মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে ছয় নম্বর স্ত্রীর মামলা

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ ঝিকরগাছার মোবারকপুর গ্রামের খোরশেদ খানের বিরুদ্ধে যৌতুক দাবি, মারপিট ও জমি লিখে নেবার অভিযোগে মামলা করেছেন তার ষষ্ঠ স্ত্রী। একই সঙ্গে সহায়তার অভিযোগে আরও তিনজনকে আসামি করা হয়েছে। বুধবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট প্রণব কুমার হুই আদালতে এ মামলা করেন আঞ্জুয়ারা বেগম। বিচারক অভিযোগটি আমলে নিয়ে সমন জারির নির্দেশ দিয়েছেন। আসামিরা হলেন, ঝিকরগাছার মোবারকপুর গ্রামের মৃত পাচু খানের ছেলে খোরশেদ খান, শওকতের ছেলে হুমায়ুন ও খোরশেদের ছেলে হাফিজুর রহমান ও মফিজুর রহমান।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, মণিরামপুর উপজেলার খানপুর গ্রামের নিছার আলী গাজীর মেয়ে আঞ্জুয়ারা বেগমকে ১৯৯০ সালের ১৩ মার্চ বিয়ে করে খোরশেদ খান। বিয়ের পর তিনি জানতে পারেন খোরশেদ খান তাকে বিয়ের আগে আরও পাঁচটি বিয়ে করেছেন। প্রত্যেক স্ত্রীকে নির্যাতন করে যৌতুক নিয়ে তালাক দেয় সে। এরপরও তিনি ভাগ্য মেনে নিয়ে সংসার করেন। তার দুটি সন্তান হয়। তার মধ্যে তাসলিমা নামে একটি মেয়ে জীবিত আছে। বিয়ের পর নির্যাতন করে এক লাখ টাকা যৌতুক আদায় করে। কিছুদিন যেতে না যেতে নির্যাতন শুরু করে। উপায় না পেয়ে হাট চান্দিনায় জমি বরাদ্দ নিয়ে হোটেল চালু করেন। ওই ব্যবসার অর্থে সন্তান নিয়ে জীবনযাপন করতেন। এরপরও খোরশেদ খান তার উপর নির্যাতন চালাতে থাকে। আবারও এক লাখ টাকা যৌতুক দাবি করে। টাকা কোথায় পাবো বললে তার উপর নির্যাতন শুরু করে খোরশেদসহ আসামিরা।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
নাইজেরিয়ার বন্দুকধারীদের গুলিতে ৪৩ জন নিহত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৪ হাজার ৬৬৮ জন         আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস