মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ওয়ার্নার বাবা হচ্ছেন বলে দলে খাজা

ওয়ার্নার বাবা হচ্ছেন বলে দলে খাজা

অনলাইন ডেস্ক ॥ ডেভিড ওয়ার্নারের পরিবারে আসছে নতুন সদস্য। স্ত্রী ক্যানডিস অ্যান ওয়ার্নার জন্ম দিতে যাচ্ছেন আরেকটি কন্যা সন্তানের। ২০১৪ সালে প্রথম কন্যা আইভি মে ওয়ার্নার এসেছে তাদের পরিবারে। তিনজন থেকে এবার তাদের চারজনের পরিবার হতে যাচ্ছে। আর এই সময়ে স্ত্রীর কাছে থাকাটা জরুরী। ওয়ার্নার ছুটি পেয়ে গেছেন। ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজকে আপাতত তাই টাটা বাই বাই বলেছেন। পরবর্তী দুই ওয়ানডের জন্য অস্ট্রেলিয়া দলে এসেছেন উসমান খাজা।

কুইন্সল্যান্ডের ইন ফর্ম ব্যাটসম্যান খাজা এই গ্রীষ্মে তিনটি টেস্ট সেঞ্চুরি করেছেন। ওয়ানডে দলে প্রথমে সুযোগ পাননি। ওয়ার্নার থাকছেন না বলে সুযোগ এলো। ব্রিসবেনের গ্যাবায় ১৫ জানুয়ারি অস্ট্রেলিয়া-ভারত দ্বিতীয় ওয়ানডে। ওপেনিংয়ে অ্যারন ফিঞ্চের সাথে জায়গা পেতে তাকে লড়তে হবে শন মার্শের সাথে।

নির্বাচক রডনি মার্শ বলেছেন, "এই মৌসুমে দারুণ ফর্মে আছে উসমান। দূর্ভাগ্যবশত আমাদের প্রথম দলে সুযোগ পায়নি। এটা তার ফর্মে থাকার পুরস্কার। আর ওয়ার্নারের অনুপস্থিতিতে তার মতো মানের একজন খেলোয়াড়কে দলে পাওয়া দারুণ ব্যাপার।"

বিগ ব্যাশে সর্বশেষ ম্যাচে সিডনি থান্ডার্সের হয়ে ৪২ বলে ৬২ রানের ইনিংস খেলেছেন খাজা। তার আগে করেছিলেন সেঞ্চুরি। আর বক্সিং ডে টেস্টে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে করেছিলেন ১৪৪ ও ৫৬ রান। তার আগে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলেছিলেন ১৭৪ ও ১২১ রানের দুটি ইনিংস।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোবার্ট টেস্টে ক্যারিয়ার সেরা ১৮২ রানের ইনিংস খেলেছিলেন মার্শ। কিন্তু ভাগ্য খারাপ ছিল তার। পরের টেস্টে ইনজুরি থেকে খাজা ফেরায় জায়গা ছেড়ে বিগ ব্যাশে ফিরতে হয়েছিল তাকে। বিগ ব্যাশেও মার্শ পার্থ স্কচার্সের হয়ে চমৎকার খেলছেন। ৫ ম্যাচে ৭২.৬৬ গড়ে ২১৮ রান করেছেন। এই মৌসুমে বিগ ব্যাশে তার চেয়ে বেশি গড় আছে কেবল একজনের। তিনি খাজা। যদিও মাত্র দুই ম্যাচে ব্যাট করেছেন খাজা।

শীর্ষ সংবাদ:
হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে         বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে, সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিনহা হত্যাকাণ্ডের নেপথ্য ঘটনা এখনও স্পষ্ট নয়         সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ         ওসি প্রদীপসহ চার আসামিকে রিমান্ডে চায় র‌্যাব         বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন         অপরাধী সন্ত্রাসীদের দলীয় পরিচয় থাকতে পারে না         করোনা থেকে এ পর্যন্ত সুস্থ দেড় লাখের বেশি         কৃষক বাঁচাতে চায় সরকার ॥ ২৫ পাটকল পুনরায় দ্রুত চালুর উদ্যোগ         হাইকোর্টে গঠন করা হলো ৫৩ বেঞ্চ, নিয়মিত ১৮         পূর্ণাঙ্গ আন্তর্জাতিক রূপ পাচ্ছে ওসমানী বিমানবন্দর         বন্যা পরিস্থিতি এবার দীর্ঘস্থায়ী হতে পারে         এমপির সুপারিশে চাকরি নেয় লিয়াকত         ঢাকা-১৮ ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচন হবে সেপ্টেম্বরের শেষ সপ্তাহে         তরুণরাই উন্নয়নের মূল চালিকাশক্তি ॥ পলক         সাবেক স্বরাস্ট্রমন্ত্রীর হাসপাতালসহ দুই হাসপাতালকে ১১ লাখ টাকা জরিমানা         মালামাল পরিবহনে নেপালকে রেল ট্রানজিট দিচ্ছে বাংলাদেশ         করোনা ভাইরাসের ভ্যাকসিন আগে পাওয়াই এখন সরকারের মূল লক্ষ্য         শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচারকাজ শুরু হচ্ছে বুধবার         ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী        
//--BID Records