বৃহস্পতিবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ওয়ার্নার বাবা হচ্ছেন বলে দলে খাজা

ওয়ার্নার বাবা হচ্ছেন বলে দলে খাজা

অনলাইন ডেস্ক ॥ ডেভিড ওয়ার্নারের পরিবারে আসছে নতুন সদস্য। স্ত্রী ক্যানডিস অ্যান ওয়ার্নার জন্ম দিতে যাচ্ছেন আরেকটি কন্যা সন্তানের। ২০১৪ সালে প্রথম কন্যা আইভি মে ওয়ার্নার এসেছে তাদের পরিবারে। তিনজন থেকে এবার তাদের চারজনের পরিবার হতে যাচ্ছে। আর এই সময়ে স্ত্রীর কাছে থাকাটা জরুরী। ওয়ার্নার ছুটি পেয়ে গেছেন। ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজকে আপাতত তাই টাটা বাই বাই বলেছেন। পরবর্তী দুই ওয়ানডের জন্য অস্ট্রেলিয়া দলে এসেছেন উসমান খাজা।

কুইন্সল্যান্ডের ইন ফর্ম ব্যাটসম্যান খাজা এই গ্রীষ্মে তিনটি টেস্ট সেঞ্চুরি করেছেন। ওয়ানডে দলে প্রথমে সুযোগ পাননি। ওয়ার্নার থাকছেন না বলে সুযোগ এলো। ব্রিসবেনের গ্যাবায় ১৫ জানুয়ারি অস্ট্রেলিয়া-ভারত দ্বিতীয় ওয়ানডে। ওপেনিংয়ে অ্যারন ফিঞ্চের সাথে জায়গা পেতে তাকে লড়তে হবে শন মার্শের সাথে।

নির্বাচক রডনি মার্শ বলেছেন, "এই মৌসুমে দারুণ ফর্মে আছে উসমান। দূর্ভাগ্যবশত আমাদের প্রথম দলে সুযোগ পায়নি। এটা তার ফর্মে থাকার পুরস্কার। আর ওয়ার্নারের অনুপস্থিতিতে তার মতো মানের একজন খেলোয়াড়কে দলে পাওয়া দারুণ ব্যাপার।"

বিগ ব্যাশে সর্বশেষ ম্যাচে সিডনি থান্ডার্সের হয়ে ৪২ বলে ৬২ রানের ইনিংস খেলেছেন খাজা। তার আগে করেছিলেন সেঞ্চুরি। আর বক্সিং ডে টেস্টে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে করেছিলেন ১৪৪ ও ৫৬ রান। তার আগে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলেছিলেন ১৭৪ ও ১২১ রানের দুটি ইনিংস।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোবার্ট টেস্টে ক্যারিয়ার সেরা ১৮২ রানের ইনিংস খেলেছিলেন মার্শ। কিন্তু ভাগ্য খারাপ ছিল তার। পরের টেস্টে ইনজুরি থেকে খাজা ফেরায় জায়গা ছেড়ে বিগ ব্যাশে ফিরতে হয়েছিল তাকে। বিগ ব্যাশেও মার্শ পার্থ স্কচার্সের হয়ে চমৎকার খেলছেন। ৫ ম্যাচে ৭২.৬৬ গড়ে ২১৮ রান করেছেন। এই মৌসুমে বিগ ব্যাশে তার চেয়ে বেশি গড় আছে কেবল একজনের। তিনি খাজা। যদিও মাত্র দুই ম্যাচে ব্যাট করেছেন খাজা।

শীর্ষ সংবাদ:
সিনহা হত্যা : ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে         দ্বিতীয় প্রান্তিকে বিনিয়োগ প্রস্তাব হ্রাস ৬৭ শতাংশ         বেড়িবাঁধ নির্মাণ ও রক্ষণাবেক্ষণে স্থানীয় জনগণকে সম্পৃক্ত করতে হবে         ‘ইসির নতুন আইন চাপিয়ে দেওয়া হবে না ’         সরকারি কর্মকর্তাদের অফিস করতে হবে ৯টা-৫টা         কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত         করোনা ভাইরাসের এই সংকটেও বিনিয়োগের সুযোগ আছে ॥ প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৭৭         লেবাননে বিস্ফোরণ ॥ জরুরি খাদ্য ও মেডিক্যাল টিম পাঠাচ্ছে বাংলাদেশ         লেবাননে গুরুতর আহত বাংলাদেশের নৌসদস্য শঙ্কামুক্ত         কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় চলাচল করছে নৌযান         মদনে নৌকাডুবিতে আরও ১ জনের লাশ উদ্ধার, মোট মৃত্যু ১৮         দেশবিরোধী তথ্যে সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষের বিরুদ্ধেও ব্যবস্থা         আল-জাজিরায় সাক্ষাৎকার দেওয়া রায়হান ১৩ দিনের রিমান্ডে         বৈরুতে ১৫০ মৃত্যু ৩ লাখ গৃহহীন        
//--BID Records