শুক্রবার ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দেশে আইএসের কোন অস্তিত্ব নেই॥ আইজিপি

বিডিনিউজ ॥ বাংলাদেশে জঙ্গী সংগঠন ইসলামিক স্টেটের (আইএস) কোন অস্তিত্ব নেই বলে দাবি করেছেন পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক। মঙ্গলবার দুপুরে খুলনা রেঞ্জ ডিআইজি অফিস চত্বরে সাংবাদিকদের তিনি একথা বলেন।

জঙ্গী প্রতিরোধে জনসচেতনতা তৈরির ওপর গুরুত্বারোপ করে তিনি বলেন, সোমবার বগুড়ায় পাঁচ জঙ্গীকে গ্রেফতার করা হয়েছে। ইতোপূর্বে চট্টগ্রামেও জঙ্গীদের গ্রেফতার করা হয়। তদন্তে প্রত্যেকটি ঘটনার রহস্য উদঘাটন করা হয়েছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ইতোপূর্বে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঠিক দায়িত্ব পালনে অনুষ্ঠিত সকল নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। আগামী ৩০ ডিসেম্বর পৌরসভা নির্বাচনও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হবে বলে আশা করেন তিনি। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে জানিয়ে তিনি বলেন, নির্বাচনের দিন এবং পরের দিন পর্যাপ্ত পুলিশ মোতায়েন থাকবে।

এর আগে আইজিপি শহীদুল হক নগরীর খালিশপুর থানা ভবন ও নবনির্মিত ডিআইজি অফিস ভবন উদ্বোধন এবং ডিআইজি অফিস মিলনায়তনে সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে খুলনা মেট্রোপলিটন পুলিশ ও খুলনা রেঞ্জের ১০ জেলার পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন।

শীর্ষ সংবাদ:
লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন         দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         জাতির পিতা হত্যার পর কবি, আবৃত্তিকাররাই প্রতিবাদ করেছেন         দেশে করোনার চেয়ে অসংক্রামক রোগে মৃত্যু বেশি         নায়ক না ভিলেন-শিল্পীরা কাকে বেছে নেবেন?         রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের নেপথ্যে কে- বের হয়ে আসছে         পরপর দু’বছর দেশসেরা, সিএমপির গতি আরও বাড়বে         দেশের সর্বনাশ করতেই বিএনপির লবিষ্ট নিয়োগ : সংসদে প্রধানমন্ত্রী         ৪৪তম বিসিএসের আবেদন ২ মার্চ পর্যন্ত         জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম