সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিষেধাজ্ঞা থেকে মুক্ত রোনাল্ডো

স্পোর্টস রিপোর্টার ॥ আগের ম্যাচে রায়ো ভায়োকানোর বিরুদ্ধে ‘৩০০’ গোলের মাইলফলক স্পর্শ করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু ওই ম্যাচেই হলুদ কার্ড দেখে এক ম্যাচের জন্য নিষিদ্ধ হন রিয়াল মাদ্রিদ তারকা। কিন্তু সি আর সেভেনের বিরুদ্ধে দেয়া শাস্তির সিদ্ধান্ত মানতে পারেনি রিয়াল। তারা আপীল করে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কাছে। রিয়াল ভক্তদের জন্য সুখবর, বিষয়টি বিবেচনা করে রোনাল্ডোর হলুদ কার্ড প্রত্যাহার করেছে লীগ কমিটি। ফলে আজ এইবারের বিরুদ্ধে রিয়ালের হয়ে খেলতে বাধা নেই বর্তমান ফিফা সেরা ফুটবলারের। আজকের আরেক ম্যাচে স্বাগতিক সেভিয়ার বিরুদ্ধে খেলবে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা বার্সিলোনা।

ভায়োকানোর বিরুদ্ধে ম্যাচের ৫১ মিনিটে ডি বক্সের মধ্যে ইচ্ছাকৃতভাবে ‘ডাইভ’ দেয়ার অভিযোগে রোনাল্ডোকে হলুদ কার্ড দেখান রেফারি। চলমান মৌসুমে পাঁচ হলুদ কার্ড পাওয়ায় এক ম্যাচের নিষেধাজ্ঞার আওতায় পড়েন ৩০ বছর বয়সী এ পর্তুগীজ ফরোয়ার্ড।

তবে দলের সেরা তারকাকে দেয়া হলুদ কার্ড প্রত্যাহারের জন্য আপীল করে রিয়াল। তাতেই কাজ হয়। সি আর সেভেনের কার্ড প্রত্যাহার করা হয়েছে। মার্কা রেডিও শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছে। এর আগে রোনাল্ডোর বিরুদ্ধে দেয়া নিষেধাজ্ঞায় অসন্তোষ জানান রিয়াল কোচ কার্লো আনচেলত্তি। ম্যাচ শেষে রেফারির সঙ্গে কথা বলতে দেখা যায় আনচেলত্তিকে।

ম্যাচ শেষের সংবাদ সম্মেলনে সাংবাদিকরা তাকে জিজ্ঞেস করেন, রেফারিকে তিনি কী বলেছিলেন। তখনই রেফারির প্রতি অসন্তোষ জানিয়ে আনচেলত্তি বলেন, আমি তাকে বলেছি, আমার মনে হয়েছে, রোনাল্ডোর ওপর চ্যালেঞ্জের মতো একটি ঘটনায় পেনাল্টি না দেয়াটা ছিল অসম্ভব ঘটনা।

শীর্ষ সংবাদ:
মন্দিরে হামলার প্রতিবাদে শাহবাগে সড়ক অবরোধ         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো ॥ প্রধানমন্ত্রী         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         শেখ রাসেলের সমাধিতে আ’লীগের শ্রদ্ধা         সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত জারি         দক্ষিণ কোরিয়া গেলেন সেনাপ্রধান         শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         দ্বিতীয় ধাপের ইউপি ভোটে ১৭ রাজনৈতিক দল         রাজধানীতে মাদকদ্রব্যসহ গ্রেফতার ৪২         আজ গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         করোনাভাইরাস প্রতিরোধে ডিসেম্বরে বাজারে আসতে পারে ‘মলনুপিরাভির’         আইয়ুব বাচ্চুর ৩য় মৃত্যুবার্ষিকী আজ         নিউইয়র্কে ছুরিকাঘাতে বাংলাদেশির মৃত্যু         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা