বুধবার ১৪ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা ॥ আটক ১

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ সীমানা নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদের জেরে যশোরে এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যাকা-ের শিকার শাহীন বিশ্বাস (১৭) যশোরের ঝুমঝুমপুর টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী ও নূরপুর দক্ষিণপাড়া গ্রামের মিরন বিশ্বাসের ছেলে। মঙ্গলবার রাতে সদর উপজেলার নূরপুর নতুন কবরস্থান এলাকায় তাকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। তাকে উদ্ধার করে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হলে রাতেই তার মৃত্যু হয়। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে তার লাশ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ হত্যাকা-ের ঘটনায় মঈন নামে একজনকে আটক করেছে পুলিশ। নিহতের পরিবারের দাবি, মঙ্গলবার রাত ৮টার দিকে শহরের পালবাড়ি খয়েরতলা বাজারের কম্পিউটারের দোকান থেকে শাহীনকে তার বন্ধু মাহিন ডেকে নিয়ে যায় নূরপুর নতুন কবরস্থানের কাছে। সেখানে মঈন, নান্নু, সবুজ, জলিল ও মনিরুলসহ ৫/৬ জন মিলে শাহীনকে কুপিয়ে মারাত্মক জখম করে। খবর পেয়ে স্থানীয়রা উদ্ধার করে রাতেই যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করে। নিহতের পিতা মিরন বিশ্বাস জানান, বাড়ির সীমানা দেয়াল নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিরোধ ছিল। সেই বিরোধের জের ধরে তার ছেলেকে হত্যা করা হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি শিকদার আক্কাছ আলী জানান, শাহীন হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে মঈন নামের এক যুবককে আটক করা হয়েছে। এছাড়া আরও দুইজনকে জিজ্ঞাসাবাদ চলছে। তবে কী কারণে হত্যাকা-ের ঘটনা ঘটেছে সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি।

শীর্ষ সংবাদ:
দেশ উন্নত হওয়ায় ভোটে অনীহা : মো. আলমগীর         চসিক নির্বাচন: আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল এগিয়ে         আগামী মাসে উন্নয়নশীল দেশের স্বীকৃতি : অর্থমন্ত্রী         জেলা জজদের উদ্দেশে বক্তব্য দেবেন প্রধান বিচারপতি-আইনমন্ত্রী         ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ১৭, নতুন শনাক্ত ৫২৮         করোনার প্রথম টিকা নিলেন নার্স রুনু         পুতিনের সাথে বাইডেনের ফোনালাপ         সংক্ষিপ্ত সিলেবাসকে ‘আরো সংক্ষিপ্ত’ করুন         এ মাসেই শিক্ষা ঋণ পাচ্ছে জবি শিক্ষার্থীরা         চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের সময় গুলিবিদ্ধ যুবকের মৃত্যু         সকল স্তরে দুর্নীতি প্রতিরোধ ও দমনে সরকার ’জিরো টলারেন্স’ নীতিতে অটল ॥ প্রধানমন্ত্রী         ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ৩ আরোহীর মৃত্যু         দায়িত্ব নেওয়ার পর প্রথম ধাক্কা বাইডেন প্রশাসনের         সৌদি আরবে হঠাৎ বিস্ফোরণ!         সম্মুখসারির করোনা যোদ্ধাদের কথা         দুর্ভোগ থেকে মুক্তি পাচ্ছেন হাজার হাজার নিরপরাধ মানুষ