শুক্রবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিশু, যুবক-যুবতী কৃষকের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ ভৈরবে এক শিশু, জামালপুরে যুবক, নাটোরে যুবতী ও মুন্সীগঞ্জে কৃষকের লাশ উদ্ধার হয়েছে। এ সব লাশ উদ্ধার করে পুলিশ হাসপাতালে পাঠিয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

ভৈরব ॥ ভৈরবে নিখোঁজের একদিন পর অর্পিতা (৫) নামে শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে ২ কিলোমিটার দূরে কালীপুরে মাঠে লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। নিহতের পিতার নাম মাসুদ মিয়া। গ্রামের বাড়ি শহরের চ-িবের এলাকায়।

জামালপুর ॥ মেলান্দহ উপজেলার দুরমুঠ ইউনিয়নের ফুলতলা এলাকা থেকে অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় এ লাশ উদ্ধার করা হয়।

নাটোর ॥ বাগাতিপাড়া থেকে অজ্ঞাত এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে বাগাতিপাড়া উপজেলার হিজলী গ্রামের মাঠ থেকে অজ্ঞাত ওই যুবতীর লাশ পুলিশ উদ্ধার করে।

মুন্সীগঞ্জ ॥ বৃহ¯পতিবার দুপুরে সদর উপজেলার কংশপুরা গ্রামের নিজ বসতঘর থেকে কৃষক আবু কালাম হালদারের (২৫) ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে। ঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশটি ঝুলছিল। আবুল কালাম কংশপুরা গ্রামের অলিউল্লাহ হালদারের পুত্র। তার এক ছেলে সন্তান রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
সোনার বাজারে আগুন ॥ দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে         বিনিয়োগ পরিবেশ আরও আকর্ষণীয় করতে হবে         আত্মসমর্পণের পর ওসি প্রদীপসহ ৭ জন রিমান্ডে         দুর্নীতি তদন্তে স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের দুদকে তলব         বন্যার কোথাও উন্নতি কোথাও অবনতি ॥ নতুন এলাকা প্লাবিত         বৈরুতে এখনও অনেকে নিখোঁজ, ধ্বংসস্তূপে আটকা পড়ার শঙ্কা         বলির পাঁঠা সিফাত ও শিপ্রা         ঘুষ নিয়ে দ্বন্দ্বের জের, কৃষককে কুপিয়ে হত্যা         কাঁচা চামড়া কেনার আগ্রহ ২০ জুতা কোম্পানির         স্বাস্থ্যের কর্মকর্তা ও কর্মচারীদের মিডিয়ায় সাক্ষাতকারে অনুমতি লাগবে         সিনহা হত্যা : ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে         দ্বিতীয় প্রান্তিকে বিনিয়োগ প্রস্তাব হ্রাস ৬৭ শতাংশ         বেড়িবাঁধ নির্মাণ ও রক্ষণাবেক্ষণে স্থানীয় জনগণকে সম্পৃক্ত করতে হবে         ‘ইসির নতুন আইন চাপিয়ে দেওয়া হবে না ’         সরকারি কর্মকর্তাদের অফিস করতে হবে ৯টা-৫টা         কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত        
//--BID Records