রবিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হবিগঞ্জ জেলে কিবরিয়া হত্যা মামলার আসামি গউছের ওপর হামলা

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ২০ জুলাই ॥ হবিগঞ্জ জেলা কারাগারে আওয়ামী লীগ নেতা ও সাবেক অর্থমন্ত্রী মরহুম শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলার অভিযুক্ত আসামি ও জেলা বিএনপির সেক্রেটারি সাবেক পৌর মেয়র আলহাজ জি কে গউছের ওপর হামলা এবং প্রতিবাদে পরদিন রবিবার শহরে অর্ধদিবস হরতাল পালিত হয়েছে। পবিত্র ঈদ-উল-ফিতরের দিনে এই হামলাকে কেন্দ্র করে বিক্ষুব্ধ শত শত নেতাকর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীরা কারাগার ঘেরাও, ভাংচুর এবং সড়ক অবরোধের মতো লংকাকা- ঘটিয়েছে।

কারা কর্তৃপক্ষ ও নানা সূত্র জানায়, ঈদের নামাজ পড়ে সাবেক মেয়র জি কে গউছ তার ডিভিশন সংলগ্ন স্থান দিয়ে হাঁটছিলেন। এ সময় একই কারাগারে আটক একটি হত্যা মামলার আসামি শায়েস্তাগঞ্জ বিরামচর এলাকার বাসিন্দা জনৈক ইলিয়াছ মিয়া নাকি গউছের ওপর অতর্কিতে হামলা চালায়। এ সময় এই যুবক গউছকে রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। শুধু তাই নয়, গউছের পিঠে একটি চিকন রডও ঢুকিয়ে দেয়। এতে তিনি গুরুতর আহত হন। এদিকে এমন পরিস্থিতিতে কারা কর্তৃপক্ষ দ্রুত হস্তক্ষেপের মাধ্যমে গউছকে বাঁচানোর চেষ্টা চালায়। এক পর্যায়ে গউছকে নিয়ে আসা হয় কারা সুপারের কক্ষে। এদিকে এই খবর দ্রুত আশপাশের গ্রাম ও শহরের সর্বত্র ছড়িয়ে পড়লে গ্রামবাসীসহ কয়েক হাজার ক্ষুব্ধ জনতা কারাগারের প্রধান ফটকে জড়ো হয় এবং ব্যাপক বিক্ষোভ প্রদর্শন করতে থাকে। একই সময় সাবেক এই মেয়রের আত্মীয়স্বজন এবং বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অনুমতি সাপেক্ষে কারা সুপারের কক্ষে প্রবেশ করেন।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records