মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উত্তরায় পুলিশসহ ১১ জুয়াড়ি আটক

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরায় একটি আবাসিক হোটেল থেকে পুলিশের এক কনস্টেবল ও ব্যাংক কর্মকর্তাসহ ১১ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- সাভারের ট্যুরিস্ট পুলিশের কনস্টেবল মশিউর রহমান, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের গুলশান শাখার কর্মকর্তা সাইফুল হাসান ওরফে রুবেল, দক্ষিণখান থানা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক হাফিজ ওরফে জামাই হাফিজ, আব্দুস সালাম, সোহেল রানা, মোঃ আলম, মাহুজুর রহমান, গিয়াসউদ্দিন, জাহাঙ্গীর, কাওসার চৌধুরী ও মোঃ মাসুদ। শুক্রবার রাত সাড়ে এগারোটায় উত্তরা ১৩ নম্বর সেক্টরে অবস্থিত উত্তরা ইন হোটেলের চতুর্থ তলা থেকে জুয়া খেলার সময় তাদের আটক করে পুলিশ।

এ বিষয়ে এসআই আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ কনস্টেবলসহ আটককৃতরা প্রায় প্রতিদিনই ওই হোটেলে জুয়ার আসর বসিয়ে বিভিন্ন অপকর্ম করে আসছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেন খান পুলিশ কনস্টেবল ও ব্যাংক কর্মকর্তা গ্রেফতারের বিষয়টি অস্বীকার করে বলেন, ১১জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর মধ্যে পুলিশ সদস্য ও ব্যাংক কর্মকর্তা গ্রেফতারের বিষয়টি সঠিক নয়।

শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদি সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records