শুক্রবার ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অটোরিক্সা-ট্রাক সংঘর্ষে হত ছয়

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ শনিবার ভোরে মুক্তাগাছা পৌর এলাকার ভাবকির মোড়ে অটোরিক্সার সঙ্গে বালু বোঝাই ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলে ৩ জনসহ ৬ জন নিহত হয়েছে। গুরুতর আহত সিএনজি অটোরিক্সা চালক রফিকুলকে(৩৫) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অতিরিক্ত যাত্রী বোঝাই অটোরিক্সা চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার রামপুর ও জয়দা গ্রামে। পুলিশ ট্রাক হেলপার নাহিদকে আটক করেছে।

পুলিশ জানায়, নিহতরা হচ্ছে মুক্তাগাছা রামপুর গ্রামের ছমির উদ্দিন (৩৫) ও আলাল উদ্দিন (৫৫), জয়দা গ্রামের আকবর আলী (৩০), ম-ল সেন গ্রামের জালাল উদ্দিন (৪০), লেংরা বাজারের সেলিম (৪০) ও কাশর এলাকার শফিকুল ইসলাম (৪৫)। সিএনজি অটোরিক্সাটি মুক্তাগাছা থেকে ময়মনসিংহ ও বালু বোঝাই ট্রাকটি নেত্রকোনার দুর্গাপুর থেকে টাঙ্গাইল যাচ্ছিল।

নওগাঁয় মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব সংবাদদাতা নওগাঁ থেকে জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে নওগাঁর মান্দায় মহাসড়কে দাঁড়ানো খড় বোঝাই একটি ভটভটির সঙ্গে ধাক্কা লেগে হারাণ চন্দ্র (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর জখম হয়েছেন রঞ্জন কুমার দাস (৪০) নামে আরেকজন। নিহত হারান মহাদেবপুর উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের কর্ণপুর গ্রামের গোপেশ্বর চন্দ্রের পুত্র। আহত রঞ্জন জেলার পতœীতলা উপজেলার নজিপুর ডাঙ্গাপাড়া গ্রামের পেরিলাল দাসের পুত্র বলে জানা গেছে। নওগাঁ-রাজশাহী মহাসড়কের বিজয়পুর ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পিরোজপুরে জনকণ্ঠ সাংবাদিককে হুমকিদাতাদের গ্রেফতার দাবি

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ২১ মার্চ ॥ শনিবার পিরোজপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভায় প্রেসক্লাবের সভাপতি ও জনকণ্ঠ সাংবাদিক শফিউল হক মিঠুকে প্রাণনাশের হুমকি দেয়ায় ক্ষোভ ও নিন্দা প্রকাশ করা হয়। সভায় হুমকিদাতা সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

এদিকে পিরোজপুর প্রেসক্লাবের সভাপতিকে প্রাণনাশের হুমকি দেয়ায় তীব্র ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছেন নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলা রিপোর্টার্স ক্লাব।

এক বিবৃতিতে উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি আবু সাইদ হাওলাদার সাধারণ সম্পাদক আমীন মোল্লা ঘটনার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

কাউখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, কাউখালী রিপোর্টার্স ইউনিটির সভাপতি তারিকুল ইসলাম পান্নু সাধারণ সম্পাদক সৈয়দ বশির আহম্মেদ পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি মিঠুকে প্রাণনাশের হুমকি দেয়ার ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও শাস্তি দাবি করেছেন।

শীর্ষ সংবাদ:
আল্লামা আহমদ শফী আর নেই         পেঁয়াজ ভর্তি ট্রলার ভিড়েছে টেকনাফে         অর্থনৈতিক উন্নয়ন বেগবানে ৩৪ হাজার কোটি টাকার ফান্ড ঘোষণা এডিবির         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         করোনা ভাইরাস ॥ বিশ্বব্যাপী মৃত্যু ছাড়াল সাড়ে ৯ লাখ, আক্রান্ত ৩ কোটির বেশি         অ্যাটর্নি জেনারেলের অবস্থার অবনতি, আইসিউতে স্থানান্তর         করোনা ভাইরাস মোকাবিলায় কারিগরি কমিটির ৭ পরামর্শ         বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নয় তিনি সারা বিশ্বের সম্পদ ॥ খাদ্যমন্ত্রী         ভিডিও কলে কথা বলে কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী         ২০২১ হবে আরও বেশি চ্যালেঞ্জিং হবে ॥ পররাষ্ট্র প্রতিমন্ত্রী         আইনের বাইরে এ শহরে কিছু করতে পারবেন না ॥ মেয়র আতিক         এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত হবে ২৪ সেপ্টেম্বর         ফিফা র্যাংকিংয়ে আগের অবস্থানেই আছে বাংলাদেশ, একধাপ পেছালো ভারত         মোদীর মন্ত্রিসভা থেকে ইস্তফা দিলেন অকালি দলের নেত্রী হরসিমরত কউর         ভারতের এক শতাব্দী পুরনো সংসদ ভবন ভেঙ্গে নির্মাণ হবে নতুন ভবন         বাজারে করোনার ভ্যাকসিন আসার আগে অর্ধেক ‘বুকিং’ শেষ         গণশিক্ষা প্রতিমন্ত্রীর বক্তব্য দুর্নীতি আড়ালের ব্যর্থ চেষ্টা ॥ ন্যাপ         স্বেচ্ছায় সরে দাঁড়ালেন আল্লামা শাহ আহমদ শফী         এবার নোবেল পুরস্কারের জন্য মনোনয়ন পেয়েছেন নেতানিয়াহু         শিক্ষায় বিভক্তির ফল সামাজিক বিভক্তি ॥ রাশেদ খান মেনন