শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভূমিকম্পে আতঙ্ক নয়

  • রাজশাহী বিআরটিএ অফিসে ভোগান্তি

স্টাফ রিপোর্টার ॥ রাজশাহীর বিআরটিএ অফিসে কাক্সিক্ষত সেবা পাচ্ছেন না গ্রাহকেরা। ফলে রেজিস্ট্রেশন ও লাইসেন্স করতে তাদের অপেক্ষা করতে হচ্ছে দিনের পর দিন। তবে জনবল সঙ্কটে কিছুটা সমস্যা হলেও দ্রুত এ অবস্থা কেটে যাবে বলে দাবি বিআরটিএ’র দায়িত্বশীলদের।

জমে আছে ফাইলের স্তূপ। বাইরে লম্বা লাইন। এটি বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির রাজশাহী অফিস। এখানে যানবাহন রেজিস্ট্রেশন ও লাইসেন্স করতে আসা গ্রাহকদের ভোগান্তির শেষ নেই। তবে সেকথা অস্বীকার করেন রাজশাহীর বিআরটিএর উপ-পরিচালক উত্তম কুমার। আর ভুক্তোভোগীরা, সরকারী এই অফিসের সেবার মান নিয়ে প্রশ্ন তুলে ক্ষোভ প্রকাশ করলেন।

অবশ্য জনবল সঙ্কটের কারণে কাজের গতি কিছুটা মন্থর হলেও দ্রুত সমস্যাটি কেটে যাবে বলে জানালেন বিআরটিএ’র এই কর্মকর্তা সহকারী পরিচালক সাদেকুল ইসলাম। গত এক বছরে এখান থেকে ৯ হাজার ১৭৯টি যানবাহন রেজিস্ট্রেশন ও ৫ হাজার ৩৩৭ জন ড্রাইভিং লাইসেন্স সংগ্রহ করেছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২১
আক্রান্ত
২৭১৮৮১
সুস্থ
১৩
সুস্থ
১৫৬৬২৩
শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের