বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় মাইক্রোবাস ও নারীর বস্ত্র নিয়ে রহস্য

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৩১ আগস্ট ॥ মান্দায় উদ্ধার হওয়া একটি মাইক্রোবাস ও নারীর পরিধেয় বেশকিছু বস্ত্র নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। সোমবার সকালে উপজেলার মিরপুর বাইবাস রাস্তার ফুটব্রিজের নিকটে নির্জন এলাকা থেকে এগুলো উদ্ধার করা হয়। ঘটনাস্থলে পড়ে থাকা লেডিজ ছাতা, স্যান্ডেল, সাবান, পুরুষের ব্যবহৃত টি-শার্ট, একটি মানিব্যাগ ও বিছানা আলামত হিসেবে জব্দ করেছে পুলিশ। ঘটনাটি এলাকায় তোলপাড় সৃষ্টি করেছে।

স্থানীয়রা জানান, সোমবার সকালে উল্লিখিত স্থানে রাস্তার ওপর সাদা রঙের একটি মাইক্রোবাস পড়ে থাকতে দেখে সন্দেহের সৃষ্টি হয়। মাইক্রোবাসের কাছেই নারীর পরিধেয় সালোয়ার, কামিজ, তিনটি ওড়নাসহ অন্যান্য জিনিসপত্র পড়ে থাকতে দেখেন তারা। এসব দৃশ্য দেখে সেখানে ভয়ানক কিছু ঘটে থাকতে পারে বলে তারা ধারণা করেন। সন্দেহের সূত্র ধরেই বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়। স্থানীয়রা আরও জানান, ঘটনাস্থলে পড়ে থাকা মাইক্রোবাসটি শ্রীরামপুর সতীহাট এলাকার আবুল কালাম আজাদ নামে এক ব্যবসায়ীর। সকালে সংবাদটি জানাজানি হলে পুলিশকে কোন কিছু না জানিয়ে মাইক্রোবাসটি ঘটনাস্থল থেকে তিনি নিজ বাড়িতে নিয়ে যান। পরে পুলিশ ঘটনাস্থল পৌঁছে পড়ে থাকা বস্ত্রগুলো আলামত হিসেবে জব্দ করে।

থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান, সংবাদ পেয়ে থানার উপপরিদর্শক মিজানুর রহমানসহ সঙ্গীয় ফোর্সকে ঘটনাস্থলে পাঠানো হয়। জব্দকৃত আলামতের সূত্র ধরে বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। উপপরিদর্শক মিজানুর রহমান জানান, মাইক্রোবাসটি উদ্ধার করে মালিকের জিম্মায় দেয়া হয়েছে। মাইক্রোবাস মালিক আবুল কালাম আজাদ দাবি করেন, রাতে বাড়ি থেকে মাইক্রোবাসটি চুরি যায়। সকালে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে সেটি নিয়ে আসা হয়েছে। পুলিশকে অবহিত না করে কেন মাইক্রোবাসটি নিয়ে গেলেন এমন প্রশ্নে উত্তর এড়িয়ে যান তিনি।

শাবি শিক্ষকদের ওপর হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আহ্বান

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) শিক্ষকদের ওপর ছাত্র নামধারী দুষ্কৃতকারীদের হামলার তীব্র নিন্দা ও শোক প্রকাশ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। সংগঠনের পক্ষ থেকে ঘটনার সুষ্ঠু তদন্ত করে কঠোর পদক্ষেপ গ্রহণের জন্য সরকার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং অভিযুক্ত ছাত্র সংগঠনের শীর্ষ নেতৃত্বের প্রতি দাবি জানানো হয়েছে। সোমবার চবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ আবুল মনসুর ও সাধারণ সম্পাদক ড. কাজী এসএম খসরুল আলম কুদ্দুসী স্বাক্ষরিত এক বিবৃতিতে শিক্ষকদের ওপর ছাত্রদের হামলার ঘটনার নিন্দা জ্ঞাপন করা হয়। শিক্ষক নেতৃবৃন্দ শিক্ষকদের সঙ্গে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের জন্য শাবি উপাচার্যের প্রতি অনুরোধ জানান। একই সঙ্গে তারা শিক্ষকদের সমস্যা সমাধানে ছাত্রদের সম্পৃক্ত না করার পরামর্শ দেন।

চট্টগ্রামে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১৫৫

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ জেলার বিভিন্ন উপজেলায় পুলিশী অভিযানে অস্ত্র ও মাদকসহ বিভিন্ন মামলার ১৫৫ আসামি গ্রেফতার হয়েছে। রবিবার রাতে এ অভিযান পরিচালিত হয়। পুলিশ জানায়, অভিযানে একটি দোনলা বন্দুক, দুটি কার্তুজ, ২ হাজার ৪শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও ৮৯ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। এর মধ্যে অস্ত্র ও কার্তুজ উদ্ধার সাতকানিয়া থেকে।

শীর্ষ সংবাদ:
করোনা শিল্প ॥ মহামারী প্রতিরোধে         পাওনা বুঝিয়ে রাষ্ট্রায়ত্ত পাটকলে উৎপাদন বন্ধের সিদ্ধান্ত         এবার দীর্ঘস্থায়ী রূপ নিতে পারে বন্যা         বাজেটের কপি ছিঁড়ে বিএনপি সংসদের অবমাননা করেছে         ১০০ দিন পর বুড়িমারী স্থলবন্দর পুনরায় চালু         করোনার মধ্যেও রেমিটেন্সে রেকর্ড         বিএনপির ঔদ্ধত্যের নতুন বহিঃপ্রকাশ ॥ তথ্যমন্ত্রী         সাইবার হামলার রেড জোনে দেশ         দেশে করোনার টিকা আবিষ্কার দাবি গ্লোব বায়োটেকের         বায়ান্ন বাজার তিপ্পান্ন গলি         গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্ত করার নির্দেশ         চট্টগ্রামে করোনায় আক্রান্ত ছাড়াল ৯ হাজার         রাজধানীতে আন্তর্জাতিক প্রতারক চক্রের ৩ বিদেশী গ্রেফতার         রূপগঞ্জে কর্মচারীর হাতে মালিক খুন         বিএনপি ১১ বছর ধরে বাজেট প্রত্যাখ্যান করছে : তথ্যমন্ত্রী         বিএসএমএমইউতে চালু হচ্ছে ৩৭০ শয্যার‘করোনা সেন্টার’         ঢামেকে কোনো অনিয়ম হলে তদন্তে বেরিয়ে আসবে : স্বাস্থ্যসচিব         সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         সকলকে সাথে নিয়ে জনমুখী পু‌লিশ গঠ‌নে কাজ করছি : আইজিপি         করোনা মোকাবেলায় তৃণমূলের ভূমিকা        
//--BID Records