বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাহ আমানতে আড়াই কোটি টাকার ৪০ সোনার বার আটক

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ রবিবার সকালে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে ধরা পড়েছে প্রায় আড়াই কোটি টাকা মূল্যের ৪০টি স্বর্ণের বার। এ ঘটনায় শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা গ্রেফতার করেছে বিমানের দুই কর্মচারীকে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর পুলিশে সোপর্দ করা হয়েছে।

বিমানবন্দর সূত্র জানায়, সকাল সাড়ে ৯টায় দুবাই থেকে আসা ফ্লাই দুবাইয়ের একটি ফ্লাইট থেকে এসব স্বর্ণ নিয়ে বেল্ট এলাকা অতিক্রমের সময় বেলাল হোসেন ও শেখ কামাল নামের ২ জনকে সন্দেহবশত আটক করা হয়েছে। পরে তাদের শরীর তল্লাশি করে ৪০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর সূত্রে জানানো হয়, গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে আগেভাগেই বিমানবন্দরে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়। কিন্তু কারা এ স্বর্ণ নিয়ে আসছিল তা তাদের জানা ছিল না। ফ্লাই দুবাইয়ের ফ্লাইটটি অবতরণের পর একে একে যাত্রীরা বেল্ট এলাকা দিয়ে অতিক্রম করার সময় বিমানের এ দুই কর্মচারীর আচরণ সন্দেহজনক হয়। শুল্ক ও গোয়েন্দা কর্মকর্তারা তাদের গতিরোধ করে নিজেদের পক্ষে নিয়ে তাদের শরীর তল্লাশি চালায় এবং একে একে বেরিয়ে আসে স্বর্ণের বারগুলো। তারা বাংলাদেশ বিমানের ট্রাফিক বিভাগের সহকারী হিসেবে কর্মরত।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪২০২২২১৪
আক্রান্ত
১৫৬৬২৯৬
সুস্থ
২১৯৩৩৭৫০৪
সুস্থ
১৫২৯০৬৮
শীর্ষ সংবাদ:
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         জেলে ধর্মগ্রন্থ পড়ছেন আরিয়ান         আশুগঞ্জে গাড়ি চাপায় ২ চাতাল শ্রমিক নিহত, আহত ৩ জন         ভারী বর্ষণের পূর্বাভাস         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         ইয়েমেন যুদ্ধে ১০ হাজার শিশু হতাহত ॥ ইউনিসেফ         ববিতে ক্লাশ শুরু হবে বৃহস্পতিবার         বরিশালে ৯৯.৩ মিলিমিটার বৃষ্টি রের্কড         নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র সাবমেরিন থেকে ছুড়া হয়েছে ॥ উত্তর কোরিয়া         জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী         শরীয়তপুরে অবৈধভাবে বালু ও মাটি উত্তোলনে ভাঙ্গছে নদী ও খাল         তিস্তায় হটাৎ ভয়াবহ বন্যায় রেড এ্যালার্ট ॥ ফ্লাড ফিউজ বিধ্বস্থ হবার মুখে         শ্রীনগরে অগ্নিদগ্ধ ভাইয়ের পর মারা গেল বোন         মাঝে মধ্যে পাপন ভাইয়ের পরামর্শ খারাপ নয়, ভাল ॥ সাকিব         মেসি-এমবাপের নৈপুণ্যে পিএসজির রোমাঞ্চকর জয়         ৫ গোলের নাটকীয় লড়াইয়ে আতলেতিকোকে হারাল লিভারপুল         ভারতীয় সাবমেরিন আটকের দাবি পাকিস্তানের         কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী