বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নোয়াখালীতে ব্যবসায়ী খুন ॥ অন্যত্র ছয় লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ নোয়াখালীতে ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়েছে। এছাড়া সিদ্ধিরগঞ্জে স্কুলছাত্র, কুমিল্লায় যুবক, পটিয়ায় গৃহবধূ ও ছাত্রী এবং নাটোরে ইজিবাইক চালক ও যুবকের লাশ উদ্ধার হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

নোয়াখালী ॥ নোয়াখালীর সেনবাগে দিনে দুপুরে নিজাম উদ্দিন (২৫) নামে এক ব্যবসায়ীকে গুলি করেছে দুর্বৃত্তরা। রোববার বেলা ১১টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের সেবারহাট বাজারে হ্যাপি সুপার মার্কেটে এ ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থায় ঢাকায় নেয়ার পথে নিজামের মৃত্যু হয়। নিহত নিজাম উদ্দিন উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর রাজারামপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে। তিনি ওই মার্কেটের নিজাম ওয়ার্কশপের মালিক।

সিদ্ধিরগঞ্জ ॥ শীতলক্ষ্যা নদী থেকে রবিবার দুপুরে শরীফ হোসেন (১৫) নামে এক স্কুলে ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। শরীফ হোসেন গত দু’দিন ধরে নিখোঁজ ছিল। গত শুক্রবার ডেমরা ঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে শরীফ হোসেন নিখোঁজ হয়।

কুমিল্লা ॥ এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে জেলার চৌদ্দগ্রাম উপজেলার ডিমাতলী এলাকা থেকে থানা পুলিশ লাশটি উদ্ধার করে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া বাইপাস সংলগ্ন ডিমাতলী এলাকায় একটি অজ্ঞাতনামা (৩০) মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ দুপুরে লাশটি উদ্ধার করে।

পটিয়া ॥ চট্টগ্রামের পটিয়ায় একই দিনে দু’টি ঘটনায় গৃহবধূ ও এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করার ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, রবিবার উপজেলার শোভনদ-ী ইউনিয়নের লাউয়ারখীল গ্রামে আবদুল হাকিমের স্ত্রী জাহানারা বেগম (৪০) সেহরি খেয়ে ঘর থেকে বের হয়। তাকে খোঁজাখুঁজি করে পরিবারের লোকজন গাছের ডালে মৃত আবস্থায় দেখতে পায়। অপর দিকে, একই দিন ভোরে উপজেলার ভাটিখাইন ব্রিজের গোড়া এলাকায় এসএসসি পরীক্ষার্থী লাভলী আকতার (১৭)-এর রহস্যজনক মৃত্যু হয়েছে। লাভলী সেহরির সময় পানি আনতে গিয়ে ফিরে না আসলে তাকে খোঁজাখুঁজি করে খালের পাশে পায়। এরপর তার ভাই তাকে উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

নাটোর ॥ দুটি ঘটনায় দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, নিখোঁজের একদিন পর নাটোরের সিংড়া থেকে তুফান হালদার (৫০) নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নাটোর শহরের জেলেপাড়ার ভবেশ হালদারের পুত্র ইজিবাইক চালক তুফান হালদার শুক্রবার তার ইজিবাইকসহ নিখোঁজ হন। অন্যদিকে বড়াইগ্রাম উপজেলার নগর ইউনিয়নের কুরশাইট গ্রামে রকিব হোসেন (২৬) নামে মানসিক ভারসাম্যহীন এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে এ ঘটনা ঘটে। নিহত রকিব হোসেন কুরশাইট গ্রামের এলাহী ম-লের ছেলে।

শীর্ষ সংবাদ:
সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ         অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা         এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         দক্ষিণ কোরীয়ার কর্মকর্তাকে হত্যা করে মৃতদেহ পুড়িয়ে ফেলেছে পিয়ংইয়ং         সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা ভারতসহ তিন দেশের নাগরিকদের         এবার কিউবার ওপর মার্কিন নিষেধাজ্ঞা         সংসদ ভবন উন্নয়ন কার্যক্রমের উপস্থাপনা প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী         সৌদিতে আকামার মেয়াদ বাড়ল ২৪ দিন         ক্ষমতা দখলের চক্রান্ত ॥ জেদ্দায় বিএনপি-জামায়াতের সঙ্গে গোপন বৈঠক         দেশে রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান করা হবে ॥ অর্থমন্ত্রী         সঠিক উচ্চতা বজায় রেখেই পদ্মা সেতুতে রেল সংযোগের সুপারিশ         সহকর্মীকে ধর্ষণ ॥ ভিপি নূরসহ অপরাধীদের গুমর ফাঁস         চট্টগ্রামে পর্যটন ঘিরে ৪ মহাপরিকল্পনা         ১৮.৫ মিটার ড্রাফটের জাহাজ ভিড়তে পারবে         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত বেড়েছে         ’৩০ সালে ছয় মেট্রোরেল রুট, ৬৭ কিমি উড়াল ও ৬১ কিমি পাতাল পথ         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবেলায় দেশ প্রস্তুত ॥ স্বাস্থ্যমন্ত্রী         কৃষির যান্ত্রিকীকরণে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার         ড্রাইভার মালেককাণ্ডের সঙ্গে ডিজি সংশ্লিষ্ট নন-স্বাস্থ্য শিক্ষা দফতর