শুক্রবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্কুল শিক্ষিকাকে বিষ খাইয়ে হত্যা করেছে স্বামী

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বংশালের রাহাত খাতুন তানিয়া (৩২) নামে এক স্কুল শিক্ষিকার বিষপানে মৃত্যু হয়েছে। স্বামী কর্তৃক বিষপান করিয়ে হত্যার অভিযোগ করেছে নিহতের পরিবার। অন্যদিকে রাজধানীর উত্তরখান থেকে অপহৃত ২ শিশুকে টঙ্গী থেকে উদ্ধার করেছে র‌্যাব।

মঙ্গলবার রাত ৯টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই স্কুলশিক্ষিকার মৃত্যু হয়। ঘটনাটি ঘটে আবুল হাসনাত রোডের সাত রওজা এলাকার ৯ নম্বর বাড়িতে। নিহত কোতোয়ালির জিন্দাবাহার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন। মৃত্যুর আগে নিহতের স্বামী হাসপাতাল থেকে পালিয়ে যায়। বংশাল থানার দায়িত্বরত কর্মকর্তা উপপরিদর্শক ফজলুল হক জানান, নিহতের মা সুলতানা বেগম বাদী হয়ে মেয়ের স্বামীকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। স্বামী তার মেয়েকে বিষপানে হত্যা করেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

গত ১৪ সেপ্টেম্বর রাজধানীর উত্তরখান থেকে অপহৃত শিশু পহর (৪) ও জিলানিকে (৩) টঙ্গী থেকে উদ্ধার করেছে র‌্যাব-১। এ সময় অপহরণকারী চক্রের সদস্য আমজাদ (২৯) ও মারুফাকে (২৭) গ্রেফতার করা হয়। মঙ্গলবার রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেন র‌্যাবের লিগাল এ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মেজর মাকসুদুল আলম।

শীর্ষ সংবাদ:
একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন         গুলি করে ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনা তদন্তে নেমেছে লিবিয়া         নোয়াখালীতে মা ও শিশুর লাশ উদ্ধার         প্রধানমন্ত্রীকে প্রিন্স চার্লসের চিঠি         লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা         নারায়ণগঞ্জে করোনায় গত ২৪ ঘন্টায় আরো দুইজনের মৃত্যু ॥ মোট মৃত্যু ৭৭         ভারতে জেএমবির অন্যতম শীর্ষ নেতা করিম গ্রেফতার         সোনারগাঁয়ে করোনায় মৃত্যু ৭ ॥ লাশ দাফনে ইউএনও         সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে সই করলেন ট্রাম্প         চীনের নিন্দায় সরব যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা ও অস্ট্রেলিয়া         যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে আরও ১২৯৭ জনের মৃত্যু         করোনা ভাইরাস ॥ এবার মৃত্যুতেও চীনকে ছাড়িয়ে গেল ভারত         মোদির সঙ্গে কথা হয়েছে, তার মন ভালো নেই         দ. কোরিয়ায় করোনা ভাইরাসের প্রকোপ বাড়ায় ফের বন্ধ হল স্কুল         মহামারির মধ্যে কৃষ্ণাঙ্গ হত্যার জেরে উত্তাল যুক্তরাষ্ট্র         ব্রাজিলে করোনা ভাইরাসে একদিনে আক্রান্ত ২৬৪১৭         নোবেলের বিরুদ্ধে ভারতে মামলা দায়ের        
//--BID Records