রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অনেকদিন বাঁচতে চাই- সৌরভ

অনলাইন ডেস্ক ॥ “অনেকদিন বাঁচতে চাই। কিন্তু ভয় হয়, এমপি লিটন ও তার লোকজন আমাক বাঁচতে দেবে তো? আমার পরিবারের ওপর নির্যাতন করবে না তো?”

সোমবার দুপুরে সংবাদ সম্মেলনে এসব প্রশ্ন রাখে গাইবান্ধার সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের গুলিতে আহত শিশু শাহাদত হোসেন সৌরভ।

২৪ দিনের চিকিৎসা শেষে সোমবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ছাড়ার আগে কর্তৃপক্ষ সৌরভকে নিয়ে সংবাদ সম্মেলনে আসেন।

এসময় নিরাপত্তাহীনতার আশঙ্কা প্রকাশ পেল সৌরভের বাবা সাজু মিয়ার কণ্ঠেও।

তিনি বললেন, “ভয়ে স্ত্রী-ছেলেকে নিয়া হাসপাতালে নিরাপদে আছিলাম। এমপি লিটনের ক্যাডাররা ভয়ঙ্কর; ঘটনার পর থাকি তারা হুমকি দিয়া আসছে।

“প্রতিশোধ নিতে তারা আমার পরিবারের উপর কিছু করতে পারে- সেই আতঙ্কে ভুগতিছি।”

গাইবান্ধার সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের পক্ষ থেকে ‘নির্যাতনের আশঙ্কা’ নিয়েই চিকিৎসা শেষে ঘরে ফিরেছে তার গুলিতে আহত শিশু শাহাদত হোসেন সৌরভ।

সোমবার বেলা সোয়া ১টায় পরিবারের সদস্যদের নিয়ে রংপুর থেকে অ্যাম্বুলেন্সে করে গাইবান্ধার সুন্দরগঞ্জের দহবন্দ ইউনিয়নের গোপালচরণ গ্রামের বাড়ি ফেরে সে।

সংবাদ সম্মেলনে হাসপাতালের পরিচালক আ স ম বরকতুল্লাহ জানান, সৌরভের চিকিৎসার ব্যয়ভার হাসপাতাল কর্তৃপক্ষ বহন করেছে।

শীর্ষ সংবাদ:
সিএমএসডির ৬ কর্মকর্তাকে তলব করেছে দুদক         বিদেশ যেতে করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে : পররাষ্ট্রমন্ত্রী         করোনা : মসজিদেই হবে ঈদুল আজহার জামাত         ডা. সাবরিনা বরখাস্ত         ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে : আইনমন্ত্রী         কোনও খাতের দুর্নীতিবাজরা ছাড় পাবে না ॥ কাদের         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৬৬         বিদেশ যাওয়ার সুযোগ নেই, সাহেদকে আত্মসমর্পণ করতে হবে         আবুধাবি ও দুবাইগামী যাত্রীদের বিমানের সর্তকতামূলক নির্দেশনা         ই-নথিতে শীর্ষস্থানে শিল্প মন্ত্রণালয়         ৪০ কার্যদিবসে নিম্ন আদালতে জামিন পেলেন ৭৮০৭৩ আসামি         নারীপাচার চক্রের হোতা আজম দুই সহযোগীসহ গ্রেফতার         পাপুলের সঙ্গে সংশ্লিষ্টতায় কুয়েতে সেনা কর্মকর্তা গ্রেফতার         টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         সাহেদের পাসপোর্ট জব্দ         বোলসোনারোর স্ত্রী ও দুই মেয়ের করোনা ভাইরাসের ফল নেগেটিভ         ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প         তৃতীয় ধাপের ট্রায়ালে ক্যানসিনোর করোনা ভাইরাসের টিকা        
//--BID Records