সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিনাজপুরে ইউপি চেয়ারম্যানসহ ৪২ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

  • নির্বাচনী সহিংসতা

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ পার্বতীপুর উপজেলায় ১০ম জাতীয় সংসদ নির্বাচনে ২টি ভোট কেন্দ্রে নির্বাচনী সহিংসতার অভিযোগে পৃথক ২টি মামলা করা হয়। উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শাহাদত হোসেনসহ ৪২ জনকে আসামি করে মঙ্গলবার আদালতে বিস্ফোরক আইনে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

দিনাজপুর আদালত সূত্রে প্রকাশ, মঙ্গলবার বেলা ১১টায় পার্বতীপুর মডেল থানার এসআই আব্দুল হাকিম এই ২টি চাঞ্চল্যকর মামলার তদন্ত শেষে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শাহাদত হোসেন শাদোসহ (৪৫) ৪২ জন জামায়াত-বিএনপি ক্যাডারদের বিরুদ্ধে আদালতে বিস্ফোরকদ্রব্য ও ফৌজদারি আইনে অভিযোগপত্র দাখিল করেন। বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ রেজাউল বারী অভিযোগপত্র ২টি গ্রহণ করে পালিয়ে থাকা আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দেন। মামলায় অভিযোগপত্রে ৪২ জন আসামির মধ্যে ১৯ জন আসামিকে পুলিশ গ্রেফতার করেছে। অপর ২৩ জন আসামি পলাতক রয়েছে। এই ২টি মামলায় ইউপি চেয়ারম্যান শাদোকে আসামি করা হয়েছে। তিনি পলাতক রয়েছেন। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

টুসি হত্যার বিচারের দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ আলোচিত গৃহবধূ সোনিয়া আশরাফ টুসি হত্যার বিচার দাবিতে তার সহপাঠীরা মানববন্ধন কর্মসূচী পালন করেছে। মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ সরকারী কলেজের ইংরেজী বিভাগের উদ্যোগে নিহত মেধাবী ছাত্রী টুসির সহপাঠীরা হত্যাকা-ের প্রতিবাদে ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করে। এ কর্মসূচীতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন এবং স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেয়।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১         করোনা ভাইরাসের সংকটেও বিএনপি চিরাচরিত নালিশের রাজনীতি আঁকড়ে ধরেছে         প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার ॥ পররাষ্ট্রমন্ত্রী         ‘করোনাসংকট মোকাবেলায় তরুণদের ভূমিকা’         আইসিইউ’র অতিরিক্ত ভাড়ার অভিযোগ দুদককে তদন্তের নির্দেশ         টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনায় শিক্ষার্থী শূন্য সবুজ মতিহারে নীরবেই ৬৮ তে পা রাখলো রাবি         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান        
//--BID Records