদশী বাজার সংলগ্ন এলাকায় বসে বখাটে লিটন সরদারের নেতৃত্বে তার সহযোগী রাজিব সরদার, রুবেল সরদার, ছাব্বির হোসেন ও ইয়াছিন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে ব্যবসায়ী আব্দুর রহমান সিকদারকে। তাকে গৌরনদী হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আহতের পিতা চাঁদশী ইউনিয় আনসার ও ভিডিপির কমান্ডর মোঃ হানিফ সিকদার বাদি হয়ে শুক্রবার থানায় মামলা দায়ের করেছেন।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records