শুক্রবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কক্সবাজারে সড়ক ডাকাতি ॥ চার যাত্রী অপহৃত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ জেলা সদর ঈদগাঁও-ঈদগড় সড়কে পৃথক ডাকাতির ঘটনায় লুটতরাজ ও চার জনকে ডাকাত দল অপহরণ করে নিয়ে গেছে। শুক্রবার সকাল ৮টায় ঈদগাঁও-ঈদগড় সড়কের হিমছড়ি ঢালা স্থানে প্রথম দফা ও একই স্থানে সকাল সাড়ে ৯টায় দ্বিতীয় দফায় ডাকাত দল যাত্রীদের মালামাল লুটতরাজ করে।

নওগাঁয় ৩ ডাকাত আটক

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ থেকে জানান, ধামইরহাটে অভিনব কায়দায় লোহার দরজা ও গ্রিল কাটার অস্ত্রসহ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রামপুলিশ ও ইউপি সদস্যের সহযোগিতায় থানা পুলিশ পৌর সদরস্থ চকযদু গ্রামের আঃ কুদ্দুসের ছেলে হাবিব ওরফে ফনু, গাংরা গ্রামের কাবেজের ছেলে মোজাফফর ওরফে বাবলু ও চৌঘাট গ্রামের লোকমান ম-লের ছেলে হাসিবুলসহ মোট ৩ জনকে আটক করে।

ফরিদপুরে পুলিশের বাড়িতে

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর থেকে জানান, ভাঙ্গায় এক অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ২টার দিকে কাউলীবেড়া ইউনিয়নের শেখপুরা গ্রামের আমজাদ আলী মীরের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। ১৫/১৬ জনের ডাকাত দল দেশীয় অস্ত্রের মুখে অব. পুলিশ সদস্য আমজাদ আলী মীরের মাথায় রামদা ঠেকিয়ে ৫ ভড়ি ওজনের সোনার অলঙ্কার, নগদ ৫০ হাজার টাকা, একটি করে টিভি, মুঠোফোন ও ক্যামেরা এবং কাপড়-চোপড় ডাকাতি করে নিয়ে যায়।

শীর্ষ সংবাদ:
বরিশালে পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত         সন্ত্রাসীদের হামলায় বুরকিনা ফাসোয় নিহত ৫০         বাজারে ডিমসহ বেড়েছে আটা, সবজি ও মুরগির দাম         অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার         মিয়ানমারে বেসামরিক নাগরিকদের সুরক্ষা একটি গুরুতর চ্যালেঞ্জ ॥ রাবাব ফাতিমা         প্রেস ক্লাবের সামনে বিএনপির নেতাকর্মীরা ॥ সতর্ক অবস্থানে পুলিশ         নীলফামারীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩২         পাক সরকারের রাষ্ট্রদ্রোহ মামলার আসামির নাম মুক্তিযোদ্ধার তালিকায় নেই         ইমরান খানসহ তেহরিক নেতাদের বিরুদ্ধে দুটি মামলা         বালিয়াতলীর ফেরি পারাপার নয় বছর ধরে বন্ধ         মুশফিকের আউটের পর সাকিব নেমেই আক্রমনাত্মক         আজ থেকে ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু হয়েছে         পেরুতে ৭ দশমিক ২ মাত্রার শক্তিশালী ভূমিকম্প অনুভূত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন এক হাজার ৪১৩ জন         অবৈধ ক্লিনিকের দৌরাত্ম্য ॥ ভুল চিকিৎসায় প্রতিনিয়ত মৃত্যু         ভবিষ্যত প্রজন্মের জন্য উন্নত জীবন নিশ্চিত করতে চাই         জঙ্গী নেতা আবদুল হাই যেভাবে ১৭ বছর আত্মগোপনে ছিলেন         জামিনে মুক্ত দুর্ধর্ষ অপরাধীদের ওপর চলবে নজরদারি         পাচার করা অর্থ ফিরিয়ে আনলে সাধারণ ক্ষমা ॥ অর্থমন্ত্রী         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষ ॥ নাটোরের ৫ কৃষি শ্রমিক নিহত