শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রণবকে নিয়ে মর্যাদাহানিকর টুইট ॥ ললিত মোদির বিরুদ্ধে অভিযোগ

জনকন্ঠ ডেস্ক ॥ ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জী এবং তাঁর সচিব অমিত পালের বিরুদ্ধে ‘মর্যাদাহানিকর’ টুইট করায় সাবেক আইপিএল কমিশনার ললিত মোদির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। দিল্লী পুলিশের কাছে রাষ্ট্রপতি ভবন এ অভিযোগ দায়ের করেছে। খবর দ্য হিন্দুর।

দিল্লী পুলিশ কমিশনারের কাছে দায়ের করা ৮০ পৃষ্ঠার অভিযোগে টুইটের স্ক্রিনশট সংযুক্ত করে দেয়া হয়েছে। ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এখন ললিতের বিরুদ্ধে একটি অর্থপাচার মামলা তদন্ত করে দেখছে। টুইটে দেখান হয়েছে প্রণব অর্থমন্ত্রী থাকাকালে তার কাছ থেকে রাষ্ট্রপতির বর্তমান সচিব ও ব্যবসায়ী বিবেক নাগপাল অনুচিতভাবে সুবিধা নিয়েছেন। ললিত অভিযোগ করেছেন, প্রণব একজন কলঙ্কিত অর্থমন্ত্রী ছিলেন। এর মধ্য দিয়ে প্রণবের বিরুদ্ধে তদন্ত চালাতে ললিত ইডির ওপর চাপ সৃষ্টি করলেন। দিল্লী পুলিশ কমিশনার জানিয়েছেন, অভিযোগ পুলিশের আর্থিক অপরাধ বিভাগের কাছে পাঠান হয়েছে। রাষ্ট্রপতি ও তার দফতরকে বিতর্কিত করার লক্ষ্য নিয়ে টুইট করা হয়েছে কী না এ বিষয়ে আইনী পদক্ষেপ খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

শীর্ষ সংবাদ:
যুক্তরাষ্ট্রের বিদায়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান বিপাকে         রাষ্ট্রপতির ভাই করোনায় আক্রান্ত ॥ ভর্তি সিএমএইচে         নতুন রোগ মাল্টিসিস্টেম ইনফ্লেমেটরি সিনড্রোম বাংলাদেশে         করোনায় ব্রাজিলে মৃত্যু ৭০ হাজার ছাড়াল         একদিনে এর আগে বিশ্বে এত মানুষ আক্রান্ত হয়নি         ৯ হাজার কর্মী ছাঁটাইয়ের ঘোষণা দিল এমিরেটস         ডব্লিইএইচও’র টিআইএমবি বোর্ড সদস্য হলেন সেজুঁতি         ফ্রান্সে নতুন স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ চেয়ে নারীদের বিক্ষোভ         সিঙ্গাপুর নির্বাচনে ক্ষমতাসীন দলের নিরঙ্কুশ জয়         তুরস্কের হাজিয়া সোফিয়ায় ৮৬ বছর পর আজানের ধ্বনি         সিরিয়ায় মানবিক সাহায্য প্রদানে চীন-রাশিয়ার ভেটো         আলোচনায় না বসে সুযোগ হাতছাড়া করছে ইরান ॥ ব্রায়ান হুক         সোলাইমানি নিয়ে জাতিসংঘের রিপোর্টে আমেরিকা অপমানিত হয়েছে ॥ পম্পেও         লিবিয়ায় সামরিক হস্তক্ষেপের হুমকি দিলেন সিসি ॥ ত্রিপোলির জবাব         ‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর        
//--BID Records