শুক্রবার ১৮ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হবিগঞ্জ জেলে কিবরিয়া হত্যা মামলার আসামি গউছের ওপর হামলা

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ২০ জুলাই ॥ হবিগঞ্জ জেলা কারাগারে আওয়ামী লীগ নেতা ও সাবেক অর্থমন্ত্রী মরহুম শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলার অভিযুক্ত আসামি ও জেলা বিএনপির সেক্রেটারি সাবেক পৌর মেয়র আলহাজ জি কে গউছের ওপর হামলা এবং প্রতিবাদে পরদিন রবিবার শহরে অর্ধদিবস হরতাল পালিত হয়েছে। পবিত্র ঈদ-উল-ফিতরের দিনে এই হামলাকে কেন্দ্র করে বিক্ষুব্ধ শত শত নেতাকর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীরা কারাগার ঘেরাও, ভাংচুর এবং সড়ক অবরোধের মতো লংকাকা- ঘটিয়েছে।

কারা কর্তৃপক্ষ ও নানা সূত্র জানায়, ঈদের নামাজ পড়ে সাবেক মেয়র জি কে গউছ তার ডিভিশন সংলগ্ন স্থান দিয়ে হাঁটছিলেন। এ সময় একই কারাগারে আটক একটি হত্যা মামলার আসামি শায়েস্তাগঞ্জ বিরামচর এলাকার বাসিন্দা জনৈক ইলিয়াছ মিয়া নাকি গউছের ওপর অতর্কিতে হামলা চালায়। এ সময় এই যুবক গউছকে রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। শুধু তাই নয়, গউছের পিঠে একটি চিকন রডও ঢুকিয়ে দেয়। এতে তিনি গুরুতর আহত হন। এদিকে এমন পরিস্থিতিতে কারা কর্তৃপক্ষ দ্রুত হস্তক্ষেপের মাধ্যমে গউছকে বাঁচানোর চেষ্টা চালায়। এক পর্যায়ে গউছকে নিয়ে আসা হয় কারা সুপারের কক্ষে। এদিকে এই খবর দ্রুত আশপাশের গ্রাম ও শহরের সর্বত্র ছড়িয়ে পড়লে গ্রামবাসীসহ কয়েক হাজার ক্ষুব্ধ জনতা কারাগারের প্রধান ফটকে জড়ো হয় এবং ব্যাপক বিক্ষোভ প্রদর্শন করতে থাকে। একই সময় সাবেক এই মেয়রের আত্মীয়স্বজন এবং বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অনুমতি সাপেক্ষে কারা সুপারের কক্ষে প্রবেশ করেন।

শীর্ষ সংবাদ:
করোনা শিল্প ॥ মহামারী প্রতিরোধে         পাওনা বুঝিয়ে রাষ্ট্রায়ত্ত পাটকলে উৎপাদন বন্ধের সিদ্ধান্ত         এবার দীর্ঘস্থায়ী রূপ নিতে পারে বন্যা         বাজেটের কপি ছিঁড়ে বিএনপি সংসদের অবমাননা করেছে         ১০০ দিন পর বুড়িমারী স্থলবন্দর পুনরায় চালু         করোনার মধ্যেও রেমিটেন্সে রেকর্ড         বিএনপির ঔদ্ধত্যের নতুন বহিঃপ্রকাশ ॥ তথ্যমন্ত্রী         সাইবার হামলার রেড জোনে দেশ         দেশে করোনার টিকা আবিষ্কার দাবি গ্লোব বায়োটেকের         বায়ান্ন বাজার তিপ্পান্ন গলি         গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্ত করার নির্দেশ         চট্টগ্রামে করোনায় আক্রান্ত ছাড়াল ৯ হাজার         রাজধানীতে আন্তর্জাতিক প্রতারক চক্রের ৩ বিদেশী গ্রেফতার         রূপগঞ্জে কর্মচারীর হাতে মালিক খুন         বিএনপি ১১ বছর ধরে বাজেট প্রত্যাখ্যান করছে : তথ্যমন্ত্রী         বিএসএমএমইউতে চালু হচ্ছে ৩৭০ শয্যার‘করোনা সেন্টার’         ঢামেকে কোনো অনিয়ম হলে তদন্তে বেরিয়ে আসবে : স্বাস্থ্যসচিব         সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         সকলকে সাথে নিয়ে জনমুখী পু‌লিশ গঠ‌নে কাজ করছি : আইজিপি         করোনা মোকাবেলায় তৃণমূলের ভূমিকা        
//--BID Records