শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাবতলীতে চেকপোস্টে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এএসআই নিহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর গাবতলীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ইব্রাহীম মোল্লা (৪০) নামে পুলিশের এক এএসআই নিহত হয়েছেন। গাবতলীর পর্বত সিনেমা হলের সামনে বৃহস্পতিবার রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে। তিনি দারুসসালাম থানায় কর্মরত ছিলেন। ডিএমপির মিরপুর বিভাগের উপ-কমিশনার কাইয়ুমুজ্জামান গণমাধ্যমের কাছে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঘটনা সম্পর্কে দারুসসালাম থানার এসআই হাবিবুর রহমান জনকণ্ঠকে জানান, পর্বত সিনেমা হলের সামনে পুলিশের একটি নিয়মিত চেকপোস্ট রয়েছে। বৃহস্পতিবার রাতে সেখানে বিভিন্ন গাড়ি ও পথচারীদের তল্লাশি করা হচ্ছিল। তল্লাশি করার সময় বাস থেকে নেমে আসা কয়েক যুবকের মধ্যে হঠাৎ একজন ইব্রাহীমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনার আকস্মিকতায় ছুরিকাঘাতকারী যুবককে আটক করা যায়নি। তবে এ ঘটনায় তাদের সঙ্গী সন্দেহে অপর এক যুবককে আটক করা হয়েছে। ইব্রাহীমকে আহত অবস্থায় অন্য পুলিশ সদস্যরা উদ্ধার করে দ্রুত সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিক্যাল অফিসার রাহাত নাজমা সাংবাদিকদের বলেন, সাড়ে নয়টার দিকে ইব্রাহীমকে হাসপাতালে আনা হয়। তার বুকের ডান পাশের ওপরে এবং পেটের মাঝামাঝি জায়গায় আঘাতের দুটি চিহ্ন ছিল। ধারণা করা হচ্ছে ছুরি দিয়ে তাকে আঘাত করায় প্রচুর রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই ইব্রাহীম মারা গেছেন। তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

সেপ্টেম্বরের শেষের দিকে গুলশানে ইতালির নাগরিক সিজার তাভেলা খুন হওয়ার পর রাজধানীতে নিরাপত্তা জোরদার করা হয়। এর মধ্যে শারদীয় দুর্গোৎসব শুরুর পর আরও কড়াকড়ি আনা হয় নিরাপত্তা ব্যবস্থায়। রাজধানীর নিরাপত্তা ব্যবস্থা নিñিদ্র করতে গত পাঁচদিন ধরে বিভিন্ন স্থানে সড়কে চৌকি বসিয়ে তল্লাশি চলছে। এর মধ্যেই রাজধানীর প্রবেশমুখ গাবতলীতে হামলার শিকার হয়ে মারা গেলেন এএসআই ইব্রাহীম।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত         আজ ঠাকুরগাঁও মুক্ত দিবস         জবিতে চার বিভাগের ভর্তি মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা পেছাল         চাঁদপুরে মোটরসাইকেলের ৩ আরোহী বাসচাপায় নিহত         উখিয়ায় ক্যাম্পে আরসা ক্যাডারসহ ২৪১ জন আটক, বিপুল অস্ত্র ও মাদক উদ্ধার         ৫০ বছর পর মুক্তিযোদ্ধা বাবা- পুত্রের কবর চিহ্নিত         সড়কের দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড দেখাবে শিক্ষার্থীরা         ১২ ডিসেম্বর দিয়াবাড়ি থেকে আগারগাঁও পর্যন্ত পরীক্ষামূলক ভাবে চলবে মেট্রোরেল         ভক্তের অভিযোগে দুঃখ প্রকাশ করেছেন কৃতি         ১৩ ডিসেম্বর পর্যন্ত কুয়েট বন্ধ ঘোষণা         রামেক হাসপাতালে করোনা উপসর্গে ২ জনের মৃত্যু         বিশ্বের ৩০ দেশে ছড়িয়ে পড়েছে ওমিক্রন         জনকন্ঠে সংবাদ প্রকাশের পর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে বরাদ্দ আসছে         বিয়ের পিড়িতে দুই হাত হারানো ফাল্গুনী         রায়পুরায় অপহরণের ৬ দিন পর মিললো শিশু ইয়াছিনের লাশ         ক্রিশ্চিয়ানো রোনালদোর রেকর্ডে আর্সেনালকে হারাল ইউনাইটেড         সমুদ্রবন্দরে ১ নম্বর হুঁশিয়ারি সংকেত         ফটিকছড়িতে এক মাদক ব্যবসায়ী আটক