বৃহস্পতিবার ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএনপির নেতারা গর্তে, মাঠে কাজ করছে ভাড়াটেরা ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ বিদেশীদের হত্যার সঙ্গে বিএনপির লোকেরা জড়িত উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির নেতারা এখন গর্তে লুকিয়েছে, আর ভাড়াটে লোকেরা মাঠে কাজ করছে। ভাড়াটে লোক দিয়ে কোন দিন রাজনীতি হয় না। তিনি বলেন, জেনারেল জিয়া, এরশাদ ও বেগম খালেদা জিয়া ক্ষমতায় থেকে একাত্তরের ঘাতক ও বঙ্গবন্ধু হত্যার বিচার করেননি বরং বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনী ও নরঘাতকদের পুরস্কৃত করেছেন। পক্ষান্তরে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ক্ষমতায় এসে একাত্তরের ঘাতক ও বঙ্গবন্ধু হত্যার বিচার করেছেন।

ট্রাইব্যুনাল গঠন করে গণতান্ত্রিক প্রক্রিয়ায় একাত্তরের ঘাতকদের বিচার করে তাদের দ- কার্যকর করা হয়েছে। জাতি কলঙ্কমুক্ত হয়েছে। তিনি এও বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা দেশের জনগণকে মনে রাখতে হবে। ভবিষ্যতে সকল স্তরেই আওয়ামী লীগ মনোনীতরা নেতৃত্বে প্রতিষ্ঠিত হোক সেদিকে খেয়াল রাখতে হবে। তিনি মঙ্গলবার সন্ধ্যায় সিরাজগঞ্জে শহীদ এম মনসুর আলী অডিটরিয়ামে সদর থানা আওয়ামী লীগের সভাপতি মরহুম আজাহার আলী খানের (রাজা খাঁ) স্মরণ সভায় প্রধান অতিথির বক্তৃতা দেন। গত ২ নবেম্বর আওয়ামী লীগের পরীক্ষিত এই নেতা অসুস্থতাজনিত কারণে মৃত্যুবরণ করেন।

স্মরণসভায় মোহাম্মদ নাসিম বিএনপি নেত্রী খালেদা জিয়াকে সুষ্ঠু ধারার রাজনীতিতে ফিরে আসার আহবান জানিয়ে বলেন,আপনার দল বিএনপির নেতারা এখন গর্তে লুকিয়েছে আর মাঠে কাজ করছে ভাড়াটে লোকেরা । ভাড়াটে লোক দিয়ে কোন দিন রাজনীতি হয়না। তিনি মরহুম রাজা খাঁর প্রসঙ্গ টেনে বলেন, রাজা খাঁ রাজনৈতিক জীবনে তাঁর পরিবারের উন্নয়নের কথা কখনও বলেননি, বলেছেন সিরাজগঞ্জের উন্নয়নের কথা, সংগঠনের উন্নয়নের কথা।

সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ স্মরণসভায় প্রধান বক্তা ছিলেন অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি। স্মরণসভায় জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ছাড়াও কেন্দ্রীয় কৃষকলীগ নেতা আব্দুল লতিফ তারিন, সাখাওয়াত হোসেন সুইট ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের জান্নাত আরা তালুকদার হেনরী উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
২০ আসামির মৃত্যুদণ্ড ॥ চাঞ্চল্যকর আবরার হত্যা মামলা         অনেক উদারতা দেখিয়েছি, আর কত?         কপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াতসহ ১৩ জন নিহত         রায় দ্রুত কার্যকর চান বুয়েট ভিসি         মুরাদের অশালীন বক্তব্যের ২৭২ ভিডিও চিহ্নিত         ওষুধেও পিছিয়ে নেই, ৯৮ ভাগ দেশেই তৈরি হচ্ছে         ৫০ বছরে বাংলাদেশের অর্জন সারাবিশ্বে প্রশংসিত ॥ অর্থমন্ত্রী         খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানো প্রয়োজন ॥ ফখরুল         নেপাল ভুটানে জলবিদ্যুত উৎপাদন করে উপকৃত হতে পারে ঢাকা-দিল্লী         ছয় মাস ধরে খোঁজ নেই সাবেক এমপি করিম উদ্দিন ভরসার         ট্রেনে কাটা পড়ে ৩ ভাই-বোনসহ চারজনের মৃত্যু         জাপানে রফতানি বেড়েছে ১৩ শতাংশ         তিনদিন ধরে খুঁজছি পাচ্ছি না আমার কলিজারে         শীত মৌসুমের চিরন্তন লোককাল শুরু         ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা         খুব শীঘ্রই খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত : আইনমন্ত্রী         ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহতের সংখ্যা বেড়ে ১৩         করোনা : একদিনে ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৭         স্কুলে ভর্তির আবেদনের সময় বাড়ালো মাউশি         বিশ্বের কোনও গণতন্ত্রই নিখুঁত নয় : শিক্ষামন্ত্রী