বুধবার ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ শ্রীলঙ্কা দলের

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ  শ্রীলঙ্কা দলের

অনলাইন ডেস্ক‍॥ নিউজিল্যান্ডে সাম্প্রতিক সফরে যে পারফরম্যান্স, তাতে শ্রীলঙ্কার ক্রিকেটারদের মাথা লজ্জায় অবনত হতেই পারে। আর এখন তাদের নিয়ে দেশের মাটিতেই তৈরি হয়েছে বিতর্ক। লঙ্কার ক্রীড়া মন্ত্রী দয়াসিরি জয়াসেকারা জানিয়েছেন, নিউজিল্যান্ড সফরে লঙ্কান খেলোয়াড়দের রাতভর মদ্যপান ও পার্টি করার খবর পেয়েছেন। আছে 'কলঙ্কজনক আচরণের' অভিযোগও। এই বিষয় নিয়ে একটি তদন্ত করার প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি।

জয়াসেকারা জানিয়েছেন, অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস, টিম ম্যানেজার জেরিল উটার্স ও প্রধান নির্বাচক কাপিলা বিজেগুনাওয়ার্দানাকে ডেকে পাঠাবেন তিনি। তাদের কাছ থেকে একটি বৈঠকে নিউজিল্যান্ড সফরে খেলোয়াড়দের আচরণ সম্পর্কে ব্যাখ্যা জানতে চাইবেন। শ্রীলঙ্কা দল নিউজিল্যান্ড সফর শেষে মঙ্গলবার দেশে ফিরেছে।

জয়াসেকারা বলেছেন, নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগে খেলোয়াড়দের পার্টি করার ছবি আছে তার কাছে। আরো আছে গুরুতর বাজে আচরণের অভিযোগও। সাম্প্রতিক সফরে নিউজিল্যান্ডের কাছে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ হেরেছে শ্রীলঙ্কা। টি-টোয়েন্টি বিশ্ব র‌্যাঙ্কিংয়ের এক নম্বর জায়গাও সফরে হারিয়েছে তারা।

ক্রীড়া মন্ত্রী জয়াসেকারা জানাচ্ছেন, দলের মধ্যে একাত্মতা নষ্ট হয়ে গিয়েছিল। তার কথায়, "কলঙ্কজনক আচরণের খবর আছে। ভোর তিন বা চারটা পর্যন্ত তারা মদ্যপানের পার্টিই শুধু করেনি, দলের খেলোয়াড়দের মধ্যে অনেক ঝামেলাও তৈরি হয়েছিল। আমার মূল কথা হলো শৃঙ্খলা। যখন এটা নষ্ট হয় তখন স্বাভাবিকভাবে দল বাজে পারফর্ম করে। অনলাইন পোস্টেও তাদের ব্যাপারে আমি অনেক কিছু পড়েছি।"

শীর্ষ সংবাদ:
পূর্ব লাদাখে ঢুকে পড়েছে চীনা বাহিনী ॥ ভারতের প্রতিরক্ষামন্ত্রী         চাঁদপুরে করোনা উপসর্গে নারীসহ ৫ জনের মৃত্যু         বস্তিবাসীদের পুনর্বাসন করে উচ্ছেদ করতে স্বরাষ্ট্রমন্ত্রীর নেতৃত্বে কমিটি         জর্জ ফ্লয়েড ইস্যুতে মুখ খুললেন জর্জ ডাব্লিউ বুশ         ব্রিটিশ পোশাক ক্রেতাকে কালো তালিকাভূক্তির হুমকি দিলো বাংলাদেশের রপ্তানিকারকেরা         করোনায় এবার কাস্টমস কর্মকর্তার মৃত্যু         যুক্তরাষ্ট্রে কারফিউ অমান্য করে চলছে বিক্ষোভ         রোহিঙ্গা গণহত্যা মামলা পরিচালনায় রাজি আর্জেন্টিনা         ভারতে করোনায় আক্রান্ত ২ লাখ ছাড়াল         আগামী সপ্তাহে ভারতে ভেন্টিলেটর পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র         আজ বিকেলে ১১০ কিমি বেগে মুম্বাইয়ে আঘাত হানবে ‘নিসর্গ’         ফ্লয়েড হত্যার প্রতিবাদে বিক্ষোভকারীরা সন্ত্রাসী ॥ ট্রাম্প         হামলা চালিয়েছে ফিলিস্তিনি সংগ্রামীরা; ক্ষতিপূরণ দিতে হবে ইরানকে‌!         করোনা ভাইরাস ॥ ২৪ ঘণ্টায় ব্রাজিলে ১ হাজার ২৬২ জনের মৃত্যু         হজ ভিসা স্থগিত করল ইন্দোনেশিয়া         লকডাউনের কারণে যুক্তরাজ্যে বিবাহ বিচ্ছেদের আগ্রহ বেড়েছে ৪০ শতাংশ!         অতি ঝুঁকিপূর্ণ ৩৬ জেলা ॥ করোনায় ১৩ জেলা ঝুঁকিপূর্ণ, কম ১৫ জেলা         এ দিন থাকবে না সুদিন আসবে         করোনায় মৃত্যু সাত শ’ ও আক্রান্ত ৫২ হাজার ছাড়িয়েছে         প্রত্যন্ত কোন এলাকা দখলে নিয়ে ‘মুসলিম ভিলেজ’ গড়তে চায় আনসার        
//--BID Records