রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফরিদপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী হাবিব নিহত

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২৫ অক্টোবর ॥ পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাবিবুর রহমান হাবিব (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশ জানায়, নিহত হাবিব পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ছিল। তার নামে ডাকাতি, হত্যা, ধর্ষণ, মাদক, চাঁদাবাজিসহ ৯টি মামলা রয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অভিযানে থাকা সৈকত নামে ডিবির এক কনস্টেবল। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, ২টি চাপাতি ও ১টি রক্তমাখা ছুরি উদ্ধার করেছে।

শুক্রবার রাত ১০টায় শহরের পূর্ব খাবাসপুর লঞ্চঘাট জোড়া ব্রিজের নিচে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত হাবিব ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর এলাকার বাসিন্দা। সে এই এলাকার মৃত আব্দুল খালেক মিয়ার ছোট ছেলে।

ফরিদপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান জানায়, হাবিব ও তার লোকজন ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন, গোপন সূত্রে এমন খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। ডিবি পুলিশের একটি দল তাকে আটক করতে ওই স্থানে গেলে পুলিশের ওপর হামলা চালায় হাবির ও তার সহযোগীরা। এ সময় হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে সৈকত হোসেন নামে ডিবি পুলিশের এক কনস্টেবল গুরুতর আহত হন। আত্মরক্ষায় পুলিশের অন্য সদস্যরা পাল্টা গুলি চালালে হামলাকারীরা পালিয়ে যান। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় হাবিবকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে তার মরদেহ ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। নিহত হাবিব ডাকাতি, হত্যা, ধর্ষণ, মাদক, চাঁদাবাজিসহ ৯টি মামলার এজাহাভুরক্ত আসামি। এর মধ্যে ৪টি মামলায় তার বিরুদ্ধে চার্জশীট হয়েছে। আহত ডিবি পুলিশ সদস্য সৈকত ফরিদপুরে প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records