রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীর পল্লীতে পুতুল নাচের নামে অশ্লীলতা ॥ ধাওয়া পাল্টা ধাওয়া

স্টাফ রির্পোটার, নীলফামারী ॥ যাদু খেলা ও পুতুল নাচের নামে নারীদের বস্ত্রহীন নৃত্যের ঘটনা নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। রবিবার রাত সাড়ে ৯টায় নীলফামারীর ডোমার উপজেলার পল্লী টোলেরডাঙ্গা নামক স্থানে আয়োজক ও সাধারন মানুষজনের মধ্যে ঘন্টাব্যাপী এ ঘটনা ঘটে। তারপরেও বন্ধ হয়নি ওই অশ্লীল নাচের আসর। এ ঘটনায় সচেতন মহলে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের শেষ সীমানা টোলেরডাঙ্গা। এলাকাটি নির্জন হওয়ায় এর সাথে এই উপজেলার বামুনিয়া, পাঙ্গামটকপুর, গোমনাতী,কেতকীবাড়ি জোড়াবাড়ি ও ডিমলা উপজেলা বালাপাড়া ইউনিয়ন সংযুক্ত।

ওই সব ইউনিয়নের দর্শক টানতে সেখানে পুতুল নাচের নামে জীবন্ত নারীর অশ্লীল নৃত্য প্রদর্শন করা হচ্ছে৷ প্রতিঘন্টার শোর জন্য প্রতিজনের টিকেট করা হয়েছে ৫০ টাকা করে। প্রশাসনের চোখ ফাকি দিয়ে এবং কোন বৈধ অনুমতি ছাড়াই গত ২২ অক্টোবর থেকে এই অবৈধ প্রদর্শনী চলছে৷

এ ব্যাপারে ডোমার বোড়াগাড়ী ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন স¤পাদক মঞ্জরুল ইসলাম ডন এর সাথে মুঠোফোনে কথা বলা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুঁজার শেষ দিন থেকে এলাকার কিছু ছেলে পেলে এটি বসিয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন প্রশাসনিক কোন বৈধ অনুমতি নেই। তবে এলাকার সংসদ সদস্যের মাধ্যমে ডোমার থানা পুলিশকে অবগত করে এই শোঁ চলছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records