সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুটি মামলায় অভিযোগ গঠন ফের পেছাল

  • না’গঞ্জে ৭ খুন

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ২৭ জানুয়ারি ॥ দেশব্যাপী ব্যাপক আলোচিত ৭ খুনের অভিযোগে দায়ের করা দুটি মামলার অভিযোগ গঠন আবার পিছিয়ে গেল। আসামিপক্ষের আবেদনের প্রেক্ষিতে আাগামী ৮ ফেব্রুয়ারি পরবর্তী শুনানির দিন ধার্য করেছে আদালত। বুধবার বেলা সাড়ে ১১ টায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন এ আদেশ দেন। একই সঙ্গে মামলার প্রধান আসামি নূর হোসেন ও র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ১৪ আসামির পক্ষে আদালতে তাদের আইনজীবীরা জামিনের আবেদন জানালে শুনানি শেষে তা নামঞ্জুর করে আদালত। এর আগে সকালে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে এই মামলায় নূর হোসেন এবং র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ২৩ আসামিকে আদালতে হাজির করা হয়।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর কেএম ফজলুর রহমান জানান, দুটি মামলায় অভিযোগ গঠনের জন্য তারিখ ধার্য থাকলেও কয়েক আসামিপক্ষ নকল পায়নি, তাই ন্যায় বিচারের স্বার্থে তারা অভিযোগ গঠনের জন্য আদালতের কাছে সময়ের আবেদন জানালে শুনানি শেষে আদালত আগামী ৮ ফেব্রুয়ারি নতুন তারিখ ধার্য করে। আদালতে নূর হোসেন ও র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ১৪ আসামির জামিন আবেদন নামঞ্জুর করেছে আদালত। এছাড়া মামলার প্রধান আসামি নূর হোসেন, র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ মোট ১৪ আসামি জামিনের আবেদন জানালে রাষ্ট্রপক্ষ বিরোধিতা করলে তাদের আবেদন নামঞ্জুর করে আদালত। পরে মামলার ২৩ আসামিকে কারাগারে প্রেরণ করা হয়।

গত ১১ জানুয়ারি অভিযোগ গঠনের ধার্য তারিখ থাকলেও অসুস্থতার কারণে মামলার আসামি র‌্যাবের সাবেক কর্মকর্তা তারেক সাঈদ মোহাম্মদ আদালতে হাজির না হওয়ায় অভিযোগ গঠন পেছানো হয়। মামলার বাদীপক্ষের আইনজীবী এ্যাডভোকেট সাখাওয়াত হোসেন অভিযোগ করেন,নূর হোসেনের লোকজন বাদী ও তার পরিবারের সদস্য এবং সাক্ষীদের হুমকিধমকি দিচ্ছে। এতে বাদী ও পরিবারের লোকজন আতঙ্কে রয়েছে। তিনি এই মামলায় বিচার পাওয়া নিয়ে শঙ্কা প্রকাশ করেন।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records