শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে ম্যাজিস্ট্রেটের ওপর হামলা ॥ আটক ২

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে এক ম্যাজিস্ট্রেটের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে উপশহরের এফপিএবি রেস্টহাউসের সামনে এ ঘটনা ঘটে। উপশহর বি ব্লক এলাকার শাহিন ও রবিউল নামে দুই যুবক এই হামলা চালিয়েছে বলে পুলিশ নিশ্চিত হয়েছে।

এদিকে, হামলাকারীদের পালিয়ে যেতে সহযোগিতা করার অভিযোগে উপশহর ইউপি চেয়ারম্যান কাজী আজগর আলী পুলিশ রাতেই জিজ্ঞাসাবাদের জন্য কোতোয়ালি থানায় নিয়ে আসে। পরে তাকে ছেড়ে দেয়া হয়েছে। আর হামলা করে পালিয়ে যাওয়া শাহিন ও রবিউলকে ভাই যথাক্রমে লিটন ও রেজাউলকে আটক করে পুলিশ।

জেলা প্রশাসন সূত্র মতে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অধীনে ৬ ম্যাজিস্ট্রেট যশোরে প্রশিক্ষণে ছিলেন। তারা মঙ্গলবার রাতে উপশহরের এফপিএবি রেস্টহাউসে অবস্থান করছিলেন। রাত ৮টার দিকে রেস্টহাউসের দ্বিতীয় তলার বেলকনিতে দাঁড়িয়ে ছিলেন এক ম্যাজিস্ট্রট। এ সময় নিচে উপশহরের বি-ব্লকের দেলোয়ার হোসেনের ছেলে শাহিন ও নুর মোহাম্মদের ছেলে রেজাউল রেস্টহাউসের সামনেই অবস্থান করছিলেন।

তাদের অবস্থান সন্দেহজনক হওয়ায় ম্যাজিস্ট্রেট তাদের দিকে নজর রাখছিলেন। বিষয়টি এই দুইজন বুঝতে পেরে নিচে থেকে চিৎকার দিয়ে ম্যাজিস্ট্রেটকে কী দেখছেন, কে আপনি বলে ধমক দেন। এ সময় ম্যাজিস্ট্রেট তাদের নিচের দারোয়ানের কাছ থেকে পরিচয় জেনে নিতে বলেন।

তখন তারা ম্যাজিস্ট্রেটকে গালি দেন। এ সময় দুই তলা থেকে ম্যাজিস্ট্রেট নিচে নেমে এলে তার ওপর হামলা করেন শাহিন ও রেজাউল। ঘটনার সময় উপস্থিত দারোয়ানসহ স্থানীয়রা এগিয়ে এসে ম্যাজিস্ট্রেটকে রক্ষা করে ওই দু’জনকে আটকে রাখেন।

সড়ক দুর্ঘটনায় নিহত ৪

জনকণ্ঠ ডেস্ক ॥ বুধবার সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জ, নওগাঁ, টাঙ্গাইল ও ভাঙ্গায় ৪ জন নিহত হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের মাঝবাড়ি নামক স্থানে বাস চাপায় রমজান দাঁড়িয়া (২২) নামে এক যুবক নিহত হয়েছে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। রমজান কোটালীপাড়ার মাঝবাড়ি গ্রামের ফায়েক দাঁড়িয়ার ছেলে।

নওগাঁ ॥ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁর মান্দায় ট্রাক্টর ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে সিদ্দিকুর রহমান (৪৫) ঘটনাস্থলে নিহত হয়েছেন। নিহত সিদ্দিকুর উপজেলার পরানপুর গ্রামের আবুল কাসেমের পুত্র। সেই সঙ্গে আনোয়ার হোসেন (২০) নামে অপর যুবক আহত হয়।

টাঙ্গাইল ॥ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দু’টি ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। বুধবার সকাল ৬টার দিকে মহাসড়কের টাঙ্গাইলের বাসাইল উপজেলার করাতিপাড়া এলাকায় এই দুর্ঘটনাটি ঘটেছে।

ভাঙ্গা ॥ উপজেলার মালীগ্রাম-কাউলিবেড়া রোডের পল্লীবেড়ার নিকট মঙ্গলবার রাত সড়ক দুর্ঘটনায় কহিনুর মিয়া (১১) নিহত ও ৩ জন আহত হয়েছে।

মানবপাচারকারী রোহিঙ্গা লাদেন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফের হ্নীলা মোচনী নয়াপাড়া রেজিষ্টার্ড রোহিঙ্গা ক্যাম্পের শীর্ষ মানবপাচাকারী আব্দুর রাজ্জাক প্রকাশ লাদেনকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ। ওই লাদেন খ্যাত মানবপাচারকারী ঐ ক্যাম্পের এইচ ব্লকের ৫নং রুমের ৬৭৩নং শেডের বাসিন্দা মৃত ইবনে আমিনের পুত্র। বুধবার বিকেলে নয়াপাড়া ক্যাম্পে পুলিশ এ অভিযান চালায়। স্থানীয় সূত্র জানায়, গত ৮ জুন ভোরে বন্দুকযুদ্ধে চক্রটির প্রধান গডফাদার আমান উল্লাহ নিহত হওয়ার পর থেকে দালাল চক্রের সদস্যরা গা-ঢাকা দেয়। বন্দুকযুদ্ধে নিহত আমান উল্লাহ আনুর গঠিত মানবপাচার সিন্ডিকেটের সেকেন্ড ইন কমান্ড হচ্ছে এ আব্দুর রাজ্জাক প্রকাশ লাদেন।

চাঁদপুরে হ্যান্ডকাফসহ দুই আসামির পলায়ন

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর, ৮ জুলাই ॥ চাঁদপুর মডেল থানা থেকে হ্যান্ডকাপসহ দুই আসামি পালিয়ে গেছে। মঙ্গলবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। বুধবার বিকেল পর্যন্ত মডেল থানা পুলিশ চেষ্টা চালিয়ে ২ আসামিকে আটক করতে পারেনি। পুলিশ জানায়, শহরের বাবুরহাট এলাকার চিহ্নিত মোটর সাইকেল চোর চক্রের হোতা শফিকুর রহমানের ছেলে মোঃ সাগর হোসেনকে (৩০) আটক করে সোমবার গভীর রাতে।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records