মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিথুন ঝড়ে জনকণ্ঠের উড়ন্ত শুরু

মিথুন ঝড়ে জনকণ্ঠের উড়ন্ত শুরু

স্পোর্টস রিপোর্টার ॥ মিথুন আশরাফের দুর্দান্ত অলরাউন্ড নৈপূণ্যে ভর করে ঢাকা রিপোর্টার্স ইউনিটির বার্ষিক ক্রীড়া উৎসবের সবচেয়ে জমজমাট আসর পেপসি-ডিআরইউ ক্রিকেট টুর্নামেন্টে উড়ন্ত সূচনা করেছে দেশের শীর্ষসারির পত্রিকা দৈনিক জনকণ্ঠ।

সোমবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে ‘বি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে জনকণ্ঠ সহজেই ৩৪ রানের বড় ব্যবধানে পরাজিত করে বাংলা ট্রিবিউনকে। টস জয়ী জনকন্ঠ প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ওয়ানডাউনে খেলতে নামা মিথুনের ঝড়ো ব্যাটিংয়ে জনকন্ঠ নির্ধারিত ৬ ওভারে ৪ উইকেট হারিয়ে ৮১ রান করে। মিথুন মাত্র ১৭ বলে ৫২ রানের হার না মানা বিস্ফোরক ইনিংস খেলেন। টুর্নামেন্টের নিয়মুযায়ী ৫০ রান করার পর অবসরে যেতে হয় ব্যাটসম্যানকে। যে কারণে আগেভাগেই উইকেট ছেড়ে আসতে হয় তাঁকে। মিথুন তার বাহারি ইনিংসটি সাজান সাতটি ছয় ও একটি চারের সাহায্যে।

এছাড়া জনকন্ঠের হয়ে ওপেনার আরাফাত মুন্না ৭, নিয়াজ আহমেদ লাবু ৪, নিখিল মানখিন ৫, অপূর্ব কুমার পিকে ৪ রান করেন। তপন বিশ্বাস ১ রানে ও কোন রান না করে জাহিদুল আলম জয় অপরাজিত থাকেন। ৮২ রানের জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই জনকন্ঠের বোলারদের তোপের মুখে পড়েন বাংলা ট্রিবিউনের ব্যাটসম্যানরা। নিয়মিত বিরতিতে উইকেট খোয়াতে থাকা দলটি কোন সময়ই জয়ের সম্ভাবনা সৃষ্টি করতে পারেনি। বলা যায়, পুরো ম্যাচেই একতরফা প্রাধান্য বিস্তার করে খেলেছে জনকন্ঠ। নির্ধারিত ৬ ওভারে বাংলা ট্রিবিউন মাত্র ৪৭ রানে অলআউট হয়।

ব্যাট হাতে নান্দনিক ইনিংস খেলার পর বল হাতেও ভেল্কি দেখান মিথুন। দুই ওভারে দু’টি উইকেট কজ্বা করেন তিনি। শুধু তাই নয়, একটি রানআউটও করেন। জনকন্ঠের হয়ে একটি উইকেট লাভ করেন জাহিদুল আলম জয়। দুর্দান্ত অলরাউন্ড নৈপূণ্য প্রদর্শন করে ম্যাচসেরা হন মিথুন। জনকন্ঠের অন্যান্য খেলোয়াড় ও কর্মকর্তারা হলেন- ওবায়দুল কবীর (কোচ), মুজিবুর রহমান (অধিনায়ক), উত্তম চক্রবর্তী (ম্যানেজার) ও রাজন ভট্টাচার্য। ‘বি’ গ্রুপে জনকন্ঠের অপর তিন প্রতিদ্ব›দ্বী আলোকিত বাংলাদেশ, আরটিভি ও ডেইলি সান।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু