মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নরসিংদীতে হত্যা মামলার আসামির পুলিশ হেফাজতে মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, নরসিংদী, ২২ এপ্রিল ॥ গ্রেফতার এড়াতে ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে গুরুতর আহত সাইফুল ইসলাম নামে এক হত্যা মামলার পলাতক আসামির পুলিশ হেফাজতে মৃত্যু হয়েছে ।

নরসিংদীর পুলিশ সুপার আমেনা বেগম বিপিএম জানান, শিবপুর উপজেলার উত্তর কারাচর গ্রামের আরিফ মেম্বার হত্যা মামলার পলাতক আসামি সাইফুল, টিটু পাঠান ও আমিন রাজধানীর শাজাহানপুর থানাধীন শান্তিবাগে অবস্থান করছেÑ এমন গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আবদুল গাফ্ফার ও সঙ্গীয় ফোর্স ওই বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চারতলা দালানের ছাদ থেকে লাফিয়ে পড়ে মামলার এজাহারভুক্ত আসামি সাইফুল ও টিটু আহত হয় এবং এজাহারবহির্ভূত আমিন পালিয়ে যায়। পরে মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক ও সঙ্গীয় ফোর্স আসামি সাইফুল এবং টিটুকে গ্রেফতার করে পুলিশ হেফাজতে নরসিংদী নিয়ে আসে। পরে সাইফুলকে নিয়ে অস্ত্র উদ্ধার করতে শিবপুর উপজেলার ভরতের কান্দি গ্রামের সন্ত্রাসী রক্সির বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে অস্ত্র না পেয়ে গোয়েন্দা অফিসে ফেরার পথে সাইফুল অসুস্থ হয়ে পড়ে। তাকে ১০০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন । অপর আসামি টিটু পাঠান পুলিশ হেফাজতে একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

উল্লেখ্য, গত ৩০ মার্চ সোমবার বেলা সাড়ে ১২টায় ঢাকা সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার বড়ইতলা নামক স্থানে সন্ত্রাসীরা পুটিয়া ইউপি মেম্বার আরিফ পাঠানকে গুলি করে হত্যা করে পালিয়ে যায়। এ ব্যাপারে নিহতের ভাই রোমান পাঠান বাদী হয়ে সাইফুল ও টিটুসহ ৮ জনকে আসামি করে শিবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

শীর্ষ সংবাদ:
মেসি-সালাহকে হারিয়ে ফিফা বর্ষসেরা জিতলেন লেভানদোভস্কি         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         অভিনেত্রী শিমু হত্যা ॥ স্বামী ও গাড়িচালককে নিয়ে অভিযানে র্যাব-পুলিশ         অভিনেত্রী শিমু হত্যা ॥ স্বামীসহ আটক ২         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         বিচারকাজ ফের ভার্চ্যুয়ালি পরিচালনা করতে হবে ॥ প্রধান বিচারপতি         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         ডিসি সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         মরক্কো উপকূলে নৌকাডুবিতে ৪৩ অভিবাসীর মৃত্যু         ইসি গঠনে আইন হচ্ছে ॥ সরকারের যুগান্তকারী পদক্ষেপ         সংলাপে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         আগামী সংসদ নির্বাচনও চমৎকার হবে ॥ তথ্যমন্ত্রী         ইভিএমে ভোট দ্রুত হলে জয়ের ব্যবধান বাড়ত ॥ আইভী         পন্ডিত বিরজু মহারাজ নৃত্যালোক ছেড়ে অনন্তলোকে