শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অভিযুক্তদের গ্রেফতার দাবিতে মিছিল মানববন্ধন

  • নাটোরে গৃহবধূ হত্যা

সংবাদদাতা, নাটোর, ৪ মার্চ ॥ নাটোরে গৃহবধূ জেসমিন আক্তার জ্যোতির হত্যাকারী স্বামী রাসেল রনিসহ হত্যায় সহায়তাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। বুধবার দুপুরে শহরের বড়গাছা এলাকাবাসীর আয়োজনে নাটোর প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধনে জেসমিনের মা মনোয়ারা বেগম বলেন, যৌতুকের লোভে গত ২৮ ফেব্রুয়ারি শহরের বড়গাছা এলাকায় ঘাতক রনি এবং তার পরিবারের সদস্যরা গৃহবধূ জেসমিনকে পিটিয়ে জখম করে হত্যা করেছে। এ ঘটনায় থানায় মামলা হলেও পুলিশ এখন পর্যন্ত হত্যাকারীদের গ্রেফতার করতে ব্যর্থ হয়েছে। অবিলম্বে হত্যাকারী রাসেল রনিসহ অন্যদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানানো হয়। মানববন্ধন শেষে শহরে একটি বিক্ষোভ মিছিল বের করে তারা।

বিএডিসির পাটবীজ বিতরণ শুরু

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) উৎপাদিত উন্নত মানসম্পন্ন দেশী ও তোষা পাটবীজ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। দেশী পাটবীজের মূল্য প্রতিপ্যাকেট (১০০০ গ্রাম) ১৪৭ টাকা, তোষা পাটবীজের সকল জাতের মূল্য প্রতিপ্যাকেট (৭৭৫ গ্রাম) ১১০ টাকা ও তোষা পাট বীজের সকল জাতের ক্যারিওভার বীজের মূল্য প্রতিপ্যাকেট (৭৭৫ গ্রাম) ৮০ টাকা নির্ধারণ করা হয়েছে।

দেশের ৪২ জেলা ও ৩৬ উপজেলা বীজ বিক্রয় কেন্দ্র এবং বিএডিসির অনুমোদিত বীজ ডিলার ২২টি আঞ্চলিক বীজ গুদাম ও ২২টি জেলা ট্রানজিট বীজ বিক্রয় কেন্দ্র থেকে দেশী ও তোষা পাট বীজ ক্রয় করতে পারবেন। -বিজ্ঞপ্তি

গাজীপুরে প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় ওয়ার্কশপ

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৪ মার্চ ॥ গাজীপুরে বাংলাদেশ ইনস্টিটিউট অব পিস সাপোর্ট অপারেশন এ্যান্ড ট্রেনিং (বিপসট) এ প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সামরিক বেসামরিক সংস্থাসমূহের মধ্যকার সমন্বয় বিষয়ে বুধবার দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। গাজীপুরের রাজেন্দ্রপুর সেনানিবাসে অনুষ্ঠিত ওই ওয়ার্কশপে জাতিসংঘ উন্নয়ন প্রকল্পের কান্ট্রি ডিরেক্টর মিস পলিন টেমেসিস বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। দিনব্যাপী ওয়ার্কশপ শেষে বিপসটের কমান্ড্যান্ট মেজর জেনারেল মাকসুদুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অংশগ্রহণকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করেন।

শীর্ষ সংবাদ:
দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!         এবার ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল         ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা         ‘মিথ্যা এবং অভিযোগ করা’ হচ্ছে মার্কিন পররাষ্ট্র নীতির প্রধান উপকরণ: ইরান         ইরানের সঙ্গে যুদ্ধ চায় না আমেরিকা: মার্কিন জেনারেল ম্যাকেনজি         চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা        
//--BID Records