সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আশুলিয়ায় নারীর খণ্ড বিখণ্ড ও যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৬ ডিসেম্বর ॥ শনিবার সকালে পুলিশ আশুলিয়ায় এক অজ্ঞাত নারীর খ-িত এবং এক যুবকের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করেছে।

শিল্পাঞ্চল আশুলিয়ায় একটি রাস্তার পাশের ময়লার স্তূপ থেকে রক্তমাখা পলিথিনের ব্যাগ থেকে অজ্ঞাত নারীর (২৮) ছিন্ন মস্তক ও একটি পা উদ্ধার করে পুলিশ। সকালে থানার অদূরে আল-আমিন মাদ্রাসার গেটের সামনে থেকে এগুলো উদ্ধার করে থানা পুলিশ।

শনিবার সকাল আটটায় রাস্তা দিয়ে যাওয়ার সময় আশুলিয়া থানার অদূরে ‘আল-আমিন’ মাদ্রাসার গেটের সামনে একটি ময়লার স্তূপে ফেলে রাখা রক্তমাখা পলিথিনের ব্যাগ দেখে সন্দেহ হওয়ায় বিষয়টি থানায় জানায় পথচারীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে পলিথিনের ব্যাগটি উদ্ধার করে ভেতরে থাকা অজ্ঞাত নারীর বিছিন্ন মস্তক ও একটি পা (বাঁ) উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে বেলা এগারোটার দিকে পুলিশ ওই নারীর অবশিষ্ট মৃতদেহ বাইপাইল ব্রিজের নিচ থেকে উদ্ধার করে।

অপরদিকে, ঢাকা-আরিচা মহাসড়কের জাবি ডেইরি ফার্ম গেটের সামনে থেকে অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সকালে অজ্ঞাত ওই যুবকের মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। অজ্ঞাত ওই যুবকের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানায়।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১         করোনা ভাইরাসের সংকটেও বিএনপি চিরাচরিত নালিশের রাজনীতি আঁকড়ে ধরেছে         প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার ॥ পররাষ্ট্রমন্ত্রী         ‘করোনাসংকট মোকাবেলায় তরুণদের ভূমিকা’         আইসিইউ’র অতিরিক্ত ভাড়ার অভিযোগ দুদককে তদন্তের নির্দেশ         টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনায় শিক্ষার্থী শূন্য সবুজ মতিহারে নীরবেই ৬৮ তে পা রাখলো রাবি         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান        
//--BID Records