সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে অচেতন করে একটি পরিবারের সর্বস্ত্র লুট

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ রাতের খাবারের সাথে চেতনানাশক দ্রব্য মিশিয়ে একটি পরিবারের পাঁচ সদস্যকে অজ্ঞান করে সর্বস্ত্র লুটে নিয়েছে অজ্ঞাতনামা দুবৃত্তরা। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে জেলার গৌরনদী পৌর এলাকার গেরাকুল মহল্লায়।

মঙ্গলবার সকালে বাড়ির লোকজনে অচেতন অবস্থায় গৃহকর্তা আলম সরদার, তার স্ত্রী হাসি বেগম, কন্যা পারুল বেগম, নাতী সজিব, ভাইয়ের মেয়ে সানজিদা আক্তারকে মুর্মুর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন। জানা গেছে, ওই মহল্লার বাসিন্দা আলম সরদার ও তার পরিবারের লোকজনে প্রতিদিনের ন্যায় সোমবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরেন। মঙ্গলবার ভোরে তাদের বসত ঘরে সিঁদকাটা ও দরজা খোলা দেখে বাড়ির লোকজনের সন্দেহ হয়। পরবর্তীতে ঘরে প্রবেশ করে অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records