রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অভিযুক্তদের গ্রেফতার দাবিতে মিছিল মানববন্ধন

  • নাটোরে গৃহবধূ হত্যা

সংবাদদাতা, নাটোর, ৪ মার্চ ॥ নাটোরে গৃহবধূ জেসমিন আক্তার জ্যোতির হত্যাকারী স্বামী রাসেল রনিসহ হত্যায় সহায়তাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। বুধবার দুপুরে শহরের বড়গাছা এলাকাবাসীর আয়োজনে নাটোর প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধনে জেসমিনের মা মনোয়ারা বেগম বলেন, যৌতুকের লোভে গত ২৮ ফেব্রুয়ারি শহরের বড়গাছা এলাকায় ঘাতক রনি এবং তার পরিবারের সদস্যরা গৃহবধূ জেসমিনকে পিটিয়ে জখম করে হত্যা করেছে। এ ঘটনায় থানায় মামলা হলেও পুলিশ এখন পর্যন্ত হত্যাকারীদের গ্রেফতার করতে ব্যর্থ হয়েছে। অবিলম্বে হত্যাকারী রাসেল রনিসহ অন্যদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানানো হয়। মানববন্ধন শেষে শহরে একটি বিক্ষোভ মিছিল বের করে তারা।

বিএডিসির পাটবীজ বিতরণ শুরু

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) উৎপাদিত উন্নত মানসম্পন্ন দেশী ও তোষা পাটবীজ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। দেশী পাটবীজের মূল্য প্রতিপ্যাকেট (১০০০ গ্রাম) ১৪৭ টাকা, তোষা পাটবীজের সকল জাতের মূল্য প্রতিপ্যাকেট (৭৭৫ গ্রাম) ১১০ টাকা ও তোষা পাট বীজের সকল জাতের ক্যারিওভার বীজের মূল্য প্রতিপ্যাকেট (৭৭৫ গ্রাম) ৮০ টাকা নির্ধারণ করা হয়েছে।

দেশের ৪২ জেলা ও ৩৬ উপজেলা বীজ বিক্রয় কেন্দ্র এবং বিএডিসির অনুমোদিত বীজ ডিলার ২২টি আঞ্চলিক বীজ গুদাম ও ২২টি জেলা ট্রানজিট বীজ বিক্রয় কেন্দ্র থেকে দেশী ও তোষা পাট বীজ ক্রয় করতে পারবেন। -বিজ্ঞপ্তি

গাজীপুরে প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় ওয়ার্কশপ

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৪ মার্চ ॥ গাজীপুরে বাংলাদেশ ইনস্টিটিউট অব পিস সাপোর্ট অপারেশন এ্যান্ড ট্রেনিং (বিপসট) এ প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সামরিক বেসামরিক সংস্থাসমূহের মধ্যকার সমন্বয় বিষয়ে বুধবার দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। গাজীপুরের রাজেন্দ্রপুর সেনানিবাসে অনুষ্ঠিত ওই ওয়ার্কশপে জাতিসংঘ উন্নয়ন প্রকল্পের কান্ট্রি ডিরেক্টর মিস পলিন টেমেসিস বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। দিনব্যাপী ওয়ার্কশপ শেষে বিপসটের কমান্ড্যান্ট মেজর জেনারেল মাকসুদুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অংশগ্রহণকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করেন।

শীর্ষ সংবাদ:
করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী         করোনাভাইরাস মোকাবেলা করেই দেশের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে : এলজিআরডি মন্ত্রী         কোরবানি পশুর চামড়া ক্রয়ে ব্যবসায়ীদের ব্যাংক ঋণে বিশেষ সুবিধা         সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে নিয়মের মধ্যে আনতে হবে : তথ্যমন্ত্রী         ভারতে রফতানি বাণিজ্য শুরু         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ২৭৩৮         করোনা ভাইরাসের মধ্যেও মেগা প্রকল্পের কাজে গতি সঞ্চার হয়েছে ॥ কাদের         ভুতুড়ে বিদ্যুৎ বিলের জন্য দায়ী ২৯০ জন         করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে চসিক ভোট নয়         ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ দলীয় জোটের বৈঠকে নেতাদের ক্ষোভ মান্না খালেদার সঙ্গে দেখা করতে পারলে আমরা কেন পারবো না         নীলফামারীতে পানি কমলেও ভাঙ্গন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার         চীনা অ্যাপ স্টোর থেকে কয়েক হাজার গেইম সরালো অ্যাপল        
//--BID Records