সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কঙ্কনা সেন শর্মাপরিচালনায়

কঙ্কনা সেন শর্মাপরিচালনায়

সংস্কৃতি ডেস্ক ॥ অভিনেত্রী হিসেবে বেশ ভাল সময় কাটছে কঙ্কনা সেন শর্মার। টালিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্কনা বর্তমানে ‘আকিরা’ চলচ্চিত্রের শূটিংয়ে ব্যস্ত আছেন। হাতে রয়েছে বাদল সরকারের নাটক অবলম্বনে মা অপর্ণা সেনের পরিচালনায় চলচ্চিত্র ‘সারি রাত’।

এছাড়া ‘নয়নতারার নেকলেস’ নামে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও দেখা যাবে তাকে। তবে অভিনয় কিংবা নির্মাণ-দুই অঙ্গনেই নাম করা চাই কঙ্কনা সেন শর্মার। চিদানন্দ দাশগপ্তের নাতনি, অপর্ণা সেনের মেয়ে হিসেবে মায়ের মতো পরিচালনায় আসার অপেক্ষাতেই ছিল দর্শক। দর্শকদের প্রত্যাশা অনুযায়ি অপর্ণা সেনের মেয়ে হিসেবে অবশেষে মায়ের পথেই হাঁটছেন কঙ্কনা সেন শর্মা। জানা গেছে প্রথমবারের মতো পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালনা করতে যাচ্ছেন এই অভিনেত্রী। অভিনয়ে নজরকাড়ার পর এবার চলচ্চিত্র পরিচালনায় আসছেন তিনি।

একক হিসেবে পরিচালনার অভিজ্ঞতা যে তার রক্তেই রয়েছে । জানা গেছে অভিষেক চৌবে ও হানি ত্রেহানের প্রযোজনায় একটি চলচ্চিত্র পরিচালনা করতে যাচ্ছেন ভারতীয় অভিনেত্রী কঙ্কনা। চলচ্চিত্রের নাম এখনও ঠিক চূড়ান্ত হয়নি। তবে চিত্রনাট্য লেখার কাজ প্রায় শেষ।

এদিকে, পরিচালনাও কঙ্কনার জন্য নতুন নয়। এর আগে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে হাত পাকিয়েছেন তিনি। মেঘনা গুলজারের ‘তলোয়ার’-এ সাফল্য পেয়েছেন কঙ্কনা। ২০০৮ সালে ঘটে যাওয়া একটি জোড়া হত্যাকাণ্ড তুলে ধরা হয়েছে চলচ্চিত্রটিতে। এতে আরুষির মায়ের চরিত্রে দেখা গেছে কঙ্কনাকে। তার সহশিল্পী ইরফান খান, সোহম শাহ।

শীর্ষ সংবাদ:
টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান         অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার ॥ পররাষ্ট্রমন্ত্রী        
//--BID Records